এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সাইকোলজিস্ট | 131.242.160.180 | ২৬ এপ্রিল ২০১৩ ১৮:৪৭600899
  • আপনার অনেকদিনের আটকে থাকা ঝামেলা হঠাৎ এক চান্সে মিটে গেলে আপনি কীভাবে উচ্ছ্বাস প্রকাশ করেন?
  • Blank | 180.153.65.102 | ২৬ এপ্রিল ২০১৩ ১৮:৫৬600902
  • অন্তত ৬ পেগ খেয়ে
  • শঙ্খ | 169.53.110.143 | ২৬ এপ্রিল ২০১৩ ১৮:৫৯600903
  • হাতের কাছে টেবিল থাকলে একটা কিল মেরে। না থাকলে লম্বাচওড়া কাস-ওয়ার্ড আউড়িয়ে।
  • Ekak | 24.99.4.188 | ২৬ এপ্রিল ২০১৩ ১৯:১৪600904
  • একটা সিগারেট ধরাই । ফুঁকে দি ।হালকা শিস দি ।সিগারেট নেভাই । ভুলে যাই ।
  • ভুল ভাল | 151.0.9.78 | ২৬ এপ্রিল ২০১৩ ১৯:১৭600905
  • কি ন্যাকা ... কি ন্যাকা শঙ্খ .. Blank --- এরা ---

    : "সাইকোলজিস্ট" ফাঁদ পেতেছে --- শঙ্খ , Blank সেই ফাঁদে " ধরা " দিলো ! !

    no further comments ---- khik khik :) :)
  • Blank | 180.153.65.102 | ২৬ এপ্রিল ২০১৩ ১৯:২৪600906
  • অ্যাঁ?
  • ঘুমিয়ে | 126.202.221.74 | ২৬ এপ্রিল ২০১৩ ২০:১৮600907
  • চলবা?
  • সাইকোলজিস্ট | 69.93.195.177 | ২৬ এপ্রিল ২০১৩ ২১:২৬600908
  • আরে না না কোনো ফাঁদটাদ নয়, আমার একটা পুরনো ঝামেলা আজ মিটল, তাই দেখছিলাম এহেন পরিস্থিতিতে অন্য সকলে কতদূর 'ইয়াআআআআআআ' করে ওঠে !

    তা ছাড়া এই টইকে একবার 'পড়ুন' হেডিঙে 'এই আমাদের' সাথে দেখার বাসনা।
  • পেশেন্ট!!!!! | 233.176.122.94 | ২৬ এপ্রিল ২০১৩ ২১:৩৯600909
  • মেটেই না, বা মিটলে কখন মিটলো বুঝে উঠি না!!!
  • aka | 78.125.46.3 | ২৬ এপ্রিল ২০১৩ ২৩:১৮600900
  • ঝামেলা মিটলে খুশী হই, পরের ঝামেলা মেটানোর কাজে লাগি। কর্মবীররা যেমন হয়।
  • hmm | 132.177.146.255 | ২৬ এপ্রিল ২০১৩ ২৩:৪৫600901
  • এটা নিয়ে আমাদের ফার্স্ট ইয়ারে সোসিওলজিতে পড়ানো হয়েছিল।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে প্রতিক্রিয়া দিন