এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • শ্যামাপোকা, গুরু-ব্র্যান্ড-নারীস্বাধীনতা, মিনিময় ইত্যাদি

    Ishan
    অন্যান্য | ০২ মে ২০১৩ | ৭৫৪৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২০:২৮600457
  • আমি যার কাছ থেকে শুনেছি তিনি আমাকে কোথাও শেয়ার টেয়ার করতে বারণ করেন নি। অপছন্দ হলে এসব কথা যেন শেয়ারড না হয় সেই ব্যবস্থা করতে হবে। আমারও খুব একটা পছন্দ হল না। কথা দিতে পারলাম না, ভেবে দেখব।
  • Ishan | 202.43.65.245 | ০৩ মে ২০১৩ ২০:৩৬600458
  • আকা শিওর আমি কাউকে শেয়ার করেছি? এটা গুজব না? এবং আকা সেটা ছড়াচ্চ্ছেনা?

    যাইহোক আমার নামে কে কোথায় চর্চা করবেন, সেটা আমার পক্ষে নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। করবওনা। ইচ্ছে ও রুচি থাকলে অন্যের ব্যক্তিগত ফোনালাপ নিয়ে খোলা পাতায় নিশ্চয়ই লিখবেন।
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২০:৪১600459
  • সত্যি কথাকে গুজব বলে চালাতে চাইলে সে আপনার রুচি। নাকি তখন সেটাও মিথ্যে ছিল। কেজানে? তাতেও আমার বলার কিছু নেই। তবে গুরু নিয়ে ঋতুপর্ণ ঈশানকে ফোন করলে সে ফোনালাপ ব্যক্তিগত ফোনালাপ? ওয়েল সেক্ষেত্রে ভবিষ্যতে নিজেই একটু কেয়ারফুল থাকবেন কোথায় কি শেয়ার করবেন কোথায় নয়। আমার জাজমেন্টে এটা আদৌ ব্যক্তিগত ফোনালাপ নয়।
  • Ishan | 202.43.65.245 | ০৩ মে ২০১৩ ২০:৪৯600460
  • হ্যাঁ, আমাকে কেউ ফোন করলে সেটা ব্যক্তিগত ফোনালাপ। এ নিয়ে অনেকের কৌতুহল থাকতে পারে। কিন্তু সেটা মেটাতে আমি অক্ষম। সেটা অহেতুক আমার ব্যক্তিগত ব্যাপারে নাক গলানো।
    এই বিষয়ে আর কিচ্ছু বলার নেই।
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২০:৫০600461
  • আপনাকে কেউ ফোন করলে আপনি না জানালে তো কারুর পক্ষে জানা সম্ভব নয়। এত সেন্সিটিভিটি থাকলে ভবিষ্যতে কেয়ারফুল থাকবেন।
  • Ishan | 202.43.65.245 | ০৩ মে ২০১৩ ২০:৫২600462
  • আমি আপনাকে কিছু জানাইনি। এটাও জানানো দরকার। জানিয়ে রাখলাম।
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২০:৫৩600463
  • সেকথা দাবীও করি নি। এটাও আবারও বলে রাখলাম।
  • Ishan | 202.43.65.245 | ০৩ মে ২০১৩ ২০:৫৫600464
  • হ্যাঁ অফলাইন গসিপকে অনলাইন এনেছেন। বেশ করেছেন।
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২০:৫৬600465
  • না গসিপও মনে করি না। আপনি ওটা গসিপ মনে করলে এক্সট্রা কেয়ারফুল হওয়া উচিত ছিল।
  • Ishan | 214.54.36.245 | ০৩ মে ২০১৩ ২১:০৫600467
  • বেশ তো সোর্স সহ লিখে দিন না। এতই যখন সহজ। :)
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২১:০৯600468
  • আপনিই ভাবুন না কাকে কাকে শেয়ার করেছেন।
  • Ishan | 214.54.36.245 | ০৩ মে ২০১৩ ২১:১২600469
  • বলতে পাল্লেন্না? :)
  • Ishan | 214.54.36.245 | ০৩ মে ২০১৩ ২১:১৪600470
  • ভেবে দেখুন কমরেড। যার কাছ থেকে শুনেছেন, তাঁর নাম করতে পারছেন্না প্রাইভেসির কারণে। আর যার নামে শুনেছেন, সেটা খোলা পাতায় শেয়ার করে দিলেন। আমার প্রাইভেসির কোনো ব্যাপার নেই, তাই না? :)
  • SC | 160.212.78.137 | ০৩ মে ২০১৩ ২১:১৭600471
  • পাবলিক ফিগার রা emotional distress এর আর্গুমেন্ট দিতে পারে না।
    পাবলিক ফিগার দের কেচ্ছা, গসিপ, সত্যি হোক, মিথ্যে হোক, দিব্যি আলোচনা করা যেতে পারে।:))
  • chokh | 176.137.209.169 | ০৩ মে ২০১৩ ২১:২০600472
  • jhogra korar jonye ektaa web site i baniye phelechhe.

    ki passion !
  • dukhe | 127.194.250.180 | ০৩ মে ২০১৩ ২১:২৯600473
  • aka 6:26 pm এ কি স্বীকার করে নিল সিরিয়াল দর্শকদের ব্যাশিং আদৌ হয়নি?
  • dukhe | 127.194.250.180 | ০৩ মে ২০১৩ ২১:৪৬600474
  • অন্যথা প্রশ্ন থাকবে "আমার আগাসির সৌন্দর্যে উৎসাহ নেই" মানে আগাসি-ব্যাশিং না হলে "আমার সিরিয়ালে উৎসাহ নেই" এর মানে সিরিয়ালদর্শক-ব্যাশিং বলা হবে কেন।
  • siki | 132.177.195.193 | ০৩ মে ২০১৩ ২২:১০600475
  • খুব ভুলভাল দিকে যাচ্ছে তক্কোটা।
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২২:২২600476
  • ঈশান, তোমার যদি এত সেন্সিটিভিটি না থাকত তাহলে হয়ত বলেই দিতাম। কিন্তু এখন বলব না। নিজেই ভাবো না।

    দুখে, আকা শুধু বলেছে আগাসির অ্যানালজিটি সিরিয়াল নিয়ে আলোচনাই শুধু সিরিয়াস আলোচনা এই কটাক্ষের সাথে যাচ্ছে না।
  • Ishan | 214.54.36.245 | ০৩ মে ২০১৩ ২২:৩০600478
  • না ভাববনা। কেউ স্টেটমেন্ট দিলে সেটার সাপোর্টিং এভিডেন্স দেবার দায়িত্ত্ব তার। আমার না। তোমার ক্ষমতা থাকলে বোলো। "কি হইলে কি করিতাম" বলে লাভ নেই। তুমি কখনই ওরকম করতে বলে আমার মনে হয়না। :)
  • aka | 81.14.37.202 | ০৩ মে ২০১৩ ২২:৩৫600479
  • ঈশান মানহানির কেস করলে এভিডেন্সের কথা ভাবা যাবে। ঃ) ক্ষমতার কি আছে আবার এতে?
  • dukhe | 127.194.246.228 | ০৪ মে ২০১৩ ১৮:৫১600480
  • আকা, কটাক্ষ কোথায়? এ তো পাতি কথা নিয়ে খেলা। দেখো আমি সিরিয়ার কথাও লিখেছি। তাহলে কি সিরিয়ার লোকেদের কটাক্ষ করে বসলাম? কী গেরো!
  • sosen | 125.241.77.48 | ০৪ মে ২০১৩ ২১:৩৬600481
  • এই টইটাকে দেখলে ভারী অবাক লাগছে। মানে এইরকম বালখিল্যতা---
  • Abhyu | 109.172.116.143 | ০৫ মে ২০১৩ ০৮:৫৮600482
  • টইটার টি আর পি পড়ে গেল, না শুধু উইকেণ্ডের ব্রেক হচ্ছে?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লাজুক না হয়ে মতামত দিন