এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • সংবাদপত্রের আসা যাওয়া - কিছু লোকের বেকার হওয়া।

    gaja
    বইপত্তর | ১০ এপ্রিল ২০১৩ | ১০৭৭ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • gaja | 121.93.163.126 | ১০ এপ্রিল ২০১৩ ১১:৩৮599392
  • একসময় যুগান্তর,বসুমতী বন্ধ হয়েছিল। তারা শুধু সংবাদপত্র ছিল। এখন সংবাদ্পত্র ছড়িয়ে দিয়েছিল কিছু অন্য আর্থিক সংস্থারা।এবার বোধহয় গুটোবার পালা শুরু হল।বন্ধ হয়ে গেল bengal post।কলম,সকালবেলা।এই কবছরে কাগজের বান ডেকেছিল।এবার কি আস্তে আস্তে সব বন্ধ হবে?
  • pi | 172.129.44.120 | ১০ এপ্রিল ২০১৩ ২৩:৩৩599403
  • একদিনের কী অবস্থা ?

    প্রাত্যহিক খবরে বেশ কিছু ভাল লেখা বেরোতে দেখেছিলাম। ওটা কেমন চলে ?
  • Suhasini | 202.165.214.193 | ১২ এপ্রিল ২০১৩ ১৮:১৩599407
  • প্রাত্যহিক খবরও বন্ধ হল।
  • khilli | 131.241.218.132 | ১২ এপ্রিল ২০১৩ ১৮:৪৪599408
  • কুনাল কি বেকার হলো ?
  • Kaju | 131.242.160.180 | ১২ এপ্রিল ২০১৩ ১৮:৪৯599409
  • একদিন যেন বন্দো না হয় ! তাহলে আর নবু-টা পাবো না। ওটা থাকুক।
  • সীমান্ত | 127.194.212.151 | ১২ এপ্রিল ২০১৩ ২১:৩৯599410
  • এই কাগজগুলো বন্ধ হবার কিছু বিশেষ কারণ আছে। আধিকাংশ ক্ষেত্রেই এই জাতীয় কাগজগুলো বাজারে নামানো হয় কালো টাকা সাদা করার জন্য। বড় কোনও কোম্পানী বা ব্যক্তিগত উদ্যোগে এই কাজ হয়। কিছুদিন চালানোর পর একটা বড় লোকসান কাগজ-কলমে দেখিয়ে বন্ধ করে দেওয়া হয়। সাংবাদিকরাও যে ব্যাপারগুলো জানেন না তা নয়। ওরা অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য কিছুদিন কাজ করেন, তারপর অন্যত্র যার যেমন যোগ্যতা কাজ খুঁজে নেন। ভাল সাংবাদিকদের কাজের অভাব হয় না আজকাল। কিছু নবীশ আর ভাল-কাজ-না-জানা সাংবাদিক-ই বেকার হয়।
  • 96 | 122.79.36.138 | ১২ এপ্রিল ২০১৩ ২১:৫৬599411
  • কুনাল ঘোষ সম্ভবত স্বভূমি তে।রাইস গ্রুপের সঙ্গে কিছু কোলাবরেশন হয়েছে চ্যানেল ১০ টা টিকিয়ে রাখতে। তবে এই স্বভূমি,৩৬৫ দিন এরা টিকবে বলে মনে হয় না।কারণ সবই তো ফান্ডের কাগজ।

    কিন্তু অপর্না সেন সম্পাদিত পরমা নামে মেয়েদের পত্রিকা টা কি বন্ধ হয়ে যাচ্ছে,কে জানে!ওটাও তো সারদা গ্রুপের কাগজ ছিল।
  • 96 | 122.79.36.138 | ১২ এপ্রিল ২০১৩ ২১:৫৮599412
  • একদিন তো চক্রগ্রুপ চালাচ্ছে।সেটা তো বোধহয় ফান্ড।
  • 9 6 | 122.79.37.232 | ১৪ এপ্রিল ২০১৩ ২৩:০৩599413
  • পরমা ম্যাগাজিন তো বেরোচ্ছে।পসেনজিতের স্মৃতি কথা,সঞ্জিব চট্টোপাধ্যায়ের ধারাবাহিক,রূপক সাহার উপন্যাস এই সব শুরু হল নববর্ষে। কী ব্যাপার কে জানে। এ তো আবাপ বন্ধ হয়ে গেছে, সানন্দা চলছে এমন সিচুয়েশন।
  • গান্ধী | 69.93.245.41 | ১৪ এপ্রিল ২০১৩ ২৩:৫৯599393
  • একটি জিজ্ঞাস্য।

    "এই সময়" -এর কি কোনো কুপন সিস্টেম চালু হয়েছে আর? প্রথম ৬মাসের কুপন ছিল, এখন আমাদের যে কাগজ দেয়, সে বলছে কুপন আর নেই???
  • sarkar chaandaan | 141.228.29.40 | ১৬ এপ্রিল ২০১৩ ১৩:৪২599394
  • কিছুদিন ধরে ভাবছিলাম সকালবেলা কাগজ টা নিয়মিত কিনবো।তা আর হল না
  • pi | 78.48.231.217 | ২০ এপ্রিল ২০১৩ ০২:৪১599396
  • এই ছিল কুণাল ঘোষের 'সবিনয় নিবেদন'ঃ
  • cb | 99.231.106.228 | ২০ এপ্রিল ২০১৩ ০২:৫২599397
  • ছেনাল দোষের মাইনে ছিল মাসে ১৬ লাখ টাকা। আজ বর্তমানে পড়লাম

    কি করে গেছে এরা!!!!
  • sch | 125.241.18.254 | ২০ এপ্রিল ২০১৩ ১২:৫২599398
  • কু ঘো'র রাজ্য সভার পদটা কি থাকবে?
  • Cb | 47.225.143.57 | ২০ এপ্রিল ২০১৩ ১৪:২৪599399
  • R্রাজ্যসভাই ওর কাছে নিরাপদ রাস্তায় বেরোলে চপ আছে
  • SC | 34.3.20.47 | ২০ এপ্রিল ২০১৩ ১৪:৩৪599400
  • প্রতিদিন কি সারদা গ্রুপ এর?
  • SG | 134.124.204.10 | ২০ এপ্রিল ২০১৩ ১৫:৩১599402
  • কু ঘো কে দেখলেই কেমন যেন বিরক্ত লাগে ।।।মনে হই এর চে সাস বহুর সিরিয়াল অনেক ভালো
  • sch | 111.63.211.140 | ২০ এপ্রিল ২০১৩ ১৫:৪৪599404
  • কু ঘো কে ভালো লাগে এমন কেউ থাকলে হাত তুলুন (রঞ্জন বন্দ্যোপাধ্যায় ছাড়া)
  • pi | 78.48.231.217 | ২৩ এপ্রিল ২০১৩ ০৫:০৩599405
  • যে খবরের কাগজগুলো বন্ধ হল, তার সবই কি এই ফান্ডিং সংক্রান্ত সমস্যার জন্য ?
  • gaja | 121.93.163.126 | ২৩ এপ্রিল ২০১৩ ১৯:২৬599406
  • বোধহয় না।মালিক চালাতে চায় নি তাই বন্ধ হল।তবে সকালবেলার খুব বেশি বিকোতো না। এই সময়,এবেলা আসর পর আরো কমে যায়।পরমা ম্যাগাজিন টা ভালো চলত ওটা মনে হয় অন্য কেউ কিনে নেবে বন্ধ হবে না।কোন একটা রিপোর্টে দেখলাম ১০০০ জন মত সংবাদের সঙ্গে জড়িত মানুষ কর্মহীন হয়েছে সারদার মিডিয়ার জন্য।
    আজ এই সময়ে অনেক কথা লিখেছে দেখছি ২ নং পাতায়।
    http://www.epaper.eisamay.com
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভেবেচিন্তে মতামত দিন