এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ব্যার্থ প্রেমের অভিজ্ঞতা শেয়ার করুন

    বিপ
    অন্যান্য | ১৩ মার্চ ২০১৩ | ১২৯০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • Sibu | 84.125.59.177 | ২০ মার্চ ২০১৩ ০৪:১৯586241
  • এই পল তো পুউউউরো রানারা!!
  • Paul | 34.153.229.58 | ২০ মার্চ ২০১৩ ০৫:০০586242
  • pi তুমি পরীর উপর সর্বক্ষণ নজর রাখ? এফ বি আই পারে না। তোমার কঠিন চাকরি!
  • a x | 138.249.1.198 | ২০ মার্চ ২০১৩ ০৬:১৫586243
  • আমি প্রথমে "রানারা অ্যালার্ট" এইটে লিখেও পোস্ট করিনি ঃ-))
  • siki | 132.177.30.27 | ২০ মার্চ ২০১৩ ০৮:৪৩586244
  • রানারা, রানারা। সম্ভাবনাময় রানারা।
  • mila | 212.21.158.14 | ২০ মার্চ ২০১৩ ১১:৩৯586245
  • মাথা খাটাব বলে আমরা এইখানে আসি।- এই কথা শুনলেই একজনের কথায় মনে পরে আজকাল :(
  • sosen | 24.139.199.1 | ২০ মার্চ ২০১৩ ১২:০১586246
  • আমার মাথা খাটতে পোতিবাদ জানাচ্ছে। সব মানে বুঝিয়ে দেওয়া হোক।
  • de | 190.149.51.69 | ২০ মার্চ ২০১৩ ১২:০৭586247
  • মাথা খাটানোর জায়গার কি অভাব পড়েচে যে এখেনেও মাথা খাটাতে যাবো?

    বিপ্পাল = পল ?
  • Kaju | 131.242.160.180 | ২০ মার্চ ২০১৩ ১২:১০586248
  • লোকে সবই পদ্য ভাবে আর বুদ্ধি শানানোর তাল করে দেখি আজকাল। পারেও বটে। নিজের কাজেই মাথা খাটিয়ে কূল নেই, তায় পদ্য আর ক্রিপ্টিক লেখার মানে বুঝতে !
  • | 190.215.109.134 | ২০ মার্চ ২০১৩ ১২:১৫586249
  • ব্যর্থ ,সফল কোন প্রেমের অনুভূতি ই শেয়ার করতে নেই।সে গুলো হল দুটো হৃদয়ের অনুভূতি। বাইরের লোক তা কেমনে বুঝবে? দামী রত্নের মতো ই হৃদয়ের গভীর কোন স্থানে তার জায়গা। আর মাঝে মাঝে বার করে বিস্মৃতির ধুলো ঝেড়ে আবার স-যত্নে পুরোনো জায়্গায় রেখে দিতে হয়। "সাওন রাতে যদি স্মরণে আসে মোরে.."
  • Kaju | 131.242.160.180 | ২০ মার্চ ২০১৩ ১২:১৮586251
  • অহো অহো !

    তবে সাওন না, শাওন।
  • Sibu | 84.125.59.177 | ২০ মার্চ ২০১৩ ২১:৪৬586252
  • সাওন হল শাওনের ঘটি উরুশ্চারণ ;-)।
  • siki | 132.177.30.27 | ২০ মার্চ ২০১৩ ২১:৫৮586253
  • স্যামবাজার উশ্চারণ।

    তবে হিন্দি ব্রজবুলি মৈথিলিতে সঠিক বানান সাবন-ই। অন্তস্থ্য ব।
  • lcm | 138.48.127.32 | ২০ মার্চ ২০১৩ ২২:১২586254
  • এবার একটু - অব্যর্থ প্রেম - নিয়ে হোক...
  • pi | 172.129.44.120 | ২০ মার্চ ২০১৩ ২২:৩৩586255
  • হার্টের মধ্যে দামি রত্ন পুরে রাখে বোতীনদা ? অপারেশনে চাপ নেমে যায় না ?
    যাহোক, সেইসব রত্নের লিস্টি করা থাকে তো ?
  • প্পন | 190.215.92.90 | ২০ মার্চ ২০১৩ ২২:৪০586256
  • সাওন মানে এক্কথায় সানি লিওন?

    রাতে স্মরণে আসা অস্বাভাবিক কিছু নয়। ঃ)
  • শ্রী সদা | 127.194.209.127 | ২০ মার্চ ২০১৩ ২২:৪২586257
  • অপ্পনদার কুপ্রীত নামকরণ সার্থক ঃ)
  • | 190.215.104.40 | ২০ মার্চ ২০১৩ ২৩:৫৭586258
  • পাই, ঃ))

    আমার বৌ ও সেই দুই রত্নের কথা জানে। কাজে ই কখনো কখনো মিনিময় হয়। ঃ))

    সদা ঃ)))
  • Ekak | 125.118.75.148 | ২১ মার্চ ২০১৩ ০০:০৪586259
  • শালা এই তই তা যতবার ভেসে উঠছে আমি পরছি ব্যর্থ প্রেমের আবর্জনা ইঃ
  • কৃশানু | 213.147.88.10 | ২১ মার্চ ২০১৩ ০০:০৬586260
  • সেম।
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঠিক অথবা ভুল প্রতিক্রিয়া দিন