এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বাবা-মাও তাকে চায় না :(

    mila
    অন্যান্য | ০৯ নভেম্বর ২০১২ | ৯৭৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 24.99.214.255 | ০৯ নভেম্বর ২০১২ ০৯:৪২577296
  • বাংলা কাগজে নাম বদলানোর ডিস্ক্লেইমার দেখলাম না, নাকি নাম বদলায়নি ?
    বাবার কথা তো কেউই লেখেনি।
  • mila | 212.21.159.246 | ০৯ নভেম্বর ২০১২ ০৯:৪৫577297
  • বাবা তো বেঁচে আছে লিখেছে
    কিন্তু তার কথা কেউ লেখেনি
  • sch | 132.160.114.140 | ০৯ নভেম্বর ২০১২ ১১:২৫577298
  • http://www.ndtv.com/article/india/norway-custody-case-give-children-to-mother-say-bengal-s-child-welfare-officials-290362?pfrom=home-lateststories
    এটাও এখানে থাকতে পারে কি? আমি বুঝলাম না এইটার মানে কি?
    "Police sources say they will have to examine the papers. They will also have to confirm with the government which body was higher: the Norway court that gave the children's custody to the uncle or the CWC which has ordered that the children be handed over to the mother.

    indian ruling e নরওয়ের কোর্টের কোনো মানে আছে?
  • শ্রাবণী | 127.239.15.104 | ০৯ নভেম্বর ২০১২ ১১:৩২577299
  • নাম বদলানোর কী আছে। এধরণের লোকেদের সব নামধাম জ্ঞাতি গুষ্টি দিয়ে ছাপানো উচিত, ওই বাবার নামও, সবাই জানুক।
  • mila | 212.21.159.246 | ০৯ নভেম্বর ২০১২ ১২:০৬577300
  • আমার মনে হয় বাচ্চাটার নাম আর ছবি না দিলেই পারত
  • de | 190.149.51.69 | ০৯ নভেম্বর ২০১২ ১৩:২৬577301
  • ইন্ডিয়ায়ও নরওয়ের রুলিং চলবে নাকি? রীতিমতো বেআইনি!

    অন্য বাচ্চাটার কথা পড়ে এতো খারাপ লাগলো!
  • শ্রাবণী | 134.124.86.101 | ০৯ নভেম্বর ২০১২ ১৫:৩৮577302
  • হয়ত মিলা। তবে ওর তো এখন বয়েস কম, বড় হতে হতে লোকে সব ভুলে যাবে। এই খবরে মা বাবা আত্মীয় স্বজনের যদি কিছু চৈতন্য হয়। একটা ঐ বয়সের ছেলে স্কুল বাড়ি সব স্বাভাবিক জীবন থেকে একেবারে সবহারাদের দলে, নতুন করে একটা কাগজের ছবি আর ওর কী ক্ষতি করবে!
  • mila | 212.21.159.246 | ১২ নভেম্বর ২০১২ ০৯:০৮577294
  • তাও ঠিক :(
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে মতামত দিন