এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ভাগাড়পাড়া স্কুল থেকে বলছি


    অন্যান্য | ২৫ নভেম্বর ২০১২ | ৭৮৮০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • hu | 188.91.253.22 | ২৪ অক্টোবর ২০১৪ ০৮:০৩576382
  • সম্ভবত তারামাকে ডাবল কোটসের মধ্যে অমন দেখায়। মহামায়াকে বাঁধতে গেলে অমনই হয়।

    তবে দমদি, তোমার জিজির গল্প আরেকটু লিখলে পারো। খুব ইন্টারেস্টিং লাগে মহিলাকে।
  • | ২৪ অক্টোবর ২০১৪ ০৮:১৪576383
  • হুঁ তারামা আর নির্ঝঞ্ঝাট বানান দুটো কপি পেস্ট মারতে গিয়ে ভচকে গেছে। ফেবুতে কিন্তুক ঠিকঠাক কপি হয়েছে।
    এ সবই ঈশানের কল আর ন্যাড়াদার এডিটারের মধ্যে বনিবনার অভাব।

    00 , ধন্যবাদ।

    হু, হ্যাঁ ঐ নিয়ে একটা একটু বড় পরিকল্পনা আছে। কিন্তু ঐ আর কি ...
  • | 183.17.193.253 | ২৪ অক্টোবর ২০১৪ ০৮:২০576384
  • হ্যাঁ হ্যাঁ, লেখো লেখো। ইন্টারেস্টিং মহিলাঃ)
  • de | 190.149.51.67 | ২৪ অক্টোবর ২০১৪ ১০:৩০576385
  • বাঃ, আবার শুরু হলো বুঝি টইটা - খুব ভালো!! দমদি, ব্যাং, কুমুদি, সোসেন - গুরুর লেখিকারা একএকজন উজ্জ্বল রত্ন!

    জিজিকে নিয়ে আরো লেখো দমদি!
  • moni | 48.95.108.244 | ৩০ মে ২০১৬ ১১:১৭576386
  • দিদি
    আপনি আমার থেকে অনেকখানি বড় তাই দিদিই ডাকোলাম। আপ্নি খুব সাহসি। এতটা সাহোস নিয়ে চুপ করে থাকবেন না দিদি। আরো বোলুন অপনার কথা আপনার জিজির কোথা।
  • moni | 48.95.108.244 | ৩০ মে ২০১৬ ১১:১৮576387
  • লিখেত ওব্যোস্ত নৈ তাই অনেক বানান ভুল হচ্ছ্হে। সরি
  • | ৩০ মে ২০১৬ ২১:৫৪576388
  • ধন্যবাদ মণি।
    না না চুপ কই লিখি লিখবো।
  • | ৩০ মে ২০১৬ ২১:৫৪576389
  • ধন্যবাদ মণি।
    না না চুপ কই লিখি লিখবো।
  • পুপে | 193.87.61.14 | ০১ জুন ২০১৬ ০০:০৭576390
  • যেই ভাবলাম এবার আমার ইস্কুলের কথাও তোমার কলমে শুনবো ওমনি দেখি লেখা শেষ! আমি আকনা স্কুলের :) ;তিন নম্বর বাস, জি টি রোড, অ্যালকালির ভোঁ, শকুন্তলা কালি পুজো- এসব আমারো ভীষণ চেনা। বেশ ভাল্লাগলো। এর পরের অংশটুকুও লিখো সময় করে কিন্তু।
  • d | 144.159.168.72 | ০২ জুন ২০১৬ ১২:২৫576392
  • :-)
    নাঃ আকনা মনে হয় লিখবো না। অন্তত এখন তো নয়ই।
  • . | 161.191.175.196 | ০৯ সেপ্টেম্বর ২০১৬ ০৩:২৯576393
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা মনে চায় প্রতিক্রিয়া দিন