এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • টেস্টিং বিভিন্ন ব্রাউজার এবং ভার্সানে


    অন্যান্য | ০২ অক্টোবর ২০১২ | ১৬৮৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • init.d | 131.241.218.132 | ১১ অক্টোবর ২০১২ ১১:০৫575602
  • আহ, এইবার পাইসি। থ্যাঙ্কু ল্যাদোষদা।
  • lcm | 34.4.162.218 | ১১ অক্টোবর ২০১২ ১২:২১575603
  • কয়েকটা জিনিস, পুরোপুরি আন্দাজে --
    ভিউ সোর্স করে দেখা যাচ্ছে, প্র্থম লাইন, অর্থাৎ, <!DOCTYPE এর আগে বেশ কিছু ব্ল্যাংক লাইন আছে, ওতে কোনো হিডেন ক্যারাকটার (লাইন ফিড এসেট্রা...) লুকিয়ে আছে কি না কে জানে।
    আর, DOCTYPE আর পরের লাইনে এইচটিএমএল ট্যাগে এক্সেমেল নেম স্পেস -- এগুলো ঠিক ঠাক ম্যাচ না হলে xhtml/xml মিসম্যাচ ঝামেলা হতে পারে।
    *রুট কজ এসব কিছু নাহ হতে পারে
  • টেস্ট্ | 37.62.177.206 | ১১ অক্টোবর ২০১২ ২২:৫১575604
  • টেস্ট্
  • test | 127.194.202.144 | ১১ অক্টোবর ২০১২ ২৩:৩৯575605
  • টেস্ট
  • test | 127.194.202.144 | ১১ অক্টোবর ২০১২ ২৩:৪০575606
  • ফায়ারফক্স ১০।০ থেকে হোলো না, ১৫ এ আপগ্রেড করলাম, হল না, ক্রোম থেকে হল না, ক্রোম আপগ্রেড করলাম, এখন হল। পোস্টিং। আপডেটে অসমর্থ দেখিয়ে থেমে যাচ্ছিল। মেজর মাইনর দেয় নি।
  • test | 127.194.202.144 | ১১ অক্টোবর ২০১২ ২৩:৪২575607
  • আজীব, কাল রাতে কিন্তু ঐ ফায়ারফক্স ১০ দিয়েই টইতে দিব্যি পোস্ট হল। ভাটিয়ালি তে এসে লিখতে গিয়ে দেখি আর হয় না। তারপর এই ইতিহাস ভূগোল, যা বললাম, তারপর, এই পোস্ত হল। বোঝো।
  • rest | 127.194.202.144 | ১১ অক্টোবর ২০১২ ২৩:৫৭575608
  • সাফারি ৫।১।৭ থেকেও হোলো না পোস্ট। ক্রোমে জানিয়ে গেলাম। অকারণেই।
  • test | 116.218.58.53 | ১২ অক্টোবর ২০১২ ২২:৫১575609
  • test
  • :( | 116.218.187.131 | ১২ অক্টোবর ২০১২ ২৩:০৬575610
  • তেস্ত
  • tapas | 123.21.75.249 | ১৩ অক্টোবর ২০১২ ০০:৪৪575509
  • আমার কোনো সমস্যা নেই ! কি আশ্চর্য!
  • pinaki | 148.227.189.8 | ১৩ অক্টোবর ২০১২ ০০:৫৫575510
  • আমারো নেই। মনে হয় স্ক্যান্ডিনেভিয়ায় মেজর-মাইনর অসাম্য নেই। ওয়েলফেয়ার ইকনমি বলে কথা। তবে আগামীকাল দেশে ফিরছি। অসাম্যের জায়গা। হয় মেজর নয় মাইনর - কিছু একটা তো হবেই।
  • jachchetai | 116.218.62.138 | ১৩ অক্টোবর ২০১২ ০৯:২২575511
  • অনেকবার অসমর্থ
  • তাপস | 123.21.70.161 | ১৩ অক্টোবর ২০১২ ১০:৪৮575512
  • আমি কিন্তু একদম তৃতীয়ের বিশ্ব এবং পাইরেটেড মাল দিয়ে চালাচ্ছি। আচ্ছা এরকম হচ্ছে না ট যে অরিজিনাল সফটওয়্যার গুরু কে সা পোর্ট করতে চাইছে না? সিরিয়াসলি
  • try | 116.209.101.236 | ১৪ অক্টোবর ২০১২ ২১:৪৫575513
  • try
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ক্যাবাত বা দুচ্ছাই প্রতিক্রিয়া দিন