এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • পতি পত্নি অউর বো

    ke
    অন্যান্য | ২৮ আগস্ট ২০১২ | ৫৬৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • ke | 127.194.199.232 | ২৮ আগস্ট ২০১২ ২২:৫২574416
  • স্বামী আর স্ত্রীর মাঝে আরো এক জন ।
    হতে পারে সেটা স্বামী বা স্ত্রীর career, বা তাদের কোনো সখ যেখনে আরেক জনের জায়্গা নেই, হতে পারেন তাদের কোনো আত্মীয়, হতে পারে আরো অনেক কিছুই ।
    এক`টু খোজা যাক ?
  • sosen | 111.63.149.25 | ২৮ আগস্ট ২০১২ ২২:৫৩574419
  • মাইলের পর মাইল অতলান্তিক।
    :(
  • | 127.194.97.91 | ২৯ আগস্ট ২০১২ ০৮:৫৩574420
  • আর ধনুক? ঃ)
  • ekak | 69.97.40.110 | ২৯ আগস্ট ২০১২ ১০:১৯574421
  • আগে ৩০০০ কিমি ছিল , এখন কমে ১০০০ কিমি । আর কি :|
  • ranjan roy | 24.97.141.226 | ২৯ আগস্ট ২০১২ ১৫:৪১574422
  • "বো" আবার কি? হবে "পতি, পত্নী অউর ওয়্হ্‌' , নিদেনপক্ষে পতি, পত্নী অউর ও"।
  • ranjan roy | 24.97.141.226 | ২৯ আগস্ট ২০১২ ১৫:৪২574423
  • "ও" বা "তিনি" হতে পারে দুজনের বা কারো একজনের "ইগো"।
  • ঢ্যাঁড়স | 212.54.102.201 | ১৫ সেপ্টেম্বর ২০১২ ১২:৫৩574424
  • পতি পত্নি আউর বো তিন
  • বলরাম হাড়ি | 94.235.72.47 | ১৫ সেপ্টেম্বর ২০১২ ১৩:১১574425
  • পতি পত্নি অউর বো . ।

    বো.-এর সম্প্রসারণ পাঠক-পাঠিকার মানসিক কু-সাপেক্ষ।
  • শ্রী সদা | 69.97.137.112 | ১৫ সেপ্টেম্বর ২০১২ ১৪:১৫574426
  • আবার বোতিন্দাকে নিয়ে টানাটানি কেন !
  • aka | 85.76.118.96 | ১৫ সেপ্টেম্বর ২০১২ ১৫:৪১574417
  • বো টাই নয় কেন?
  • kd | 69.93.195.19 | ১৫ সেপ্টেম্বর ২০১২ ২১:৫০574418
  • "বো ডেরেক" এই সিচুয়েশনে মোর ফিটিং।

    যারা "বো ডেরেক" কী, আই মীন কে জানো না, (মানে আমাদের জমানার ব্যাপার তো), একবার "10" সিনেমাটা দেখে নাও।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। দ্বিধা না করে মতামত দিন