এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • গুরুর লোকজনদের রক্তের গ্রুপ

    Achintyarup
    অন্যান্য | ১০ সেপ্টেম্বর ২০১২ | ১৫৩৬০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 785612.40.566712.81 | ১১ আগস্ট ২০১৮ ২২:৫২573537
  • অনুপমবাবুদের পোস্টটা থাকল। ও নেগেটিভ কেউ আছেন?

    ===========================
    SOS SOS SOS SOS SOS SOS SOS
    ===========================

    সৌভিক বিশ্বাস (২২) আর জি কর মেডিকেল কলেজের ছাত্র। ছেলেটি ভয়ংকর Relapsed Hodgkin's Lymphoma তে আক্রান্ত। টাটা মেডিকেল সেন্টার, রাজারহাটে বর্তমানে ওর কেমোথেরাপি চলছে। কালকেই অন্তত একজন O Negative Blood Donor লাগবেই।

    আমরা কি পারবোনা এই ভয়ংকর রোগের বিরুদ্ধে লড়াইয়ে সৌভিকের পাশে দাঁড়াতে? আপনারা কি এগিয়ে আসবেন না ওর লড়াইয়ের পাশে দাঁড়াতে?
    O Negative Blood Donorরা প্লিজ এগিয়ে আসুন। সাহায্য করুন একটি ছেলেকে অকালে হারিয়ে যাওয়ার হাত থেকে বাঁচতে।

    রক্ত দিতে না পারলে পোস্টটি কপি পেস্ট করে ছড়িয়ে দিন, যাতে O Negative Blood Donor পেতে সাহায্য হয়।

    আমাদের ফোন বা হোয়াটসঅ্যাপ নাম্বার ঃ
    9830833110 অথবা
    9836465945 অথবা
    9955319171 অথবা
    9874807799

    #Quest_for_Life_এক_অনন্য_জীবনসন্ধান
    (১১/৬/২০১৮)

    ===================
    ১৩/৬/২০১৮ এর আপডেট
    ===================

    আজ শৌভিকের জন্য রক্ত দিলেন শোভন চক্রবর্তী। টাটা মেডিকেল সেন্টার হঠাৎ করেই ছবি তোলায় নিষেধাজ্ঞা জারি করেছে। তাই শোভনের ছবি দিতে পারলাম না।

    শৌভিকের জন্য আরো অনেক রক্ত লাগবে। কারণ কেমোথেরাপি চলার সময়ে ওর হিমোগ্লোবিনের পরিমাণ দ্রুত কমে যাচ্ছে। তাই O Negative Blood Donors রা প্লিজ সাড়া দিন।
    .
  • pi | 236712.158.676712.254 | ২৯ জুলাই ২০১৯ ২১:৪৬573538
  • আমার এক কলিগের বাবার হঠাতই ব্লাড ক্যান্সার ধরা পড়েছে।

    টাটা মেমোরিয়ালে ৩ দিনে ৫ ইউনিট রক্ত চাই। কেউ পারলে দেখবেন। অনেক ধন্যবাদ।

    Requirement of 5 units of *A(+ve)* blood at TATA MEDICAL CENTRE Kolkata (in the next 3 days)

    Patient details:

    Mr. Lochan Chandra Bora
    MR/19/012018

    C/O. Kaustubh Bora
    Phone: +91-86389-79640

    Please help
  • pi | 237812.69.563412.39 | ২৯ জুলাই ২০১৯ ২২:০৬573539
  • আমার এক কলিগের বাবার হঠাতই ব্লাড ক্যান্সার ধরা পড়েছে।

    যেকোন গ্রুপ হলেই হবে, রিপ্লেসমেন্ট। কেউ পারলে দেখবেন। অনেক ধন্যবাদ।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। কল্পনাতীত মতামত দিন