এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • গৌহাটি কেস

    Eesha
    অন্যান্য | ১৫ জুলাই ২০১২ | ৭৬৪০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • b | 135.20.82.165 | ২২ জুলাই ২০১২ ১১:৩২567443
  • নতুন কি? এমন কি, বিদেশেও শুনিচি মঝে মধ্যে এই যুক্তিটাই আসে।
  • কল্লোল | 230.226.209.2 | ২৩ জুলাই ২০১২ ১১:৩৫567444
  • যত্তো সব ষাঁড়ের গোবর। যেন ইসলামী দেশগুলোয় নারী নির্যাতন হয় না। সেখানে তো বোরখা পরে থাকে মেয়েরা। তাতেও ???
    আজ গৌহাটির ক্লিপটা দেখলাম। মেয়েটি কোন অশালীন পোষাক পরে ছিলো বলে তো মনে হলো না। জিনস আর টপ। অথচ আমি অনেকের কাছে শুনলাম মেয়েটি নাকি ভীষণ আপত্তিকর পোষাক পরেছিলো।
  • কল্লোল | 230.226.209.2 | ২৩ জুলাই ২০১২ ১১:৩৭567445
  • ব্যাঙ্গালোরের গুরু ও চন্ডাল সমূহ।
    আগামী ২৬ তারিখ বৃহষ্পতিবার বেলা ১১টায় টাউন হলের সামনে জমায়েৎ। গৌহাটির ঘটনার প্রতিবাদে। যারা পারবে চলে এসো। আমি আছি।
  • প্পন | 122.133.206.25 | ২৩ জুলাই ২০১২ ২৩:২৬567446
  • অমরজ্যোতি কলিতাকে বারাণসী থেকে গ্রেপ্তার করা হয়েছে।
  • pi | 82.83.90.116 | ২৫ জুলাই ২০১২ ১৭:৩৭567447
  • এটা এখানে থাক।

    http://chandni.wordpress.com/2012/07/01/i-have-never-felt-this-alone/

    তবে, যে ছেলেটি মেয়েটির হয়ে বলতে এলো, তাকে ওর কিছুই না বলাটা একটু অবাক করেছে।
  • কল্লোল | 111.63.217.244 | ২৬ জুলাই ২০১২ ১৬:৩৭567451
  • সাইলেন্স ইজ ভায়লেন্স নাম দিয়ে গৌহাটি কান্ডের প্রতিবাদে পথে নামলেন প্রায় ৭৫/৮০জন মানুষ, আজ সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত। ব্যাঙ্গালোরের টাউন হলের সামনে বেলা ১১টায় জড়ো হতে থাকেন মানুষ। নানান এনজিওর সাথে যুক্ত মানুষ, চাকুরিজীবি, মানাবধিকার কর্মী, নাট্যকর্মীরা পোস্টার হাতে টাউনহলের সিঁড়িতে দাঁড়িয়ে পড়েন ঝিরিঝিরি বৃষ্টির মধ্যেও। সংগঠন হিসাবে এসেছিলেন, ঋদ্ধি, এন্ড ভায়লেন্স অন উয়োমেন, বিমোচনা, রফিকি, সমানতা মহিলা ভেদিকে আরও অনেকে।
    একটি পথনাটকের দল গৌহাটির ঘ্টনাটি নিয়ে দশ মিনিটের একটা ছোট্ট নাটক করে।
  • কল্লোল | 125.241.43.126 | ২৬ জুলাই ২০১২ ২০:৩৭567453
  • পথনাটক যাঁরা করলেন তাদের দলের নাম অভিনয়তরঙ্গ। এটা লিখতে ভুলে গেছিলাম।
  • pi | 82.83.90.116 | ২৯ জুলাই ২০১২ ০৪:৩৭567454
  • বারাসাতের ঘটনা নিয়ে আমাদের হিরোবাবু, চিরঞ্জীতের বক্তব্য শুনলো কেউ ?
  • pi | 82.83.90.116 | ২৯ জুলাই ২০১২ ০৪:৪১567455
  • ঃ)
  • pi | 82.83.90.116 | ২৯ জুলাই ২০১২ ০৪:৪২567456
  • এ অমৃতবাণী এখনো না শুনে থাকলে, শুনে নিন ঃ)
  • পাই | 82.83.90.116 | ২৯ জুলাই ২০১২ ০৯:০১567457
  • দেশের মহিলা কমিশনের পুরোধা, মধ্যপ্রদেশের মন্ত্রী, পঃব এর বিধায়ক... সবারই সে একই সুর। একটি কলেজ পড়ুয়া মেয়েও তার স্ট্যাটাসে দেখলাম, এই লাইনেই লিখেছে। মেয়েদের নিজেদের পোশাক আশাক আচরণই কীভাবে এসব ধর্ষণ, নিগ্রহ ইনভাইট করে ইত্যাদি।

    ওদিকে বেশ কিছু লোকজনকে দেখলাম, এভাবে 'জাস্টিস' দেওয়া নিয়ে উল্লসিত !
    A man was beaten to death in Thadi village near Chandramani after he was sentenced to death for raping a woman. The verdict was delivered by Maoists, police believe.
  • a x | 109.50.243.38 | ২৯ জুলাই ২০১২ ০৯:০৩567458
  • এত জিনিস পুরো!! আর কি কনফি!
  • aka | 85.76.118.96 | ২৯ জুলাই ২০১২ ২০:২২567459
  • বাপরে।
  • ব্যাং | 132.178.205.72 | ০৮ আগস্ট ২০১২ ০৯:৫৫567461
  • ম্যাঙ্গালোরের আরও খবর আসছে। অপেক্ষা করুন।
  • ব্যাং | 132.178.205.72 | ০৮ আগস্ট ২০১২ ১০:০০567467
  • ঃ-( হায় হায়। কী টাইমিং!
  • Prongs | 131.241.218.132 | ০৮ আগস্ট ২০১২ ১০:০৬567468
  • ম্যাঙ্গালোরের খবরটাতে কমেন্টগুলো আরো ইন্টারেস্টিং।
  • | 151.0.9.91 | ০৮ আগস্ট ২০১২ ১৭:২৪567469
  • লিং
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে মতামত দিন