এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • পরকীয়াঃ আইনের চোখে অপরাধ কিনা?

    Spark
    অন্যান্য | ৩০ জুন ২০১২ | ১৭৮৯৭ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Ishan | 202.43.65.245 | ০৬ জুলাই ২০১২ ০০:৪২557691
  • শোনেন দাদা ও দিদিরা, মালাইকার কথা কনফেস করেছি মানে এই নয়, যে, আপনারা পাবলিকলি ফুত্তি করবেন। শুধু পলিগ্যামি নয়, এবটু প্রাইভেসিতেও বিশ্বাস রাখুন প্লিজ।
  • | 60.82.180.165 | ০৬ জুলাই ২০১২ ০১:০১557692
  • দুঃখ রাখি কোথায়?এদিকে আমার ঘোষিত পরকীয়া নিজেকে ''গে" বলে পষ্টাপষ্টি জানিয়ে দিয়েছেনঃ(
    আমার ভালোবাসা অবশ্যি তাতে কমে নি,অল্প আঘাত পেয়েছি!
  • | 127.194.97.122 | ০৬ জুলাই ২০১২ ০১:০৫557693
  • আহা জমে ক্ষীর!! কী সব ছেলে পুলে গো!! ঃ))
  • pi | 147.187.241.6 | ০৬ জুলাই ২০১২ ০১:২৯557694
  • যাঃ, মামুর লিস্টিতে অরুদি নাই !
  • aranya | 154.160.226.53 | ০৬ জুলাই ২০১২ ০৭:০০557695
  • দ, লুল্পুরুষ-টা কি বস্তু ? লুল্নারী বলেও কি কিছু হয়?
  • aka | 85.76.118.96 | ০৬ জুলাই ২০১২ ০৭:৩০557696
  • না লোলানারী হবে। কেন বললাম? এটা একটা কুইজের প্রশ্ন, আমি সিওর ব্যাং পারবে।
  • aranya | 154.160.226.53 | ০৬ জুলাই ২০১২ ০৭:৩৪557697
  • তার মানে আকা লুল্পুরুষ-টা জানে। বলবে নাকি গেস করতে হবে?
  • aranya | 154.160.226.53 | ০৬ জুলাই ২০১২ ০৭:৪০557699
  • লোল ঝরিয়ে অন্যকে বিভ্রান্ত করা !!! ওরেঃ ব্বাপ, কোথায় খুলেছি খাপ। এ টই থেকে আমার রিটায়ার করা উচিত।
  • aka | 85.76.118.96 | ০৬ জুলাই ২০১২ ০৭:৪৪557701
  • আমি এসব কিছু বলি নি, আমার ছিল পিজে।

    লোলা লুল্লু কেন তোমার বয়স হয় না ষোল আমার নাইন্টিন
    এই তো জীবন যাক না যেদিকে যেতে চায় এই মন।
  • aranya | 154.160.226.53 | ০৬ জুলাই ২০১২ ০৭:৫৩557702
  • পরকীয়া ব্যাপার-টাকে কেন গরুর রচনা করে ফেলা হবে, শুধু লুল্পুরুষ-দের ঘাড়ে দোষ চাপিয়ে, সেটাই বুঝছি না। প্রতিটি লম্পট পরকীয়ারত লুল্পুরুষ-এর সাথে একটি বা একাধিক পরকীয়ারতা লুলী/লোলা নারীও তো আছে - বিসমকামী মানুষজন হলে।
    নাঃ, পরকীয়ার সংজ্ঞাটা এখনও ঠিক পরিষ্কার হল না।
  • Ishan | 60.82.180.165 | ০৬ জুলাই ২০১২ ০৯:৩৮557703
  • লাল ঝরানো এখন পুরোনো হয়ে গেছে। বালক ব্রহ্মচারিকে দেখে শিখুন। :)
    আর হ্যাঁ, অরুন্ধতীকেও আমার এককালে হেবি পছন্দ ছিল। কিন্তু এখন ভয় পাই। কখন গুলি করে দেবে। পরকীয়া করতে গিয়ে জান দেব নাকি?
  • aranya | 154.160.226.53 | ০৬ জুলাই ২০১২ ১০:০১557704
  • অরুন্ধতী কি এখনও ওয়াকিং উইথ দ্য কমরেড্স্‌ ?
  • pi | 147.187.241.6 | ১৩ জুলাই ২০১২ ০৩:২৬557706
  • 'প্রোলেতারিয়েত কাসানোভা' ঃ))
  • pi | 127.194.7.172 | ২২ অক্টোবর ২০১২ ০৯:২৮557708
  • সোসেন, তুলে দিলাম।
  • Blank | 69.93.198.158 | ২২ অক্টোবর ২০১২ ১২:৪০557709
  • সেই কত যুগ আগে পরকীয়া প্রেম নিয়ে তর্কে জিতেছিল বাংলার বৈষ্ণবরা। তার পরেও এত তর্ক কিসের !!
  • pi | 78.48.231.217 | ০২ জুন ২০১৩ ১৮:৪১557710
  • সোসেন, এই টইটা দেখো।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঝপাঝপ প্রতিক্রিয়া দিন