এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ইউরো কাপ ২০১২

    a
    অন্যান্য | ০৬ জুন ২০১২ | ১২০৩০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • প্পন | 122.133.206.25 | ০৫ জুলাই ২০১২ ২২:১৫548743
  • যাহ, এত ওয়েট করার ফল একলাইনের একটা পোস্ট? ঃ)
  • S | 139.115.2.247 | ০৬ জুলাই ২০১২ ০৩:৩৫548744
  • মারাদোনাকে দেখেছি। তারপরে জিদান। তারপরে রোনাল্ডিনহো। মানে একা খেলে যে কাউকে হারানোর ক্ষমতা রাখতো। অন্য দলের ১১ জন এদের জন্যে ব্যস্ত হয়ে থাকতো।
  • aka | 178.26.215.13 | ০৭ জুলাই ২০১২ ০২:২৮548745
  • কমরেড প্পন কি এখানে পোস্ট করার কথা বলছিলেন? ফুটবল খেলা মার্ক্সের বিষয় নয় উহা নিয়ে পোকো পোমোরা কিছু করে থাকতে পারেন, উহাদের বলুন। ঃ)
  • aka | 178.26.215.13 | ০৭ জুলাই ২০১২ ০২:৩৪548746
  • জিদান হল বুর্জোয়া দেশের হিরো আর মারাদোনা হল নিপীড়িত দেশের শোষিত মানুষের স্বপ্ন। দুয়ে এক করলে হইবেক নাকি কমরেড? হ্যাঁ মার্ক্স কি কইবেন? ;)
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ০২:৫২548747
  • বালের নিপীড়িত দেশ। ২০১১-এ পার ক্যাপিটা জিডিপি ছিল ১৭,৫১৬ USD, লাতিন আমেরিকাতে হায়েস্ট।

    জিদান হল আলজেরিয়ান যাযাবর পরিবারের সন্তান, প্রতিভার হীরকদ্যুতিতে একদা কলোনি প্রভুদের দেশে সর্বকালের সেরা ফুটবলার হিসেবে ইতিহাসে জায়গা করে নিল। রেসিজম আক্রান্ত সমাজে হিরো হওয়া মোটেও সোজা কথা না। মার্ক্স বেঁচে থাকলে খুশিই হতেন। ঃ)

    দুয়ে এক করলে হইবেক না মোটেও।
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ০২:৫৯548748
  • * "রেসিডেন্ট আক্রান্ত সমাজে ইমিগ্রান্ট পরিবারের ছেলের" এইরকম হবে।
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ০২:৫৯548749
  • ধুর্শালা,

    * রেসিজম আক্রান্ত

    (ঘুম্পেয়্ছে) ঃ-)
  • aka | 85.76.118.96 | ০৭ জুলাই ২০১২ ০৬:০২548750
  • জিদান আমারও ফেভারিটদের মধ্যে একজন তাই মার্ক্সের খাতিরেও বেশি কথা বাড়ালাম না। আমার ব্যক্তিগত স্কোরে মারাদোনা এগিয়ে থাকবে সে অন্য কথা।
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ১০:০৮548751
  • হ্যাঁ হ্যাঁ, সে অন্য কথা। কিন্তু একা একজনই ওয়ার্ল্ড কাপ জিতিয়েছে এইসব বললে মার্ক্সের দিব্যি সইত্যের পথে অবিচল না থেকে পারা যায় না।
  • Ishan | 60.82.180.165 | ০৭ জুলাই ২০১২ ১০:১২548753
  • আমি ইউরো কাপের ফাইনাল দেখেছি। মার্ক্সের দিব্যি। আমি কি এই টইতে লিখতে পারি? :)
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ১০:১৭548754
  • আরে কমরেড বাতিগোলকে চেনেন। হুইলচেয়ারকেও।

    আর কি কোন কথা হবে? লিখে ফেলেন। ঃ)
  • S | 139.115.2.75 | ০৭ জুলাই ২০১২ ১৫:১৪548755
  • লিখে ফেলুন। ফাইনালের পরে বাকি সক্কলের পোস্ট কমে গেছে।

    তবে এবারে অলিম্পিকের টইটা শুরু করা উচিৎ।
  • Ishan | 60.82.180.165 | ০৭ জুলাই ২০১২ ২২:০৩548756
  • বাতিগোল জানি। কিন্তু হুইলচেয়ারটা কি? আমার ফুটবল জ্ঞান নিয়ে ব্যঙ্গ করবেন না। এবার কোনো টুর্নামেন্টের ফাইআলে স্পেন উঠলেই দেখব ঠিক করেছি।
  • গান্ধী | 69.93.200.187 | ০৭ জুলাই ২০১২ ২৩:২০548757
  • হুইলচেয়ার কাকে বলতো ?
  • প্পন | 122.133.206.25 | ০৭ জুলাই ২০১২ ২৩:৪৪548758
  • ইনিঃ
    http://en.wikipedia.org/wiki/Jack_Wilshere

    মামু তো এর কথা শুনেই লুরুভাটে বলেছিল যে প্লেয়ারের নাম হুইলচেয়ার সে তো সারা সিজন মাঠের বাইরে থাকবে।
  • গান্ধী | 69.93.200.187 | ০৭ জুলাই ২০১২ ২৩:৪৬548759
  • বোঝ !!
  • T | 24.139.128.15 | ০৭ জুলাই ২০১২ ২৩:৫৯548760
  • বাপ্‌স!!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ক্যাবাত বা দুচ্ছাই মতামত দিন