এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ভানু শোয় , ভেনাস কই ?

    একক
    অন্যান্য | ০৬ জুন ২০১২ | ৪৯২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • একক | 24.96.224.187 | ০৬ জুন ২০১২ ০৬:৩৯548660
  • আকাশ ভত্তি মেঘ . কোনো আশা দেখচি না.
    কে কেমন দেকলেন হেথায় লিকে যাবেন . বত্তিচেল্লি -কে ডাকাডাকি কর্বেন না আবার .
  • SS | 109.120.125.223 | ০৬ জুন ২০১২ ০৭:০৮548665
  • খুব সুন্দর পোলকা ডটওয়ালা সূর্য দেখলাম। আকাশ একেবারে পরিষ্কার ছিল। আমি ইউজ করলাম দুটো ওয়েল্ডিং গ্লাস প্লেট, স্ট্যাক করে (১০+৫), কোন অসুবিধা হয়নি। আশেপাশের লোকজনকেও ডেকে দেখালাম। অন্য একজনের সেট করা টেলিস্কোপেও একবার দেখেছি। সেটায় ঐ নাসার সাইটের মত টকটকে লাল রঙের ফিল্টার সিলেক্ট করা ছিল, দারুণ লাগলো দেখতে।
  • একক | 24.96.224.187 | ০৬ জুন ২০১২ ০৮:২৮548666
  • একঘন্টা দাঁড় করিয়ে রেখে সে ব্যাটা ১০ সেকন্ড এর জন্যে দেখা দিলো !
    হালার পো হালা দুনিয়ার মেঘ আজ লুরুর আকাশে কাঙ্গালী ভোজনে এসছে !!
  • একক | 24.96.224.187 | ০৬ জুন ২০১২ ০৮:৪৫548667


  • মনে দুক্ষু রয়ে গ্যালো. একটা ভালো এসট্র ফিল্টার কিনতে হবে .
    কুচ্ছিত মেঘটা কাটলে সাড়ে ৯ টা নাগাদ আবার ট্রাই নেবো
  • pi | 147.187.241.7 | ০৬ জুন ২০১২ ০৯:২৫548668
  • বাহ ! ভালো উঠেছে তো !
  • কাজু | 131.242.160.180 | ০৬ জুন ২০১২ ১১:২৭548669
  • এরম চাঁদের মত দেখাচ্ছে কেন? রাত্তির রাত্তির।
  • কাজু | 131.242.160.180 | ০৬ জুন ২০১২ ১১:৩৬548670
  • ভানুর বক্ষে ভেনাস মাথাটি থুয়ে
    সরোজিনী আছে দেখো এইখানে শুয়ে
    জিউসে ভেনাসে পর্দা টেনেছে ঘরে
    আড়ালে আড়ালে বুঝি খুনসুটি করে
  • একক | 24.96.60.29 | ০৬ জুন ২০১২ ১১:৪২548671
  • ভেনাসের ভেনে ভেনম করিবো পুশ
    আমি খাবো মাসু ভানুসিং খাবে জুস !
  • ঝিকি | 229.83.85.197 | ০৬ জুন ২০১২ ১১:৪৭548661
  • ওয়েল্ডিং গ্লাস মানে সেফটি গ্লাস তো? সে তো সাদা-কালো সব রকমের আছে, এক একবার ফ্যাব ইয়ার্ডে যাই, আর একটা করে চশমা জোটে। কিন্তু গ্লাস দিয়ে আর হবেটা কি, আজ এখানে সুয্যিমামার এমন গোঁসা হয়েছে যে বেলা ১টাতেও দর্শন দিলেন না!
  • কাজু | 131.242.160.180 | ০৬ জুন ২০১২ ১১:৫২548662
  • ভেনাসে ভেনে ভেনম ! তার আগে আমার ভেনে পুশ করো। সব এত হিংস্র কবতে ল্যাখে ক্যান?
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। বুদ্ধি করে প্রতিক্রিয়া দিন