এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • ভূতের ভবিষ্যত

    পাই
    সিনেমা | ০৬ মে ২০১২ | ২৪৯৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাই | 82.83.81.233 | ০৭ মে ২০১২ ১৮:৫৪547746
  • ভূতেরা তো ইচ্ছেমতন দৃশ্যমান হয় ই । ভিসিবিলিটি নিয়ে আবার কী ইস্যু ?

    সতীন মানে কেশববাবুর বৌ। তিনি এলেন বলেই তো কদু উপরে গেলেন এবং সেখান থেকে চৌধুরী বাড়িতে ল্যান্ড করলেন।
  • kk | 117.3.243.18 | ০৭ মে ২০১২ ১৯:০৫547747
  • 'দাদার কীর্তি' গল্পে ছন্দবানী ক্লাব ছিলোনা, কোটেশন ক্লাব ছিলো।
  • s | 132.160.114.140 | ০৭ মে ২০১২ ১৯:১৩547748
  • হ্যঁ কিন্তু ভুতো কদুকে তো সতীন ঘর করতে হল না। এর চে সেই পরশুরামের "শীবুর তিন জন্মের তিন স্ত্রী আর তাদের তিন স্বামী" নিয়ে চিনিমা করলে বুঝতাম কেমন ক্যালি।
    ভুতের ভিজিবিলিটি নিয়ে যে কি কঠিন ইস্যু তা বুঝতে গেলে সেই প্যাট্রিক স্যোয়েজের "ঘোস্ট" দেখতে হবে, নিderদেন সঞ্জয় ডাত, শহীদ কাপুর স্টারার "লাইফ হো তো আয়সা"।
    আসলে গোটা ছিনিমাখানা ডেকান চারজার্স টিমের মতো হয়েছে। অনেক ভালো প্লেয়ার, কিন্তু তারা টিম হিসেবে খেলে না
  • T | 24.139.128.15 | ০৭ মে ২০১২ ২০:২৯547749
  • ভূতের ভিসিবিলিটি নিয়ে ইস্যু আবার কি? ধরে নিন মরার পর ডিসইন্টিগ্রেটেড হয়ে প্রতিটি পরমাণু ১১ ডাইমেনশনাল স্টেটে চলে যায়। তো ঐ একত্রিত কালেক্টিভ অবস্থাই ভূত। এবার ওঁদের ইচ্ছে হলে কখনো কখনো থ্রী ডাইমেনশনে প্রজেকশন করে নেন। তখন আমরা যাকে বলে ভূত দেখি। ঝামেলা শেষ।
  • T | 24.139.128.15 | ০৭ মে ২০১২ ২০:৩২547750
  • শীর্ষেন্দুর ভূত শুনে মনে পড়ল, ভূতের নাম নিধিরাম দেওয়াতে একবার প্রবল ঝামেলা হয়। টেকনিক্যাল ব্যাপার আর কি, ভূতের নামে কি করে রাম থাকতে পারে। শেষমেশ ওঁকে বইতে ত্রুটি স্বীকার করতে হয়েছিল।:)
  • Tim | 108.249.6.161 | ০৭ মে ২০১২ ২১:১৪547751
  • কাজু কি হীরের আংটি সিনিমার ডায়লগ বললো?

    এই ভূতের ভবিষ্যত নিয়ে অভিযোগগুনো আমি পাতালঘরের পরেও বিস্তর লোকের কাছে শুনেছি।
  • সামরান | 127.194.96.224 | ০৮ মে ২০১২ ০০:০১547752
  • এই থ্রেডে যে s- সে আমি নই।

    একপিস নাম লইতে হইবে নতুবা নিচে সই করে দিতে হবে দেখছি। হায়, আমার আর একাক্ষরী হওয়া হইল নাঃ-((

    পিপি এককালে s ছিল, শমীকও ছিল, এবার আমি কি করি? ক্ষী ক্ষরিঃ-((

    সিকি আছে, পাই আছে, 'আনা' আছে কি? যদি কোনো আনা থেকে থাকেন তো এইবেলায় আওয়াজ দেন, পরে বললে মানব না।
  • কল্লোল | 125.242.235.184 | ০৮ মে ২০১২ ০৬:৪৬547753
  • এক বন্ধুর থেকে সিনিমাটা পেয়েছি। আজ আবার দেখবো।
  • নিনা | 78.34.167.250 | ০৮ মে ২০১২ ০৯:৪৬547754
  • আনা কিরে সামরু তুই তো ট্যাহা---
  • Ishan | 60.82.180.165 | ০৯ মে ২০১২ ১০:০১547650
  • টেস্ট।
  • cb | 126.89.121.11 | ১৩ মে ২০১২ ১২:২৪547651
  • পোঁদ প্রধানের কিসে প্রবলেম ছিল? ঠিক বুঝতে পারলাম না ঃ(
  • অপু | 24.99.107.199 | ১৪ মে ২০১২ ১৩:৩৪547652
  • আগের সপ্তাহে দেখলাম। জাস্ট যাতা । টু গুড। অনেক দিন পরে একটা হালের বাংলা সিনেমা দেখে মজা পেলাম
  • ঊমেশ | 90.254.147.148 | ১৪ মে ২০১২ ১৪:১৯547653
  • আমিও বলে যায়, আমার খুব ভালো লেগেছে।
    শ্বাশত আবার একটা ছোট্ট রোলে দুর্দান্ত করেছে।

    সব রিসেন্ট কেস গুলো নিয়ে স্যাটায়ার।
    বিপ্লব এর কেসটা তো সরোজ দত্তের কেস মনে হলো, তাই কি?
  • কল্লোল | 129.226.79.139 | ১৪ মে ২০১২ ১৫:১৪547654
  • সরোজ দত্ত বিপ্লবের চেয়ে অনেক বয়ষ্ক ছিলেন। আর, ওরকম কেস তখন অনেক ঘটেছিলো।
  • lcm | 79.236.160.162 | ২৮ মে ২০১২ ১২:২৭547655
  • পঁদ পোধান-এর কবিতাঃ

    প্রথমার্ধে পোবোল বিষ্টি
    ধৈর্য ধরে বসুন,
    ইষ্টবেঙ্গলের পোশান্ত
    মোহনবাগানের পোসুন।
  • S | 109.26.200.89 | ২৮ মে ২০১২ ১৬:৪০547656
  • আমার বেশ কিউট লেগেছে। এমন গালাগালি ছাড়া ভালো বাংলা সিনেমা অনেকদিন পরে দেখলাম তাই ভালো লাগলো। শ্বাশত ভালো করেছে। র‌্যাদার মীরেরটা অনেক অ্যামেচারিস লেগেছে।

    আর লজিক? তাইলে কন দিকি - টুইলাটের ভ্যাম্পায়াররা ইস্কুলে যায় কেন।
  • PM | 131.241.218.132 | ২৮ মে ২০১২ ১৭:২৪547657
  • আমার ভাইঝি "ভুতের---" সব গান মুখস্ত করে ফেলেছে, সারাদিন গাইছে "মন দেবো না ফ্রীতে" । ক্ষি চাপ।

    তবে ও এই প্রথম কোনো বাংলা সিনেমা দেখে এক্সাইটেড হোলো।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লুকিয়ে না থেকে মতামত দিন