এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • harmad | 132.248.183.1 | ১৮ মে ২০১২ ১২:৫৮545872
  • আমরা এই বছরে '১০০% লাভ' বলে কিছু একটা দেখিয়াছি।
    এখন দেখিতেছি '১০০% কাজ' - ১ বছরে। আপনাগো মতামত জানান
  • উমেশ | 90.254.147.148 | ১৮ মে ২০১২ ১৩:০৬545876
  • শুনলাম দিদি "প্রতিশ্রুতি আর প্রাপ্তি" বলে একটা বই তে পরিষ্কার করে বলে দিয়েছে।
    বইটা কি অনলাইন কপি আছে?
  • bb | 127.195.170.239 | ১৮ মে ২০১২ ১৩:৪৭545877
  • গ্রেপ্তার হলে হব, কিন্তু এই নির্লজ্জ ভাবে মিথ্যা বলতে কোন মুখ্যমন্ত্রীকে শুনিনি। বার বার একি কথা বলতে বলতে উনি বোধহয় বিশ্বাসো করতে শুরু করেছেন এই ১০০% এর কথা।
    আর টাটা চুক্তি প্রকাশ, ৪০০ একর জমি ফেরত, অর্থ নিয়ে শ্বেতপত্র, ভূমিব্যাংক - এই সব গাল ভরা প্রতিশ্রুতির কি হল??
  • harmad | 132.248.183.1 | ১৮ মে ২০১২ ১৩:৫৩545878
  • আরে বিবি দা
    প্রতিশ্রুতি পেয়েছেন এই না অনেক
    দুখ্খু করেন না
  • bb | 127.195.170.239 | ১৮ মে ২০১২ ১৪:০৯545879
  • এগুলি ১০০% এর বাইরে - বুঝেছি
  • Toon Army | 131.241.218.132 | ১৮ মে ২০১২ ১৪:১৯545880
  • উঁহু, ১০০%এর সেটটা সতত পরিবত্তোনশীল;-)
  • Fevi | 227.162.209.11 | ১৮ মে ২০১২ ১৪:২১545881
  • এই গুরু থেকে কি একটা লিস্টি গেছিল না, মুখ্যমন্ত্রী সমীপে? সেটারই বা কত শতাংশ পূর্ণ হল? ১০০?
  • cb | 202.193.160.9 | ১৮ মে ২০১২ ১৫:১৫545882
  • গুরু র লিস্টি, হি হি হো হো খ্যাক খ্যাক । দিয়েছে শালা মুখে ঝামা ঘষে।

    জাস্ট লায়ার
  • harmad | 132.248.183.1 | ১৮ মে ২০১২ ১৫:২৮545883
  • ১০০% দলবাজি , রেপ , গণতন্ত্রের কন্ঠরোধ এগুলো অবিশ্যি হয়েছে
  • কোয়ার্ক | 69.90.249.141 | ১৮ মে ২০১২ ১৫:৩৯545873
  • মাইরি, সেই সন্ধ্যেবেলা পার্থ চাটুজ্জ্যের হাতে একতাড়া কাগজ, নাচিয়ে নাচিয়ে বলছেন - এই চুক্তি আমাদের হাতে এসে গেছে, কাল সর্বসমক্ষে প্রকাশ করব। হায়! সেই কাল আর এল না।
  • harmad | 132.248.183.1 | ১৮ মে ২০১২ ১৫:৫৩545874
  • জলহস্তী
  • ঢ্যাঁড়স | 220.210.15.150 | ১৮ মে ২০১২ ২০:০৭545875
  • মিথ্যে কথা চার বছর বলার পরে একদল শুরু করবে যা রটে তার কিছুতো বটে, ব্যস তাহলেই আর কি কার্যসিদ্ধি হয়ে গেল।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে প্রতিক্রিয়া দিন