এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ভাট: ভার্চুয়াল থেকে রিয়েল-৩

    pharida
    অন্যান্য | ১৪ এপ্রিল ২০১২ | ২০৭৩৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কল্লোল | 111.63.156.74 | ২৫ ফেব্রুয়ারি ২০১৩ ১৪:১৫544877
  • সেবার তোর পরীক্ষামূলক পাঁঠাটা ঝক্কাস হয়েছিলো।
  • ম্যাক্সিমিন | 69.93.253.218 | ২৫ ফেব্রুয়ারি ২০১৩ ১৪:৫০544878
  • এই টইটা দেখলেই রাগ উঠে যায়। দুপুর বারোটা থেকে জমায়েত হল, আমি গেলাম না। নাহয় বইমেলা যাইনি, তাই বলে ..
  • কল্লোল | 125.242.187.55 | ২৫ ফেব্রুয়ারি ২০১৩ ১৫:১৩544879
  • ম্যামি।
    আহা। না না। মানে আমরা তো লুরুর কতা কইচিলাম।
    আপনে আস্তে চাইলে স্বাগতম শুভ স্বাগতম।
  • কুমু | 132.176.32.39 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১১:৫২544880
  • কোথায় যেন লিখেচি মার্চে লুরু যাব,তাও কল্লোলদা আমারে স্বাগতম কয় নাই,এইটে নোট কোরো, হে গুরুভাই ও ভগিনীরা।
  • Ekak | 69.99.230.125 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১২:১৯544881
  • আমি স্বাগতম কয়ে রাখলুম :)
  • kumu | 132.176.32.39 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৩:১১544882
  • একক,থাংকু,আপাতত,এদানীংকে দেখার ইচ্ছে আছে খুবি।
  • প্পন | 126.202.152.65 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৩:১৬544883
  • কুমুদি, চলে এসো। এবার আর নিজে ড্রাইভিং করে তোমাকে আনার মত অবস্থায় নেই, কিন্তু তোমার সাথে দেখা কর্বই!
  • কল্লোল | 125.241.27.143 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৪:৪৭544884
  • বয়স হলো তো। সব কিছু ভালো ঠাওর কত্তে পাই নে। তুই আসবি আর তোরে স্বাগতম জানাবো না! রৌরবেও ঠাঁই হবে নাকো আমার।
    চলে আয়। আমি তোকে অপ্পনের বাসায় ঘুরিয়ে আনবো'খন।
  • kumu | 132.176.32.39 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৫:৩৬544885
  • আচ্ছা,আগাম থাংকু।
    বাসা কথাটা আমার বাবা বলতেন,যথা-"রাইত" সাতটা বাজে,এহনও খোকন বাসায় আইলো না।আমরা যদি বলতাম 'আমরা কি পাখী নাকি যে বাসায় থাকবো,খুব বিষণ্ন হয়ে বলতেন,বাড়ী তো পূর্ববঙ্গে রইয়া গেসে,এইখানে সবই বাসা।
  • ঐশিক | 132.181.132.130 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৭:৫১544887
  • কুমুদি @০৩:৩৬ এই কথাটি আমার ঠাকুমার মুখেও শুনেছি, আবার অনেক দিন পরে শুনে ভালো লাগলো।

    লুরুতে একবার এসেই দেখেন কে কে আপনাকে স্বাগত জানায় :P
  • কৃশানু | 213.147.88.10 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ১৯:৩৮544888
  • আমার ঠাকুমা-ও বলতেন। আপিস থেকেই লিখতে যাচ্ছিলাম, তখন আর ইচ্ছে হলো না। খারাপ লাগে মানুষগুলোর জন্য, যাদের এক সকালে উঠে সব কিছু ছেড়ে-ছুড়ে চলে আসতে হয়েছিল।
  • Suhasini | 202.165.213.236 | ২৬ ফেব্রুয়ারি ২০১৩ ২০:০৮544889
  • কুমুদিদি, লুরুতে এলে দেখা হবে অবিশ্যি।
  • Ishan | 214.54.36.245 | ২৭ মার্চ ২০১৩ ০২:৪৮544890


  • আরও অনেকগুলো ইউটিউবে নাকি আছে। খুঁজে নিন। আর পেলে আমার জন্য একটা লিংক দিবেন।
  • link | 172.129.44.120 | ২৭ মার্চ ২০১৩ ০৫:৩৫544891


  • <


  • link | 172.129.44.120 | ২৭ মার্চ ২০১৩ ০৫:৩৬544892
  • Ishan | 214.54.36.245 | ২৭ মার্চ ২০১৩ ০৯:১২544893
  • আর এইটাঃ



    ঘরের মধ্যে রেকর্ড করে ওই মুড ওই শব্দ ধরা অসম্ভব। তবু যা উঠেছে সেটা বহুত ভালো হয়েছে। শুভ্রকে লাল সেলাম তোলার জন্য। সামরানকে নীল সেলাম আপলোড করার জন্য।
  • | 127.194.85.172 | ২৭ মার্চ ২০১৩ ১০:১৩544894
  • সবুজ সেলাম টা আর বাকি থাকে কেন বাপু? ঃ))
  • ঐশিক | 132.181.132.130 | ২৭ মার্চ ২০১৩ ১২:৩০544895
  • @বতিন্দা (আশা করি ব মানে বতিন্দা)

    ঐটা তোমার জন্নই বাকি ছেল
  • | 127.194.88.163 | ২৭ মার্চ ২০১৩ ১২:৩৯544896
  • অ। তাহলে ঠিক আছে ঃ))
  • link | 127.194.87.148 | ২৭ মার্চ ২০১৩ ১৬:২১544899
  • link | 127.194.87.148 | ২৭ মার্চ ২০১৩ ১৬:২১544898
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঠিক অথবা ভুল মতামত দিন