এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • সাহাবুদ্দিন ও একটি কালো

    একক
    অন্যান্য | ০৫ মে ২০১২ | ৩৬৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • একক | 24.96.106.227 | ০৫ মে ২০১২ ১৪:১৩542083
  • হমম

    ওকে

    কি ?
    নাহ

    হমমম

    কফি ?

    .....

    সাহাবুদ্দীঈঈঈঈঈঈঈঈঈঈঈন
    একটা কালো

    ?

    ওহঃ, দুটো
    দুটো কালো

    শোন

    কী ?

    তুই বল , বললি ..

    কী বল্লাম ? you called me last night !

    হু, আসলে

    দেখ

    কী ?
    এসব ,এই নিয়ে

    অনেকবার হলো ,তাই তো ?

    তুই কি মেজাজ দেখাবি বলেই ..?

    no no , I'm sorry .হটাত

    it's OK
    it's OK

    AGER 10 TAKA CHHILo

    এক্ষুনি ?
    ANNYO TABLE E
    বেশ

    হমম

    শোন
    দেখ

    এভাবে চলেনা

    exactly,আমিও সেটাই

    but, do you feel it ,or somebody made u ......

    ওফফফফ

    no

    দুরর,বেকার

    its OK
    its OK

    দেখ

    কী

    যেটা বলছিলাম . একটা সম্পর্ক শুরু হয়েছে মানে ম্যাচিওর ...i mean আমরা যেটাকে ম্যাচিওর করা ভাবছি সেদিকে এগোবে তার তো কোনো কথা নেই . তাই নাহ ? it matters how we enjoyed our time,together . এরপর আমরা একসঙ্গে থাকলাম কিনা বা আমাদের আর কখনো দেখা হলো কিনা ,এগুলো দিয়ে.....

    uff......look , I've gone through all these metaphysical phrases .....may be 18 times ........if I'm not wrong . not blaming you . it's not gonna work . okey ??

    হমম

    হম
    OK, then you proceed

    why ? why me ? always ? তোকে propose করেছিলাম এগিয়ে এসে , তুই দুবার কাটিয়ে দিয়েছিলি . তাও ল্যাং ল্যাং করে ঘুরেছি হ্যা না বলা অবধি, সেইইই জন্যে ?
    No way . life has taught me to say :Enough is Enough .

    ওহ তাই ?

    মানে

    কী মানে

    ওহ মানে কী ?

    মানে জানিস না? তোর একটা রিলেশন ছিল তখন . গোটা ইউনিভ জানে. তার মধ্যে হটাত আমাকে বললি : ওটা কোনো সম্পর্কই নাহ . you are just not capable enough to break the social barrier and aaaand ... peer pressure . বলেছিলি ভেতর থেকে dead হয়ে গেছে .
    what did u expect ? আমি লাফিয়ে পরব fill in the blanc করার জন্যে ? i will take it as a normal situation ??

    so ? u became messiah ? এই তো ? এটাই বলতে চাস !

    bloody ...

    মুখ খারাপ করবি নাহ !
    তোকে বলিনি

    যাকেই হোক

    দেখ

    কী

    উফফ

    এসব কথা..

    হুউ

    প্রত্যেকটা কথা আগে ....

    বহুবার হয়েছে ,তাই তো ?

    হু

    exactly

    তো

    না,মানে

    কিছু না

    হমম

    হমম

    .....

    .....

    কিন্তু কেন ?

    কী?

    কী ?

    কী কেন ??

    মানে, আমরা , এরকম

    NO আমরা, let's think as individuals

    তাহলে let's বলিস নাহ

    leave it

    OK

    yes

    fine
    look.....clearly

    what ?

    যত ঝামেলা,ঝগড়া যাই হোক সহ্য করেছি

    সেতো আমিও

    yes , i won't deny

    so ?

    i don't feel any passion A-N-Y-M-O-R-E

    হম

    that much , ভেবেছিলাম বলবনা , but it's unbearable ,you know . every time i tried to utter ...u took it like my infidelity . strange ! no passion left towards you ! does it come with a package that there must be some passion for someone else !!!!!!!!!! ?

    ওহ , নো.

    its OK

    its OK

    থাক

    হ্যা থাক

    হমম

    আসি

    উঠবো

    হমম

    কি

    ঠিকাছে

    এখন ই

    হু

    হমমম

    কী

    কাল ticket ?

    জেনে লাভ ?

    নাহ

    উঠছি
    হমম

    হমম ?

    বেশ ,

    সাহাবুদ্দীঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈন.............একটা কালো !

    [ সন ২০০৮ , দ্রালহা ফরেষ্ট্রী . চু খা ]
  • সিকি | 132.177.16.128 | ০৬ মে ২০১২ ১৯:১৮542084
  • কেউ কি একটু বঙ্গানুবাদ করে দেবে?
  • কল্লোল | 125.241.92.121 | ০৬ মে ২০১২ ১৯:৪১542085
  • দ্রালহা ফরেস্ট্রি চুখা মানে ভূটানের একটি জায়গা। ভারত সীমান্তের কাছাকাছি। ওখনে একটি জলবিদ্যুত প্রকল্প আছে।
    বাদ বাকিটা বাংলা, প্রচুর ফাঁকা জায়গাওয়ালা বাংলা।
    এখন, ফাঁকা জায়গার বাংলা আর কি করবো - স্পেস?
  • পাই | 82.83.81.233 | ০৬ মে ২০১২ ১৯:৫০542086
  • ঃ)
    কথোপকথন ভাল লাগল, তবে একজনের সংলাপের শুরুতে - জাতীয় কিছু দিলে বোধহয় পড়তে সুবিধা হত। আর স্পেস বেশি বলেও একটু অসুবিধা লাগছে। কিন্তু সে সমস্যা তো এই গুরুতে ইউনিকোডে হচ্ছে বোধহয়। । প্যারাগ্রাফ দিলেই। মামু ?
  • siki | 132.177.16.128 | ০৬ মে ২০১২ ২০:১১542087
  • ভালো লাগল? অ্যাঁ? ভালো লাগল?

    আমি তো তিনবার রিভাইজ় দিয়েও বুইতে পাল্লাম না। মাথায় চর্বি জমেছে বোধ হয়। ঃ(

    মামুরে ডেকে লাভ নাই। স্পেস দিয়েছেন তাই স্পেস পড়েছে।
  • ব্ল্যাঙ্ক | 69.93.243.237 | ০৬ মে ২০১২ ২০:১৬542088
  • একটু জায়গা কমলে ফের পড়ে দেখতে পারি। তবে ঐ আর কি ....
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভেবেচিন্তে প্রতিক্রিয়া দিন