এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ফুটবল ২০১২ - দ্বিতীয় ভাগ

    umesh
    অন্যান্য | ০৩ এপ্রিল ২০১২ | ৩১৬৬২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • গান্ধী | 213.110.243.21 | ৩১ মে ২০১২ ১২:৩৭538529
  • চেলসি কবে আর এমন কাজ করেনা?? এ আর নতুন কি ??? তবে যেদিন কোল-চেক-ল্যাম্পার্ড খেলা ছাড়বে, কপালে দুঃক্ষু আছে। একেই ড্রগবা নেই এবার
  • Toon Army | 131.241.218.132 | ০১ জুন ২০১২ ১৮:৩৭538532
  • হ্যাঁ দেখলাম। আমি তো কাল খবর দিয়েছিলাম - তখনও সম্ভবতঃ ছিলো। রিস্কি অ্যাপেয়্ন্টমেন্ট, খুব রিস্কি। আরেকটা ভিলাস বোয়াস কেস না হয়। মার্ক লরেনসেন কাল বলেছে "বিগ গ্যাম্বল"।
  • প্পন | 226.52.215.232 | ০১ জুন ২০১২ ১৮:৫০538533
  • টুনের পোস্টটা কালকে চোখ এড়িয়ে গেছিল।

    সুপারহিরোটাকে তো আমিও হাল্ক বলি। কিন্তু এইখানে পর্তুগিজ উচ্চারণটা খেয়াল কর।

    http://en.wikipedia.org/wiki/Hulk_(footballer)
  • Tim | 208.82.18.158 | ০১ জুন ২০১২ ২৩:৩১538535
  • ইবের মাথামোটা কর্তারা টোলগে কান্ডে হেব্বি নাজেহাল হয়েছে। ইবের কট্টর সমর্থক হয়েও কর্তাদের এরকম বেইজ্জত হতে দেখলে খুবই ভালো লাগে। সুব্র্তর সাথে বারম্বার অসভ্যতা করার জন্য টুটু-অঞ্জনেরো এরকম জামাকাপড় খুলে নেওয়া হলে বেশ হবে। জঞ্জাল যত রাজ্যের!
  • গান্ধী | 213.110.246.25 | ০২ জুন ২০১২ ১২:৫৬538536
  • বন্ধ হয়ে যাওয়া রোভার্স কাপ আবার শুরু হবে
  • গান্ধী | 213.110.246.25 | ০৩ জুন ২০১২ ২১:৩৭538537
  • ল্যাম্পার্ডের পর কাহিলও গেল

    এর জায়্গায় কেলী ঃ)

    সব চেলসি গিয়ে লিভারপুল আসছে
  • গান্ধী | 213.110.243.22 | ০৩ জুন ২০১২ ২৩:৪২538539
  • এই মার্কেটে ডার্ক কুইট কে ছেড়ে দিল, ফেনারবাচে জয়েন করলো
  • Toon Army | 122.133.206.25 | ১৪ জুন ২০১২ ০৮:৪২538540
  • গানার্স ফ্যানদের জন্যে খবর - হ্যারি রেডন্যাপকে স্যাক করেছে। আম্মো খুশি। বেজায় খুশি।
  • প্পন | 122.133.206.25 | ১৪ জুন ২০১২ ০৮:৪৪538541
  • তুলে দিলাম।

    এদিকে আব্রাহামোভিচ ডি ম্যাটিওকে দুবছরের জন্য পার্মানেন্ট কোচ করেছে।
  • প্পন | 122.133.206.25 | ১৪ জুন ২০১২ ০৮:৫৬538543
  • এ সম্ভবত গানার্সে যোগ দিতে চলেছে।

    http://en.wikipedia.org/wiki/Olivier_Giroud

    এম্ভিলাকে বোধহয় পাওয়া গেল না। কিন্তু ডিফেন্সে ভালো কাউকে চাই। না হলে এবারো দুক্কু আছে।
  • ঊমেশ | 90.254.147.148 | ১৪ জুন ২০১২ ১২:০৯538544
  • ডিফেন্স খুব খারাপ নয়, কিন্তু তিন জন কে একসাথে পাওয়া যায় না। মার্টেসাকার আর কসকেলনেই গতবার ভালো টানছিল, কিন্তু মার্টেসাকার বেরিয়ে যাবার পর ছড়াতে শুরু করে।
  • Toon Army | 24.99.190.216 | ১৪ জুন ২০১২ ১৩:৫০538545
  • http://www.nufcblog.com/2012/06/14/premier-league-gets-new-astonishingly-rich-tv-deal/

    American owned ESPN, they are part of the Disney Empire, who are showing every game of the Euro 2012 Championships over here in the US, are the big losers, and failed to secure any PL games.

    এর মানে কী পরের সীজন থেকে ইপিএল আর ইএসপিএনে দেখাবে না?
  • গান্ধী | 213.110.243.21 | ২১ জুন ২০১২ ১১:০০538546
  • প্রয়াগ টিমে কোস্টারিকা ন্যাশনাল টিমের প্লেয়ার কার্লোস হার্নান্ডেজ আসছে। আবাপর খবর । আগে গনশক্তিও এই খবর দিয়েছিল। নেটে দেখাচ্ছে যে কথা চলছে।।। প্রয়াগ যা-তা টিম করছে
  • ঊমেশ | 90.254.147.148 | ২১ জুন ২০১২ ১১:৩৬538547
  • ভালো খবর তো।
    ইবে-মোবা দের দ্বারা হবে না, প্রয়াগ আই-লীগ কলকাতা তে নিয়ে আসবে।
  • Tim | 208.82.21.133 | ২২ জুন ২০১২ ০২:২৫538548
  • খবরটা বেশ ভালো। প্রয়াগের বাজেট তার মানে এবার ব্যাপক। ভালো খেলুক, লিগটা কলকাতায় এলে ভালোই হয়।
  • potke | 132.172.188.68 | ২৫ জুন ২০১২ ১৯:২২538551
  • প্রয়াগের মেম্বারশিপ নেব ভাবছি
  • গান্ধী | 213.110.246.230 | ২৫ জুন ২০১২ ২৩:৫৫538552
  • প্রয়াগ এবছর মেম্বরশিপ চালু করবে। তবে হোমটা কোলকাতা রাখবে নাকি শিলিগুরি সেটা এখনো ডিসাইড করেনি। কাল হার্নান্ডেজ আসছে সাইন করতে, র‌্যান্টি-ওডাফার থেকে কম টাকায়, আমাদের তথাকথিত বড় ক্লাবের কর্তারা নবাব ভটচাজের থেকে শিখতে পারে। শুধু পয়সা থাকলেই হয়্না।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ঠিক অথবা ভুল মতামত দিন