এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ধর্মেন্দর - একটি নির্মোহ ব

    Kaju
    অন্যান্য | ১৬ মার্চ ২০১২ | ১১৩৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Kaju | 121.242.160.180 | ১৬ মার্চ ২০১২ ১৫:২০534690
  • এনার ব্যাপারে স্বয়ং তারিণীখুড়োর একটি উক্তি -

    তারিণী: আমার এখনকার চেহারা দেখে ইয়াং বয়সের চেহারা তো কল্পনাও করতে পারবি না।
    ন্যাপলা: কীরকম খুড়ো, ধর্মেন্দরের মত?
    তারিণী : ছো:, ওরকম নাসপাতি মার্কা নয়।

    এবার শুরু করুন কাটাছেঁড়া।
  • Kaju | 121.242.160.180 | ১৬ মার্চ ২০১২ ১৫:২১534691
  • *তোরা
  • Kaju | 59.93.192.210 | ১৭ মার্চ ২০১২ ১১:২০534692
  • কিস্যু বলার নেই? বা: ! তবে ধর্মেন্দ্রকে কাটাছেঁড়া যায় না এবং সকলেই অন্ধ ভক্ত এখানে, ইহাই প্রমাণ হইল।

    ya dil ki suno duniyaawaalon
    ya mujh ko abhi choop rahane do
    main gam ko khushee kaise kahe doon
    jo kahate hain unako kahane do

  • practice | 59.93.254.148 | ২৬ মার্চ ২০১২ ০০:০১534693
  • ধর্মেন্দরের পুরোনো সিনেমা "বাহারে ফির ভি আয়েঙ্গি' দেখলাম জেঠুর সঙ্গে। গানগুলো খুব ভালো।
  • Bratin | 122.248.183.1 | ২৬ মার্চ ২০১২ ১০:৫২534694
  • 'আজ মৌসুম বড়া বেইমান হ্যায় , বড় বেইমান হ্যায়, আজ মৌসম....': আমার খুব প্রিয় গান। কলেজ ডেস এ, এক দিন চাপ নিয়ে আমার GF কে শুনিয়েছিলাম। খুব খুশী হয়েছিল :-))
  • Jhiki | 182.253.0.99 | ২৬ মার্চ ২০১২ ১০:৫৭534695
  • সত্যকাম, অনুপমা, বন্দিনীর ধর্মেন্দ্রতে পোচ্চুর মোহ, বাকি সবই নির্মোহ।
  • PM | 86.96.160.8 | ২৬ মার্চ ২০১২ ১১:০০534696
  • ব্রতীন, ওটা আবার শোনার ভয়েই হয়তো সে তোমার GF ই থেকে গেলো :) আর এগোতে সহস করল না :))
  • Bratin | 122.248.183.1 | ২৬ মার্চ ২০১২ ১১:২০534697
  • হতে পারে PM দা, কিছু ই বিচিত্র নয় :-))
  • Kaju | 121.242.160.180 | ২৬ মার্চ ২০১২ ১১:২২534698
  • আর 'খামোশি'-তে সেই হেমন্তর গলায় 'তুম পুকার লো, তুমহারা ইন্তেজার হৈ', যেটা 'দ্বীপ জ্বেলে যাই'-তে ছিল 'এই রাত তোমার আমার'। সুর যদিও আলাদা। কিন্তু পিকচারাইজেশন একই। সেদিন শুনছিলাম। পরদিন সারাটা সকাল সন্ধ্যে ওই গানটা আমায় নিশি ডেকে বেড়াল !
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। হাত মক্সো করতে প্রতিক্রিয়া দিন