এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অলৌকিক ঘটনার প্রত্যক্ষ অভিজ্ঞতা শেয়ার করুন

    tatn
    অন্যান্য | ২৩ ডিসেম্বর ২০১১ | ৫৯৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sda | 117.194.198.166 | ২৩ ডিসেম্বর ২০১১ ২১:৫৩505743
  • ফাইনাল সেমে একটাও সাপ্লি ছিলো না। অলৌকিক এনাফ।
  • siki | 122.177.189.106 | ২৪ ডিসেম্বর ২০১১ ০০:৫৮505744
  • এইট পজ্জন্ত ফাস হতাম। নাইনে পৈতে হল। তারপরেই সেকেন হলাম, থার হলাম, পরের দিকে ফেল সাপ্লি সব এল জীবনে।

    অবশেষে ভালো চাগ্রি পেলাম। বলতে নেই, আজ ভালোই রোজগার করি।

    ও হ্যাঁ, এর মাঝে কোনও এক সময়ে পৈতেটা খুলে কমোডে ফেলে ফ্লাশ টেনে দিয়েছিলাম :-))
  • Tim | 198.82.17.116 | ২৪ ডিসেম্বর ২০১১ ০১:০০505745
  • পৈতের ফ্যালার পাপে কুড়ি অধরা রয়ে গ্যালো। তাই ভাবি, নইলে সব ঠিকঠাক....
  • siki | 122.177.189.106 | ২৪ ডিসেম্বর ২০১১ ০১:০৮505746
  • আর সেই পাপেই আমায় আজও চাগ্রি করে যেতে হচ্ছে। কবে থেকে খোয়াইশ, পোচুর পয়সা হবে কিন্তু রিটায়ার্ড হয়ে ল্যাদ খাবো সারাদিন, কোনও কংকল নেই, কোনও ডক এক্সেল নেই।

    পাপ, পাপ!!
  • Zzzz | 99.227.174.103 | ২৪ ডিসেম্বর ২০১১ ০১:৫৭505747
  • অলৌকিক ঘটনা নিজের চোখে দেখেছি তো! ইস্কুলের বোর্ডে মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট টানানো হলে তাতে পরিস্কার নিজের নাম দেখেছি। সবাই তো বলেই দিয়েছিল নাম সাদা কালিতে ছাপা হবে। কিন্তু কি অলৌকিক কান্ড!!! আজও মনে পড়লে গায়ে কাঁটা দিয়ে ওঠে :D
  • pothik | 117.241.64.83 | ০৫ জানুয়ারি ২০১২ ১৭:৪৭505748
  • #২৪৫৩;#২৫০৩;#২৪৪১; #২৪৫৩;#২৪৯৫; #২৪৫৩;#২৪৯৪;#২৪৬০;#২৫০৩;#২৪৮০; #২৪৫৩;#২৪৬৯;#২৪৯৪; #২৪৭৬;#২৪৮২;#২৪৭৬;#২৫০৩; #২৪৭২;#২৪৯৪; ?
  • Shanku | 117.201.225.98 | ০২ মার্চ ২০১২ ২০:৩৪505749
  • তখন সন্তোষপুরে থাকতাম | এখন যেখানে বাস স্ট্যান্ড, তারপর খালের পরেই তখন ধু ধু মাঠ | সেখানে ক্রিকেট খেলতে গিয়ে বাড়ীর চাবি হারিয়েছিলাম |
    পরের দিন ঘন্টা খানেক তন্ন তন্ন করে খুঁজে ঐ বিশাল প্রান্তরের মধ্যেও চাবি খুঁজে পেয়েছিলাম !
    জীবনে কোনদিন ভুলবো না !!
  • sda | 117.194.193.230 | ০২ মার্চ ২০১২ ২২:০২505750
  • পুরো Shawshank Redemption :-)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে প্রতিক্রিয়া দিন