এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • মুকেশবাবুর বাড়ি ও প্রচারমাধ্যম

    Indranil Basu
    অন্যান্য | ৩১ জুলাই ২০১১ | ১২৯৮৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • abastab | 61.95.189.252 | ০৯ আগস্ট ২০১১ ১১:২৫482473
  • না: এই বারে এই সুতো থেকে রিটায়ার করতেই হবে, আমি বলতে চাইছিলাম যে টাটারা সামাজিক মঙ্গলে খানিক অবদান রেখেছেন। বেশ কিছু প্রতিষ্ঠানের IISC, TIFR, TERI, TISS সাথে দেখছি ওদের নাম জড়িয়ে আছে। মানের সাথে টাটাদের সম্পর্ক হল ওদের ইন্সটিট্যুটে আরামের ভালো ব্যবস্থা আছে।

    এই বারে পালাই অভ্যুদয়ের পরামর্শ মতন বাঁশিই শোনা যাক।
  • aka | 168.26.215.13 | ০৯ আগস্ট ২০১১ ১৮:১১482474
  • অবাস্তবের কেমন জানি একটা ধারণা হয়েছে অবাস্তবরে কেউ চেনে নাই। হা: ;)

    এনিওয়ে, অবাস্তব স্টেটমেন্টটা এরকম হলে কেমন হয়। বেশ কিছু ভালো ভারতীয় ইনস্টিটিউট যেখানে আরামের বেশ বন্দোবস্ত আছে তাদের সাথে টাটার নাম জড়িয়ে আছে, যেমন IISC, TIFR, TERI, TISS। টাটা টাকা দেয় না, ম্যানেজমেন্টেও কϾট্রবিউট করে না অতএব এই আরামের পেছনে তাদের কতটা অবদান সেটা প্রশ্নযোগ্য।
  • abastab | 61.95.189.252 | ১০ আগস্ট ২০১১ ০৯:১৭482475
  • আর নামের পেছনেও কতটা তাদের অবদান সেটাও প্রশ্নযোগ্য বটে।
  • Indranil Basu | 125.16.135.194 | ১০ আগস্ট ২০১১ ২১:২৪482476
  • japaneseYeniseqvtoourpaisa, itdoesn'thaveanything1yen.
  • Indranil Basu | 125.16.135.194 | ১০ আগস্ট ২০১১ ২১:২৫482477
  • japaneseYeniseqvtoourpaisa, itdoesn'thaveanything1yen.
  • aka | 168.26.215.13 | ১০ আগস্ট ২০১১ ২২:২২482478
  • এটা কি আমার জাপানী কারেন্সির প্রশের উত্তরে কইলেন? তাইলে বুইতে পারলাম না।
  • pi | 72.83.100.43 | ১১ আগস্ট ২০১১ ০৪:৪৯482479
  • সেই দেশে 'ব্যানড' ভিডিওটির এখনো ব্যান না হওয়া ভার্শন :


  • pi | 128.231.22.133 | ২৭ আগস্ট ২০১১ ০৪:৫০482480
  • এক বন্ধু পাঠিয়েছিল :)

    Mukesh Ambani in his 27 storeyed home...Mukesh bhai gets up from his bed room on 15th floor, takes a swim in the swimming pool on 17th floor, has breakfast on the 19th floor, dresses up for office on 14th floor, collects his files and office bag from his personal office on 21st floor, wishes bye to Nita bhabhi on 16th floor, says "see you" to his children on 13th floor, and goes down on 3rd floor to self drive his 2.5 Crore Mercedes to office, but then he finds out that he hasforgotten the car keys upstairs. But on which floor?15th, 17th, 19th, 14th, 21st, 16th or 13th?

    He phones all his servants, cooks, maids, secretaries, pool attendants, gym trainers, lift attendants etc. on all the floors. There is a

    hectic search and lot of running around on all the floors, but the key is nottraceable.Fed up, after half an hourof frantic search,

    Mukesh bhai leaves in a huff in a chauffeur driven Ikon car.

    At 3.30 p.m late in the afternoon it is discovered that 4 days back, a temporary replacement maid had washed Mukesh bhai's pant

    and hung itto dry on a string in the balcony of 16th floor, with car keys in the pant pocket. The key had blown away somewhere

    in the high winds at 16th floor level and was never found.This was detected because of Nita bhabhi's habit of checking clothes

    given for ironing personally. Meanwhile, after 3 days of the incident, Nita bhabhi with all irritation writ large on her face, complained toMukesh bhai asking him where he was roaming till 3 a.m last night Mukesh replied that he was at home all night.

    "Then why did the helicopter land in the terrace at 3 a.m?I was so much worried.

    I could not sleep whole night," quizzed Nita bhabhi[/color]."Oh That helicopter". That helicopter came from Germany , sent by

    Mercedes people to deliver the duplicate car key"... mumbled Mukesh.
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে প্রতিক্রিয়া দিন