এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • রামদেবের ধর্ণা

    bb
    অন্যান্য | ০৫ জুন ২০১১ | ৬৭৪২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • siki | 122.162.75.85 | ০৯ জুন ২০১১ ১২:৫০480687
  • চিদাম্বরম আর কপিল সিবাল দুজনেই খুব বেশি লুজ টক করছে আজকাল :-)
  • siki | 122.162.75.85 | ০৯ জুন ২০১১ ১২:৫০480686
  • রামদেব যা বলেছে সেটা খুবই ভুলভাল কথা বলেছে। কিন্তু ক্ষমতার অলিন্দে বসে থাকা চিদাম্বরম যাঅ বলেছে, সেটা আরও ভুলভাল, এবং ক্ষতিকারক।

    রামদেবের এই বাণী শুনে চিদাম্বরম বলেছে, এই বক্তব্য রামদেবের আসল চরিত্রকে প্রতিফলিত করে।

    একজনকে তুমি কন্টিনিউয়াসলি খুঁচিয়ে যাবে, খুঁচিয়েই যাবে, শেষে সে রেগে গিয়ে ফোঁস করলেই তুমি বলবে, এই ফোঁস করাটাই ওর আসল চরিত্র?
  • Mmu | 79.86.171.253 | ০৯ জুন ২০১১ ১৫:০৮480688
  • siki, আমি জানতাম না যে রামদেব বাবার বাঁ চোখটা নস্ট , দূ:খজনক । আসলে আমি মজা করিনি। কারন কোন অজানা জিনিষ নিয়ে মজা করা ঠিক নয় । আমার শুধু মনে হয়েছিল যে এত বড় যোগ গুরু, যোগের দ্বারা সব কঠিন রোগ (ক্যান্সার, সমকামিতা...........) সারিয়ে দেন, তাহলে ওনার এই অবস্থ্যা কেন? ওনার ব্যাপারে তেমন কিছু জানার সৌভাগ্য হয়ে ওঠেনি এতদিন ।
    ও হ্যাঁ একটা কথা, উনি যদি এতোসব দূরারোগ্য ব্যাধি সারাতে পারেন তবে তো উনি অবশ্যই নররূপী নারায়ন। আপনার আপত্যি কেন। আর উনি ঘোষনা কেন করবেন ,সেটাতো করবো আমরা-ভক্তরা। জয় বাবা রামদেব। :)
  • siki | 122.162.75.85 | ০৯ জুন ২০১১ ১৫:৩৯480689
  • না না, আমি ঠিক মীন করতে চাই নি আপনি মজা করেছেন। আপনি জানতেন না, সেটা বুঝতে পেরেছিলাম।

    ভুল বোঝাবুঝির জন্য দু:খিত।
  • pi | 72.83.97.171 | ০৯ জুন ২০১১ ১৬:৫৭480690
  • রামদেববাবুর চ্যালারা বিপ্লব করে ফেললেন !

    Anonymousdefacedthenationalinformationcentresite:http://informatics.nic.in/
    withamessage:
    "Greetings! Weexistwithoutnationality...Weexistwithhumanity.GetthismessageclearMrPrimeMinisterandothers.WedonotliketotalkmuchandYes! ITisourworld.”
    nowthesiteisdown.
    Theyalsohaveafacebookpage:http://www.facebook.com/OperationIndiaandalsoatwitteraccount.
  • mdmohosin | 117.205.160.249 | ০৯ জুন ২০১১ ২১:৩৫480692
  • আজ দুইজনের কথোপকথন শুনলাম:
    এক গড়পড়তা হিন্দু: বাবা রামদেব , পুরো দেশবাসীকে কংগ্রেসের বিরুদ্ধে লাগিয়ে দিতে পারেন। একবার অর্ডার দিলেই সব কটা পুলিশ হাওয়া হয়ে যাবে।
    অন্য এক গড়পড়তা মুসলমান: রাম দেব কে ?
    প্রথম জন: সে কী চাচা কোন দেশে থাকেন ? দেখে তো মনে হচ্ছে সত্তর পেরিয়ে গ্যাছে।
    আমি দুইজন কে দেখলাম, তাঁদের কথা শুনলাম, পাঠকের দরবারে জানালাম।

  • Mmu | 79.86.171.253 | ১১ জুন ২০১১ ০২:৪৯480694
  • "বাবা রামদেবের' দ্রুত আরোগ্য কামনা করি ।
  • pi | 72.83.97.171 | ১২ জুন ২০১১ ০৮:৫২480697
  • ভারত স্বাভিমান আন্দোলনের দাবিদাওয়া :
    BharatSwabhimanAndolan

    BharatSwabhimanAndolanistherevolutionledbyBabaRamdevtheYogGuru.ThemissionofthisAndolanistoeradicatecorruption , crime , povertyfromBharatandtransformBharatintoaWorldPower.

    5GoalsofBharatSwabhimanAndolan:

    1.100%voting
    2.100%nationalistthought
    3.100%boycottofforeigncompanies, adoptionof‘swadeshi’
    4.100%unificationofthepeopleofthenation
    5.100%yoga-orientednation

    5VowsofBharatSwabhimanAndolan:

    1.Wewillonlyvoteforpatriotic, honest, valiant, farsighted, andskillfulpeople.Weourselveswillvote100%andalsomakeothersvote.
    2.Wewilluniteallpatriotic, sincere, aware, sensitive, intelligentandhonestpeopletogether100%andunitingthepowersofthenationwillbringaboutanewfreedom, newsystemandnewchange.WewillmakeBharatthebiggestsuperpowerintheworld.
    3.Wewill100%boycottforeigngoodsmadewithzerotechnologyandadoptindigenousgoods.
    4.Wewilladoptnationalistthought100%, andwhileinourpersonallivesweobserveHindu, Islam, Christian, Sikh, Buddhist, Jain, etc.religioustraditions, inourpublicliveswewilllivelikeatrueBharatiya.

    এর সাথে দুখেদার দেওয়া আর্টিকলের শিব বিশ্বনাথনের বক্তব্যকে ঠিক মেলাতে পারলাম না।

    http://bharat-swabhiman.com/en/about/
    কমেন্টগুলো পড়ার পর তো আরৈ না।
  • dukhe | 117.194.227.176 | ১২ জুন ২০১১ ১৩:২৪480698
  • ক্যান ? বিবাদ কোথায় ? দুইয়েই তো একখান স্বদেশী-স্বদেশী গন্ধ ।
  • a | 14.96.20.98 | ১৩ জুন ২০১১ ০৯:০২480699
  • পোনোবদা নাকি আন্না আর বাবা রামদেবকে কষে গাল দিয়েছেন weakening parlamentory democracy বলে।

    তা সেটা এখানে কেউ উল্লেখ করল না দেখে অবাক লাগল
  • siki | 123.242.242.16 | ১৩ জুন ২০১১ ০৯:২৩480700
  • অয়ন, বানাম ঠিক করো। parliamentary হবে। :-)

    রামদেব অনশন খতম করেছেন। সরকার একটি দাবিও মেনে নেয় নি, ন্যাচারালি।
  • abastab | 61.95.189.252 | ১৩ জুন ২০১১ ০৯:২৫480701
  • http://epaper.timesofindia.com/Default/Scripting/ArticleWin.asp?From=Archive&Source=Page&Skin=TOINEW&BaseHref=TOIM/2011/06/13&PageLabel=1&EntityId=Ar00100&ViewMode=HTML

    CAGdraft:Govtfavouredpvtoilexplorers
    SpecialAuditPicksHolesInOilMinistry’sOversight

  • abastab | 61.95.189.252 | ১৩ জুন ২০১১ ০৯:৪৫480703
  • ধন্যবাদ।
  • debu | 170.213.132.253 | ১৪ জুন ২০১১ ০২:৩১480704
  • সত্য সেলুকাস!
    এই ক দিন আগেও বর্তমান রামদেবের পক্ষে ভুরিভুরি কলাম লিখেছিলো, আজ কেনো ওল্টোপাল্টা লিখে্‌ছ?
    এটা কি TMC এর খেলা?
  • pi | 12.150.171.253 | ১৪ জুন ২০১১ ০৫:০৫480705
  • http://www.sunday-guardian.com/news/phone-tap-reveals-raja-told-radia-pc-got-a-lot-of-money

    A.RajatoldcorporatelobbyistNiiraRadiainatelephoneconversationwhichwasinterceptedbythegovernmentthatHomeMinisterP.Chidambaramhad "takenalotofmoneyandfurtherexpressedhisannoyanceonthefunctioningofChidambaramonmineralsandgasmatters".TheconversationtookplaceinMay2009, aftertheUPAreturnedtopowerintheLokSabhaelections....

    ...ChidambaramhasbeenfacingheatsincethePAC'srecentdraftreportunveiledanotehehadwrittentothePrimeMinisteron15January2008, shortlyafterthecontroversiallicenceswereissued.Accordingtothedraft, asthethenFinanceMinisterChidambaramhadaskedthePMtotreatthematter "asaclosedchapter".FollowingtherevelationsinthePACreport, Chidambaramhadclarifiedthatthenoteonlydealswith "spectrumusagecharges" and "nottheentryfee", andthatasFinanceMinister, hewasconcernedwith "raisingrevenues".

    However, Raja'sallegationraisesquestionsaboutthecontextofthethenFinanceMinister'scontroversialnote...
  • siki | 123.242.248.130 | ১৪ জুন ২০১১ ০৯:০৫480707
  • এসব কোনওদিন প্রমাণ হবে না। যারা জানে, তারা জানে চিদাম্বরম কতখানি করাপ্টেড পাবলিক।

    সেম ফর কপিল সিব্বাল। গণতন্ত্রের পক্ষে এই দুটোর মত ক্ষতিকারক জীব বর্তমান মন্ত্রীসভায় খুবই কম আছে।
  • pi | 72.83.97.171 | ১৪ জুন ২০১১ ০৯:১৩480708
  • কিন্তু এটা নিয়ে কিছুই হবেনা ?

    আচ্ছা, ইউনিকোডে এই মাঝে মাঝে লিং ভেঙ্গে যাবার চক্কর টা কী ?

    সেদিন মনে হয় বাংলাপ্লেনেও ভাঙ্গলো।
  • siki | 123.242.248.130 | ১৪ জুন ২০১১ ০৯:১৪480709
  • বাংলাপ্লেনে ভাঙে না। কেবলমাত্র ইউনিকোডে ভাঙে। গুরুচণ্ডালি সাইটে ইউনিকোড প্রসেসিং এবং কনভার্সনের যে সমস্ত বাগগুলো আছে, এটা তার মধ্যে একটা।

    মামুকে ঘেরাও করতে হবে।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লড়াকু প্রতিক্রিয়া দিন