এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বয়কট আইপিএল

    tatin
    অন্যান্য | ০৮ জানুয়ারি ২০১১ | ৫৮৫৫ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kc | 194.126.37.78 | ১১ মে ২০১১ ১৪:২৭464029
  • এলো মহাজন্মের লগ্ন।
  • Kaju | 121.244.143.246 | ১১ মে ২০১১ ১৫:১৪464030
  • আর অমারাত্রির দুর্গতোরণ যত শাহরুখের মাথায় ঝুরঝুর করে হোক ভগ্ন। শাহরুখ বলুক, 'এঁ হে হে (বেশ ছাগল ছাগল স্বরে) দাদা ম্যায় অ্যায়সা এক্ষপেক্ট নহি কিয়া থা। নো। এঁ হে হে উঁ হু হু...'
  • Bratin | 122.248.183.11 | ১১ মে ২০১১ ১৫:২১464031
  • সেই 'ডর' র ' কির........র র ণ !!এর মতো??
  • aka | 168.26.215.13 | ১৯ মে ২০১১ ২২:৫৫464032
  • সমস্ত রকম ক্রিকেট থেকে দাদা অবসর নিক।

    অ্যানালিসিস আপনাদের ভালো লাগে না। কিন্তু ৩৯ বছর বয়সে ছমাস ক্রিকেট ব্যাট না ধরে ঈশ্বরও ভালো খেলতে পারে না। তাও আবার টি-২০ ফর্ম্যাটে যেখানে রিফ্লেক্সই, হ্যাণ্ড আই কো-অর্ডিনেশনই বড় কথা।
  • aka | 24.42.203.194 | ২০ মে ২০১১ ০৪:৩০464033
  • যাঁরা অ্যানালিসিসকে খাটো করে কাউকে কাউকে কেসি পাল আখ্যা দিয়েছিলেন তাঁদের মুখে ছুঁড়ে মারলাম এই টই।
  • dukhe | 122.160.114.85 | ২০ মে ২০১১ ১০:৪৫464034
  • সামনের বছর তো খেলবে । দেখা যাক । দুটো ম্যাচে রান না পাওয়ায় অ্যানালিস্টের উদ্বাহু হওয়ার কী আছে ?
    সুনামির পর প্রকাশ কারাতও বলতে পারেন - পরমাণু চুক্তিওয়ালাদের মুখে ছুঁড়ে মারলাম এই রেডিয়েশন । তো ?
  • Bratin | 122.248.183.1 | ২০ মে ২০১১ ১০:৪৬464035
  • আকা, প্রথম ম্যাচে অমিত মিশ্র কে মারা 'বাপি বাড়ি য' টা দেখেছো?
    ডেল স্টেইনের আগুনে পেশ সামালানো টা?

    আর কালকে স্ট্রেট ড্রাইভে মারা ছয় টা?

    তারপরেও কিছু বলবে?
  • dukhe | 122.160.114.85 | ২০ মে ২০১১ ১০:৪৮464036
  • যুবরাজের আইপিএলে খারাপ খেলার অ্যানালিসিসটাই বা কী ? বিশ্বকাপের ঐ ফর্মের পর ? জানতে উৎসুক ।
  • saikat | 202.54.74.119 | ২০ মে ২০১১ ১০:৫৩464037
  • সামনের বছরেও খেলবে? শিওর ? উচিৎ হবে?

    কিন্তু ক্যাচটা নিয়ে কেউ কিছু বলে না।
  • dukhe | 122.160.114.85 | ২০ মে ২০১১ ১০:৫৬464039
  • খেলবেই তো বলছে । অনুচিত মনে করলে কি বলত ?
    ক্যাচ দেখিনি । তবে শুনছি । ৩৯ বছর বয়সে বিনা প্‌র্‌যাক্টিসে ক্যাচ ধরার সম্ভাবনা নিয়ে অ্যানালিস্টরা কী কয় ?
  • Bratin | 122.248.183.1 | ২০ মে ২০১১ ১১:০৩464040
  • বিশ্বকাপে গোলা ফর্মের পরে সারা সিরিজে জাহিরের ছড়ানোটা?

    তাই বলছি আকা, স্টাটিস্টিসিয়ান হিসাবে স্যাম্পেল সাইজে টা আরেক টু বড় নিয়ে ডিশিসন নিলে হত না? :-))
  • ranjan roy | 122.168.229.168 | ২০ মে ২০১১ ১৪:০৪464041
  • ওহ্‌, ক্ষী ক্যাচ্‌, ক্ষী ক্যাচ্‌! রাত্তিরে আবার রিপ্লে দেখলাম।
    কিন্তু দাদার তুলনা তো যুবরাজ বা রবিন উথপ্পার সঙ্গে হবে না। হবে শচীন, দ্রাবিড়, গিলি, গেইল এদের সঙ্গে।
    আর পুণে'র টিমটার লাওনি নর্তকীদের ছাড়া কারো বডি ল্যাংগোয়েজে লড়াইয়ের ভাব ছিল না। বরং ছেড়ে দে মা। কেঁদে বাঁচি গোছের।
    দাদার থেকে আশা ছিল কুড়ি ওভার টানবে। বেশ খেলছিল, কেন যে ঐ পুল শটটা মারতে গেল। পরে অনেক সুযোগ পেত। ওই শট খেলে বোধ্‌হয় একশ' বার আউট হয়েছে।
    তিন নম্বর উইকেট পড়তেই টেনশনে খেলতে লাগলো। লম্বা ইউসুফ কে ভেবেই ওখানে রাখা হয়েছিল। নইলে একটা গোতি মার্কা ৫০ রানের ইনিংস হতেও পারতো।
  • . | 59.93.213.173 | ২০ মে ২০১১ ২১:২৩464042
  • .
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে মতামত দিন