এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  গান

  • এইটা তোমার গান - ৪

    Abhyuday
    গান | ১০ জানুয়ারি ২০১১ | ২০২৯৫ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • r2h | 132.172.21.37 | ০২ মার্চ ২০১৮ ১২:০৬463920
  • ...I got no pistol, ain't got no sword
    I got no army, ain't got no land
    Ain't got nothing but the stone that's in my hand
    ...
    You build your fighter jets, you drop your bombs
    You kill our fathers, you kill our moms
    Kill our brothers and our sisters, and our uncles and our aunts
    Still I'm fighting with the stone that's in my hand
    ...
    All the love that's in my heart and the stone that's in my hand

    (এভারলাস্ট)
  • রুকু | 11.187.252.200 | ০২ মার্চ ২০১৮ ২১:৩৭463921


  • Tell her to reap it with a sickle of leather
    (War bellows blazing in scarlet battalions)
    Parsley, sage, rosemary and thyme
    (Generals order their soldiers to kill)
    And gather it all in a bunch of heather
    (And to fight for a cause they've long ago forgotten)
    Then she'll be a true love of mine
  • paps | 113.218.236.79 | ২৭ মে ২০১৮ ২৩:১৮463922






  • paps | 340112.218.673423.94 | ০৮ জুন ২০১৮ ০৩:৩৩463923
  • তুললাম
  • pi | 7845.29.344512.220 | ২৭ সেপ্টেম্বর ২০১৮ ২২:৫৮463924
  • না শেয়ার করে পারলাম না, এ মেয়ে কালে কালে আর কী গাইবে, শোনার জন্যেও বেঁচে থাকা যায়।গানদুটো অসম্ভব প্রিয়,সে বলা বাহুল্য হলেও, এরকম চার্জড এক্সপেরিয়েন্স হয়নি, তাও শুধু হারমোনিয়াম তবলা সংগতে!

    https://m.facebook.com/story.php?story_fbid=1054549058059466&id=215792181954389
  • r2h | 785612.119.560112.13 | ২৭ সেপ্টেম্বর ২০১৮ ২৩:০৯463925
  • এর পেজ ফলো করি, দারুন।
  • পি | 7845.29.344512.220 | ২৭ সেপ্টেম্বর ২০১৮ ২৩:১২463926
  • খুসরো নিজামকি বলি বলি যাইয়ে নিয়ে এর আগে সোনা মহাপাত্রর গানে কেঁপে গেছিলাম,কিন্তু সে তো ছিল কোক স্টুডিওর ঘ্যামকেতের যন্ত্রানুষংগে, ডিজিটালাইজেশনের গুচ্ছ সহযোগিতায় সে সব ইন্সট্রুমেন্টেসের দমককেকে গলা আর হারমোনিয়ম একাই হারিয়ে দিয়ে পারে।সত্যি বলতে কী, এর গান অন্য একজনকে লাইভে শোনার এক অসম্ভব এফেক্ট মনে করিয়ে দিন। এ মেয়েকে কোনদিন লাইভ শুনতে চাই।
    আপাতত কাজ নিয়ে হিমশিম খেতে খেতেও খুসরো নিজাম কি র ওই একটা লাইন সারাদিন চেবানো যায়, বা অনেকদিন।
  • pi | 7845.29.344512.220 | ২৭ সেপ্টেম্বর ২০১৮ ২৩:২৯463928
  • তিন ভাইবোনের দারুণ দল!

    হারমোনিয়মটা কী বাজায় রে ভাই!

    সন্ধান দেওয়ার জন্য সিকির বাইকে এফসি!

  • যন্ত্র | 7845.15.341223.104 | ২৭ সেপ্টেম্বর ২০১৮ ২৩:৩৯463930
  • বাইকটাকে ফেললে কিন্তু তুলতেও হবে। এতবড় গামা বাইক।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আদরবাসামূলক মতামত দিন