এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কেউ দেবেন?

    koli
    অন্যান্য | ১৬ আগস্ট ২০১০ | ৭৩০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • koli | 115.187.36.218 | ১৬ আগস্ট ২০১০ ২০:৪৬462382
  • আজ সকালে টেলিভিশনে একটা কবিতা শুনে প্রচুর কাঁদলাম। আমার কাছে কবিতা টি নেই। কারো কাছে বা মনে থাকলে একটু যদি দয়া করে এই পাতাই লিখে দেন তাহলে মাঝে মাঝে পড়ে আবার কাঁদতে পারি--- :-)

    জন্মদিন-(শুভ দাশগুপ্ত)
  • Samik | 122.162.75.54 | ১৬ আগস্ট ২০১০ ২১:২৩462389
  • ওপাড়ায় জিগান। অসীমকাকু শুভ দাশগুপ্তের কবিতা এককালে টাইপ করে দিতেন।
  • koli | 115.187.40.226 | ১৭ আগস্ট ২০১০ ২১:০১462390
  • এই রে! ওপাড়া আমি চিনি না তো! মানে কোন পাড়া নাম না বললে :-(
  • NIna | 64.56.33.254 | ১৭ আগস্ট ২০১০ ২১:১০462391
  • কলিয়া, অরিন্দমের কাছে থাকবে--কলকাতা৫৪, সেই পাড়া ;-)
    আমিও খুঁজছি পেলেই দেব তোকে।
  • koli | 115.187.40.226 | ১৭ আগস্ট ২০১০ ২১:২৮462392
  • ও আচ্ছা! বুঝেছি দিদি। অনেকদিন যাইনি তো তাই সব ভুলেই যাচ্ছিলাম। বেশ ওখানে খুঁজে দেখবো :-)
  • arup kanti das | 79.51.155.207 | ২০ আগস্ট ২০১০ ০০:৪৩462393
  • কান্নার কারনট কি? আনন্দাশ্রু না দু:খের? যদি দু:খের হয় তাহলে আর না পড়াই ভালো।
  • koli | 115.187.38.242 | ২২ আগস্ট ২০১০ ১৯:৫১462394
  • :-)
  • Arup | 79.51.155.207 | ২৩ আগস্ট ২০১০ ১৩:৩৫462395
  • খুশী
  • koli | 27.251.4.98 | ০৩ সেপ্টেম্বর ২০১০ ১১:২৫462396
  • কেন?
  • Samik | 121.242.177.19 | ০৩ সেপ্টেম্বর ২০১০ ১২:১৫462383
  • এমনি!
  • koli | 115.187.37.143 | ০৭ সেপ্টেম্বর ২০১০ ২০:৫৩462384
  • বাহ! :-)
  • Arup | 79.51.155.207 | ০৮ সেপ্টেম্বর ২০১০ ১৪:১৫462385
  • বেশ!
  • ghosh | 117.201.54.250 | ১২ অক্টোবর ২০১০ ১৮:১২462386
  • বড্ড বানান ভূল,বাক্য গঠনে ভূল, একটু পাঠ্য লিখুন না ভাই
  • alpha | 151.141.84.194 | ১৩ অক্টোবর ২০১০ ০০:৪৯462387
  • আহা ভূল কেন লিখেছেন? ভুল তো!
  • koli | 27.251.4.98 | ২৬ অক্টোবর ২০১০ ১৩:২০462388
  • :-)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে মতামত দিন