এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • পুজাবার্ষিকী---২০১০

    Ananya
    বইপত্তর | ২৭ আগস্ট ২০১০ | ২২২৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Somnath | 117.194.203.79 | ১০ জুন ২০১১ ১৫:৪৩461274
  • সৈকতের কাছে কি গতবারের শারদীয়া বারোমাসটা পাওয়া যাবে? বা অন্য কারো কাছে? একটা স্ক্রীপ্ট আছে ওটায়?
  • saikat | 202.54.74.119 | ১০ জুন ২০১১ ১৫:৫৭461275
  • না, আমার কাছে নেই। কিনি নি।
  • Nina | 12.149.39.84 | ১০ জুন ২০১১ ২২:৩৫461276
  • সোমনাথ, আমি খোঁজ করব এখানে--একজন আছেন যিনি সবকটাই কেনে প্রতিবছর
  • Somnath | 117.194.194.126 | ১১ জুন ২০১১ ০৮:১৯461277
  • প্রচণ্ড অপেক্ষা করছি।
  • Somnath | 117.194.195.148 | ১৩ জুন ২০১১ ০৩:০২461278
  • কোনো খোঁজ?
  • Nina | 68.84.239.41 | ১৩ জুন ২০১১ ০৩:৪৬461279
  • সোমনাথ, weekend তো , মনে হয় তারা বাইরে গেছে। ফোনে মেসেজ রেখেছি--আজ রাত্রে কিম্বা কাল রাত্রের মধ্যে নিশ্চই খবর পাব আছে কি নেই এবং আমি তোমায় জনব। কেমন?
  • Nina | 68.84.239.41 | ১৪ জুন ২০১১ ০৪:০৭461280
  • সোমনাথ ,
    খুব খরপ লাগছে তোমাকে ভাল খবর দিতে পারলামনা :-(( বইটা নেই আমর বন্ধুর কাছে। খুব সরি।
  • Somnath | 117.194.194.75 | ২৬ সেপ্টেম্বর ২০১১ ০৭:৪৬461281
  • কেউ কোনো পুজোবার্ষিকী পড়ছে না তাহলে এবার? অথচ কাগজওয়ালাদের খবর এবার আগের চেয়ে অনেক বেশি বিক্রি। সাপ্লাই দিয়ে পারা যাচ্ছে না। সানন্দা এক মাসে ৪ টে ইস্যু বের করল, সব শেষ। হেভি ডিমান্ড।
  • Kaju | 121.244.209.245 | ২৬ সেপ্টেম্বর ২০১১ ১১:২১461282
  • আমি নবোপোত্তিকা পেয়ে গিছি, "আ-আ-র কিছু-উ-উ নাহি চা-আ-আ-ই গো-ও-ও-ও"
  • kiki | 59.93.207.1 | ২৬ সেপ্টেম্বর ২০১১ ১৭:৩৬461284
  • আমিও পেইচি আজ।এছাড়া শুকতারা আর সানন্দা কেনা হয়েছে। ভ্রমন আসবে। এবং কোনটাই এখন পড়ার সুযোগ হবে বলে মনে হচ্ছে না। হায় হায়!!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা খুশি মতামত দিন