এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কমনওয়েলথ নামক অভিশাপ

    Raj
    অন্যান্য | ২৮ সেপ্টেম্বর ২০১০ | ৩১১০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • pharida | 122.163.95.61 | ২৯ সেপ্টেম্বর ২০১০ ২১:৪৫459212
  • বাজারে চালু হয়েছে কালমাদি র anagram : Sir, u made lakhs !!

    বাস অবধি ho ho কর্ছে। OC র সদস্যরা গেমস কে আদর করে ডাকছে Comm`n Wealth!!
  • a x | 99.188.81.145 | ৩০ সেপ্টেম্বর ২০১০ ০১:১১459213

  • Samik | 122.162.75.234 | ৩০ সেপ্টেম্বর ২০১০ ০৮:৫৪459214
  • বাহ্‌। দুর্দান্ত।
  • Raj | 202.79.203.59 | ০৪ অক্টোবর ২০১০ ১১:৪৮459215
  • এককথায় এক্কেরে হীরক রাজার দেশ, কোনও আর খামতি নেই

    রে মশাইয়ের দুরদর্শীতা নিয়ে প্রশংসা করতেই হবে

    এ আর রহমানের তো বটেই সাম্প্রতিককালের সবথেকে জঘন্য গান হল "ইন্ডিয়া বুলা লিয়া" - এর জন্য রহমান সাহেব মাত্র চার কোটি টাকা নিয়েছেন , আজকে সবকটা ন্যাশনাল পত্রিকা তো বটেই কংগ্রেসের তিন নম্বর সন্তান বাংলার সর্বাধিকপ্রচারিত পত্রিকাটিও সওব ভুলে এক্কেরে নালেঝোলে ! অহো কি দেখিলাম
  • a x | 143.111.22.23 | ০৬ অক্টোবর ২০১০ ০৫:২১459217
  • Vajpayee, on the telephone, in the middle of the Indian night, agreed to the Indian delegation at Montego Bay offering an incentive of $100,000 to every Commonwealth country Britain, Canada, Australia and New Zealand included to train their participants. Would I be inviting defamation charges in calling this sweetener a bribe?

    http://theradicalhumanist.com/index.php?option=com_radical&controller=article&cid=233&Itemid=56


    এই টাকাটা কি সত্যিই দেওয়া হয়েছিল?
  • a x | 143.111.22.23 | ০৮ অক্টোবর ২০১০ ০০:৫৪459221
  • The game organizers gave out some 8,000 condoms at the Commonwealth Games village. ... ইয়ে, মানে বলছিলাম কি ...
  • Arpan | 216.52.215.232 | ০৮ অক্টোবর ২০১০ ১১:০০459223
  • কী বলছেন অক্ষদা?
  • a x | 99.188.81.145 | ০৮ অক্টোবর ২০১০ ১১:২২459224
  • বলতেছিলেম যে, ঐ উপাদানের সৎ প্রয়োগ করিবার নিমিত্তে বাকি যা যা জিনিস রেসিপি লিস্টে থাকার কথা, তাহাদের যোগানও কি কওগে'র কত্তাবেক্তিরা দিচ্ছেন?
  • Arpan | 204.138.240.254 | ০৮ অক্টোবর ২০১০ ১১:৩০459225
  • সে তো কাগজে লিখেই দিয়েছে আর ঢাক গুড়গুড় করে কী হবে।
  • saikat | 202.54.74.119 | ০৮ অক্টোবর ২০১০ ১১:৩১459226
  • ক্যান, তার যোগান তো গেমস ভিলেজ-এর মধ্যেই আছে। যারা প্রথম রাউন্ডেই ফুটে যাচ্ছে তারা সময় কাটাবে কী করে ! এরকম একটা খবর তো পড়লাম কোথায় একটা।
  • a x | 99.188.81.145 | ০৮ অক্টোবর ২০১০ ১১:৪১459228
  • কাগজে কি লিখল?
  • a x | 99.188.81.145 | ০৮ অক্টোবর ২০১০ ১১:৪৩459229
  • হাহাহাহিহিহোহোহো ফ্যাতাড়ুরা নেমে গেছে!
  • kallol | 124.124.93.205 | ০৮ অক্টোবর ২০১০ ১২:১০459231
  • ঐ সংখ্যাটা আরও বেড়েছে বলে আবাপ'র খবর।
    আরও লিখেছে আজকাল দিল্লী পুলিশ ভ্রমমান ও লালবাতি এলাকার যৌনকর্মীদের দিকে তাকাচ্ছেই না।
  • Jay | 90.200.14.204 | ২৬ এপ্রিল ২০১১ ০১:০২459232
  • অবশেষে সিবিআই তাঁকে গিরেফতার করেছে!
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যুদ্ধ চেয়ে মতামত দিন