এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  গান

  • এইটা তোমার গান -

    tareq
    গান | ১৩ জানুয়ারি ২০০৬ | ১০৯৭৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Somnath | 117.194.193.106 | ২৪ জুন ২০০৯ ০৬:৫২450933
  • দোহার পুরোটাই পাওয়া যায়। ডিস্কোগ্রাফি। লিংক চাই?
  • Souva | 59.145.136.1 | ২৪ জুন ২০০৯ ১০:৪১450934
  • দোহারের লিংক পেলে খুবই ভালো হয়।
  • Souva | 61.95.167.91 | ২৪ জুন ২০০৯ ১১:৩৭450935
  • আর হ্যাঁ, কেউ যদি "মোকাম'-এর গান কোত্থেকে ডাউনলোড করা যায় সে ব্যাপারে কিছু আলোকপাত করতে পারেন তাহলে খুব ভালো হয়।

  • rokeyaa | 203.110.240.21 | ২৪ জুন ২০০৯ ১৭:৩৬450936
  • মোকমের গান এস্নিপ্স-এ আছে, প্রায় সব। মোকামমিউজিক এর সাইটেও কিছু আছে।
    কিন্তু ঐ "পিন্দরে পলাশের বন"টা নামাবো কোথা থেকে?
  • rokeyaa | 203.110.240.21 | ২৪ জুন ২০০৯ ১৭:৩৮450937
  • esnips

  • r | 121.245.5.102 | ২৬ জুন ২০০৯ ০০:১০450938
  • এই গানটা যিনি গেয়েছেন তার গলায় আমরা খুব একটা রবীন্দ্রসঙ্গীত শুনি নি-

    http://tinyurl.com/lwzdsm
  • nyara | 64.105.168.210 | ২৬ জুন ২০০৯ ০০:৫৪450939
  • বাহ, কে ইনি? নতুন MP-র বাবা নাকি?
  • r | 121.245.5.102 | ২৬ জুন ২০০৯ ০০:৫৬450940
  • না না। আপনাকে আগে বলেছিলাম সময় পেলে এঁর গলার রবীন্দ্রসঙ্গীত তুলে দেব। একটারই খোঁজ পেয়েছি।
  • nyara | 64.105.168.210 | ২৬ জুন ২০০৯ ০১:০০450941
  • আরে, এটা অখিলবন্ধু? ভাবা যায় না! আমার ধারণা ছিল আমার অখিলবন্ধু মোটামুটি শোনা আছে, গলা চিনতে অসুবিধে হবে না। কিন্তু এটায় একেবারে স্টাম্পড।
  • Abhyu | 80.221.49.91 | ২৭ জুন ২০০৯ ০৩:৪২450943
  • গগনে কৃষ্ণ মেঘ দোলে - গানটা কেউ দিতে পারেন? আর্জেণ্ট। পেলে খুব ভালো হয়।
  • Abhyu | 80.221.49.91 | ২৭ জুন ২০০৯ ০৪:০৫450944
  • সন্ধ্যা মুখার্জ্জী নয়, অন্য কারো, একটু ভালো কারো গাওয়া।
  • Somnath | 117.194.194.18 | ২৯ জুন ২০০৯ ০৫:২৪450945
  • দোহার বাংলাটরেন্ট থেকে নামিয়েছিলাম, ৩ টে অ্যালবাম। ওখানে রিকোয়েস্ট করলেই সীড করবে। এখন বোধহয় সীডার নেই।

    সময় করে 4shared এ তুলে দেবো।
  • Somnath | 117.194.193.151 | ০৪ জুলাই ২০০৯ ০৪:৫০450946
  • দোহার। ৩টে অ্যালবাম। পাবলিক শেয়ার করেছি। তবু কারো অসুবিধে হয় কিনা নামিয়ে বলো। আমার অটো লগইন বলে টেস্ট করতে পারছি না।

    http://www.4shared.com/dir/14635306/f591468f/sharing.html
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আদরবাসামূলক মতামত দিন