এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • খেরোর খাতা

  • Longing to run away

    প্রত্যয় ভুক্ত লেখকের গ্রাহক হোন
    ২৩ মার্চ ২০২২ | ৬৮৫ বার পঠিত | রেটিং ৫ (২ জন)
  • I wish to run away 
    Where the sun warms golden hay,
    And down my feet , will lie the way
    Filled with gravels,grasses and sunrays.
     
    No more wolves chasing me anymore,
    Where I'll not be ashamed for being an eyesore
    To peeps blinded by hatred,disgust and wrath;
    I'll be a free spirit,pure and cool, on the lone path.
     
     
    Stepping lightly over the fields yellow,
    Prancing in the lights and shadows
    Of the green forest and sunny glades,
    I will shine bright in myriads of shades.
     
    Lying among the tiny green grasses
    As pretty as my long black eyelashes,
    I will dream of the stars,the moons and suns,
    My lost tears,gloom,darkness and my unhad funs.
     
    I'll be lost in oblivion,in abyss of your hearts,
    But these trees will always linger my feathers-
    My wings will never close ,my visions will never fade;
    For my heart will ne'er cease singing,nor shall my songs be ever dead.
    পুনঃপ্রকাশ সম্পর্কিত নীতিঃ এই লেখাটি ছাপা, ডিজিটাল, দৃশ্য, শ্রাব্য, বা অন্য যেকোনো মাধ্যমে আংশিক বা সম্পূর্ণ ভাবে প্রতিলিপিকরণ বা অন্যত্র প্রকাশের জন্য গুরুচণ্ডা৯র অনুমতি বাধ্যতামূলক। লেখক চাইলে অন্যত্র প্রকাশ করতে পারেন, সেক্ষেত্রে গুরুচণ্ডা৯র উল্লেখ প্রত্যাশিত।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Neptune_Pluto | 37.111.214.176 | ২৪ মার্চ ২০২২ ১৩:৩৭505417
  • বদ্দা ।..আঁর সেলফোনতুন কাইল রাইতেন টিয়া নো আছিল ।...কিন্তু শাকওলির কবিতাখান ইবা ভালো আছিলো  দে ।...তুই কবিতাখানো ডিলিট গরিয়া ভাল নো করোস ।...মনের ডার্ক ইমোশন হাছা ।...সত্য ।...আর শাক বেচুন্নি বুড়ির বুড়া বয়সেও পিঙ্গলা চোখ ।...তোর কি কল্পনা ।...বদ্দা ! কিন্তু পিঙ্গল চোখে উল্টা মাইনসে বিলাই চোখ বলিয়া গাইল পাড়ে ।...কালা চোখই ভালা ...
  • Neptune_Pluto | 37.111.214.176 | ২৪ মার্চ ২০২২ ১৩:৩৭505418
  • বদ্দা ।..আঁর সেলফোনতুন কাইল রাইতেন টিয়া নো আছিল ।...কিন্তু শাকওলির কবিতাখান ইবা ভালো আছিলো  দে ।...তুই কবিতাখানো ডিলিট গরিয়া ভাল নো করোস ।...মনের ডার্ক ইমোশন হাছা ।...সত্য ।...আর শাক বেচুন্নি বুড়ির বুড়া বয়সেও পিঙ্গলা চোখ ।...তোর কি কল্পনা ।...বদ্দা ! কিন্তু পিঙ্গল চোখে উল্টা মাইনসে বিলাই চোখ বলিয়া গাইল পাড়ে ।...কালা চোখই ভালা ...
  • Neptune_Pluto | 37.111.214.176 | ২৪ মার্চ ২০২২ ১৩:৫৯505421
  • Why should one be sorry for unhad funs? Having too much fun can spoil one in life. But I salute your trans gender poems...the way you depict eye lashes from your same sex...great
  • Neptune_Pluto | 37.111.214.176 | ২৪ মার্চ ২০২২ ১৩:৫৯505420
  • Why should one be sorry for unhad funs? Having too much fun can spoil one in life. But I salute your trans gender poems...the way you depict eye lashes from your same sex...great
  • Neptune_Pluto | 37.111.214.176 | ২৪ মার্চ ২০২২ ১৪:০১505422
  • Eye lashes from someone in you same sex....as a man from Chittagong I sympathize...homo sexuality is very common here...
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আলোচনা করতে মতামত দিন