এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • গুরুর অ্যাপ সংক্রান্ত ইস্যু

    Pinaki
    অন্যান্য | ০২ জুন ২০২০ | ৫৬৫১ বার পঠিত | রেটিং ৫ (১ জন)
  • গুরুর অ্যাপ এসে গেছে প্লেস্টোরে। যাঁরা এখনও নামাননি, নামিয়ে ফেলুন এখান থেকে
    https://play.google.com/store/apps/details…
    বুবুভায় বা হরিদাস পাল সেক্শনে নতুন লেখা আপলোড হলে আপনার ডিভাইসে নোটিফিকেশন পওয়ার কথা। তা কোনো কারণে না পেলে (নোটি ডিজেবল করা থাকলে অন্য কথা) বা ব্যবহার করতে গিয়ে অন্য কোনো ইস্যু পেলে এখানে জানান। জানানোর সময় আপনার ফোনের মডেল, অ্যান্ড্রয়েড ভার্শন আর কোনো প্রাসঙ্গিক স্ক্রীণশট থাকলে সেগুলো এখানে দিন। এই টইটা থাকুক অ্যাপ বিষয়ক সমস্যার জন্য।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • tester | 99.0.80.158 | ১৬ জুন ২০২০ ০৯:২৫732207
  • লেখক লিংকটা সার্চ রেজাল্টে যায়। লেখক এখন মুশকিল। পরে দেখতে হবে।

    পাতলা সাইকেল ব্যানার হলে বই এর পেজে সুবিধে হত, এখন ভাল না।
  • বিপ্লব রহমান | ২৩ জুলাই ২০২০ ০৭:২৫732431
  • গুরুর এপে ধীরে ধীরে অনেক কিছু যোগ হয়েছে, এতে সুবিধা কিছু অবশ্যই আছে, কিন্তু ইন্টারফেস পুরোই  সার্কাস মেকাবে রূপ নিয়েছে।     

    এপে রং, আইকনের ছড়াছড়ি খুব চোখে লাগে, বিশেষ করে সাইটের শুরুতেই সার বাধা পেঁচা আইকনে কিছু লেখার শিরোনাম।     

    চণ্ডালের প্রস্তাব : 

    *এপ থেকে হাবিজাবি আইকন, ট্যাব ও অত্যাধিক রং সরিয়ে একে সহজ, সুন্দর করা হোক।  সর্বত্র পেশাদারীত্বের ছাপ থাকা চাই।    

                      

  • বিপ্লব রহমান | ১৬ আগস্ট ২০২০ ০৮:২৬732515
  • গুরুর এপে হরিদাস পালদের "ফলো করো" বোতাম যোগ করায় খুশী হয়েছি। কিন্তু ইংরেজি কেন? বাংলায় শুধু "অনুসরণ" লিখে তর্জনী নির্দেশনাই যথেষ্ট বলে মনে হয়েছে। 

    টেকিগণ ভেবে দেখতে পারেন।              

  • lcm | 2600:1700:4540:5210:f10d:6dc1:1e46:c164 | ১৬ আগস্ট ২০২০ ০৯:০৫732516
  • বিপ্লব,
    এবার Unfollow শব্দটির একটু জুতসই বাংলা দাও তো - লাগবে
  • বিপ্লব রহমান | ২৪ আগস্ট ২০২০ ০৭:৩৩732546
  • Icm, 

    "অনুসরণ করছেন না" ভাবানুবাদ হতে পারে? 

    যাইহোক। 

    "ফলো" বদলে তর্জনী চিহ্নে "অনুসরণ" বোতাম যোগ করায় খুশী হয়েছি।  :) 

    কিন্তু তর্জনী চিহ্নে ক্লিক করলে সেই ইংরেজি কথা, 'আপনি এই লেখককে "ফলো" (?) করছেন'  দেখায়! 

    কী যে একটা অবস্থা :/           

  • বিপ্লব রহমান | ১১ সেপ্টেম্বর ২০২০ ১৫:২২732667
  • গুরুর এপে পাঁচ তারা ও বুকমার্ক নতুন  সংযোজন হয়েছে।

    কি দারুণ ব্যাপার! মন্তব্য করে  বা না করেই "জ্জয় তারা!"  বলে রণহুংকারে ঝাঁপিয়ে পড়ে ইচ্ছেমতো তারা দেওয়া যায়। :ডি

     আবার, চাইলে পছন্দের লেখা বুকমার্কও  করা যায়, পরেখুঁজে পাওয়া সহজ।    

    ব্রেভো গুরু টিম! 

       

  • বিপ্লব রহমান | ১৪ সেপ্টেম্বর ২০২০ ১৪:১৫732687
  • এখন আবার পছন্দের ব্লগারের "গ্রাহক" হওয়া যায়! :))  "অনুসরণ" বাদ পড়েছে। বুকমার্ক বিষয়টি খুব ভাল।

    আরো আছে মন্তব্যের "প্রিভিউ"। চণ্ডালের এক পয়সা দান : এর বাংলা "প্রাক-দর্শন" হতে পারে।

    আবারো ব্রেভো 

  • বিপ্লব রহমান | ১০ অক্টোবর ২০২০ ০৮:৫২732900
  • এখানেই জানিয়ে রাখি, টুইটারে গুরুর অনেক লেখারই শুধু হাইলাইটস আছে, লিংক নাই।  তাহলে টুইট করে লাভ কী? টুইটার থেকে গুরুর কোনো লেখার বিস্তারিত পাবো কীভাবে?  :/ 

  • বিপ্লব রহমান | ০৭ নভেম্বর ২০২০ ১৩:৩৩733153
  • খেরোখাতার ধারণাটি চমৎকার।  যেন একটি শিশির বিন্দু :)

  • বিপ্লব রহমান | ০৯ নভেম্বর ২০২০ ০৮:১৫733158
  • পুনশ্চঃ তবে খেরোখাতার লেখকদের গ্রাহক হওয়া যাচ্ছে না। #পিনাকী বাবু দেখবেন? 

  • r2h | 165.1.172.197 | ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৪৯742236
  • অ্যাপ সংক্রান্ত
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত প্রতিক্রিয়া দিন