এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অনুসন্ধানে বাঙলা লেখা আসছেনা

    k
    অন্যান্য | ১১ এপ্রিল ২০১৫ | ৩৬৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • k | 106.28.172.6 | ১১ এপ্রিল ২০১৫ ০৪:০৫674596
  • কোনো সাহায্য পেতে পারি কি?
  • Abhyu | 138.192.7.51 | ১১ এপ্রিল ২০১৫ ০৪:১৪674607
  • ভাটে লিখে কপি করে অনুসন্ধানে পেস্ট করুন।
  • কল্লোল | 125.242.191.217 | ১১ এপ্রিল ২০১৫ ০৮:২১674610
  • তাতে লাভ হয় না। অনেকক্ষণ ধরে Loading চলতে থাকে, চলতেই থাকে। শেষ হয় না। আগে (বছরখানেক আগেও) loading শেষ হলে ইংরাজী লিখলে তার নানা বাংলা অপশন আসতো। এখন loading শেষই হয় না।
    loading শেষ না হয়ে অনুসন্ধান করতে গেলে
    The requested resource (/content_ভাটিয়া৯) is not available The requested resource (/content_টইপত্তর) is not available The requested resource (/content_কাগুজে গুরু) is not available The requested resource (/content_পুজো ইস্পেশাল) is not available The requested resource (/content_গুরুচন্ডা৯) is not available এরকম দেখায়।
  • Abhyu | 85.137.13.237 | ১১ এপ্রিল ২০১৫ ০৮:৩২674611
  • তা কেন? এই করেই তো আমি গুরুর বিজ্ঞপ্তির টইটা বের করে তুললাম। (তবে তাতে কাজ হবে কিনা জানি না)
  • pi | 37.62.135.195 | ১১ এপ্রিল ২০১৫ ০৯:৩১674612
  • এটা বেশ কিছুদিন ধরেই হয়েছে। মামু দেখছে।
    আপাততঃ ভাট বা টই থেকে বাংলায় লিখে পেস্ট করলে কাজ করছে। অন্তত আমার।
  • কল্লোল | 125.242.131.107 | ১২ এপ্রিল ২০১৫ ০৮:০৩674613
  • নারে পাই,আমার হচ্ছে না। একই ঝামেলা হচ্ছে।
  • Ishan | 183.17.193.253 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:০৬674614
  • ঠিক হয়ে যাবার কথা। দেখে নিয়ে জানান।
  • সিকি | ১২ এপ্রিল ২০১৫ ০৯:১৭674615
  • হয়েছে, তবে আগের মতন অপশন দেখাচ্ছে না। পারমুটেশন কম্বিনেশন করে আগে "আষাঢ়" লেখা যেত, এখন লিখতেই পারলাম না।

    আর ঐ অনন্ত লোডিংয়ের সমস্যাটা হয় মূলত addThis উইজেটের কারণে। ওটার জন্য সমস্ত পেজেই সমস্যাটা আসে - যে নেটোয়ার্কে এই ধরণের উইজেট ব্লক করা থাকে। যেমন অফিসে।
  • dc | 132.164.219.192 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:১৯674616
  • এখন ইংরেজি থেকে বাংলায় কনভার্ট হচ্ছে, কিন্তু অনুসন্ধানের রেজাল্টগুলো ঠিকমতো হচ্ছেনা। একটু পরে উদাহরন দিয়ে লিখছি।
  • pi | 192.66.12.3 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:২১674597
  • বাংলা ইংলিশের অপশনটাও দেখাচ্ছে না, আর আগের মত বাংলা বানানের অপশন গুলো ও দেখাচ্ছে না।
  • Ishan | 183.17.193.253 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:২৫674598
  • লেখ ভুল হলে ব্যাকস্পেস মারলে অপশন দেখাবে। আর অয়্ডদিসটা তুলে একটা কিছু বিকল্প করতে হবে। আমার ধারণা ওইটার জন্য অনেক ঝামেলা হচ্ছে।
  • pi | 192.66.12.3 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:২৮674599
  • আর ইংলিশ লিখতে গেলে ?
  • সিকি | ১২ এপ্রিল ২০১৫ ০৯:৩৩674600
  • ব্যাকস্পেস মারলে সব আসছে। ইংরেজি সমেত। কিন্তু ঠিক ক্যামন যেন!
  • dc | 132.164.219.192 | ১২ এপ্রিল ২০১৫ ০৯:৩৪674601
  • হ্যাঁ ব্যাকস্পেস মারলে দেখাচ্ছে, আগের মতোই।

    আমি Boko Haram কে বোকা হারামি লিখি, সম্ভবত আর কেউ এভাবে লেখেন না। সার্চ বাক্সোয় "বোকা হারামি" লিখে এন্টার মারলাম, তাতে অনেকগুলো রেজাল্ট এলো কিন্তু কোনটাই সঠিক না। শেষবার "বোকা হারামি" লিখছিলাম ভারতের খোঁজে টইতে, সোমনাথ রায়ের শুরু করা। কিন্তু রেজাল্টে এই টইটা দেখাচ্ছে না, যেগুলো দেখাচ্ছে সেগুলোর কোনটাতেই লেখাটা নেই।
  • pi | 192.66.12.3 | ১২ এপ্রিল ২০১৫ ১১:২১674602
  • আমি সেই ইংলিশ বলিনি।
    ধরা যাক, আমি net কথাটা সার্চ করতে চাই, 'নেট' নয়, আগে সেটা বাঁদিকের 'বা' লেখা ট্যাবটা টগল করে করা যেত।
  • DKG | 76.249.93.227 | ১২ এপ্রিল ২০১৫ ১২:৩৭674603
  • Kumuর লেখা কেবলি ও গবুদার গল্প দুটি কিছুতেই অনুসন্ধানে পাচ্ছি না - কেউ লিংক দিয়ে সাহায্য করতে পারেন please ?
  • pi | 24.139.221.129 | ১২ এপ্রিল ২০১৫ ১৯:০৪674605
  • ডাবল ব্যাকস্পেস দিলে একদম নিচে ইংলিশ অপশন দেখাচ্ছে।
  • Abhyu | 85.137.13.237 | ১২ এপ্রিল ২০১৫ ১৯:১১674606
  • আমি অভ্যুদয় লিখে সার্চ দিলাম। প্রথম চারটে পাতা জুড়ে এক্সাক্টলি একই জিনিস দেখিয়ে গেল :((((
  • DKG | 76.249.93.230 | ১২ এপ্রিল ২০১৫ ২০:৪৬674608
  • @pi
    THANK YOU VERY MUCH
  • DKG | 76.249.93.233 | ১২ এপ্রিল ২০১৫ ২১:২৪674609
  • এবার বুঝলাম কেন পাচ্ছিলাম না - Kumu নিজের 'আসল' নামে লিখেছিলেন, নিক এ না !!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খেলতে খেলতে প্রতিক্রিয়া দিন