এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  নাটক

  • এক্সট্রা জুডিশিয়াল ইনটারফিয়ারেন্স দিয়ে কী ভারতবর্ষ কে লাইনে আনা সম্ভব ? কী মনে হয় ?

    একক লেখকের গ্রাহক হোন
    নাটক | ১৮ জানুয়ারি ২০১৫ | ১১০০১ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • PT | 213.110.242.4 | ০৬ এপ্রিল ২০১৭ ১২:০৬658034
  • আপনার চিন্তায় শতফুল বিকশিত হোক। আমি আপাততঃ পব তে তিনোমুলের স্নেহচ্ছায়ায় পদ্মফুলের বিকাশ নিয়ে উদ্বিগ্ন।
  • T | 24.100.134.169 | ০৬ এপ্রিল ২০১৭ ১৪:২৫658037
  • হ্যা করো
  • T | 229.75.11.86 | ০৬ এপ্রিল ২০১৭ ২০:৪৯658038
  • এই যে, অ্যাতক্ষণে নিউজে এসেছে। একক, এইটা দেখো। এটাও হাওড়ার খবর। :) বাড়ী থেকে দুতিন কিলোমিটার দূরের ঘটনা।
    http://timesofindia.indiatimes.com/city/kolkata/ramrajatala-drives-away-bjp-workers/articleshow/58038584.cms?from=mdr

    বলছিলাম বোধহয় সেদিনকেই। এখনও সেরকম পাবলিক আছে আরেসেসের বালগুলোকে অস্ত্র নিয়ে মিছিল করতে এলে খেদিয়ে দেবে। পার্বতী সিনেমার ওদিককার কিছু উঠতি মাড়োয়ারী লুম্পেন গিয়ে ওখানে গিয়ে জ্যায় সিরাম জ্যায় সিরাম ইত্যাদি চেঁচামেচি কচ্চিল। উঠবোস করিয়ে ফেরত পাঠানো হয়েছে। :) নেক্সট টাইম ঢ্যামনামো কত্তে এলে গণধোলাই দেওয়া হবে বলে কথা দিয়েচে লোকে।
  • PT | 213.110.242.7 | ০৬ এপ্রিল ২০১৭ ২৩:২৭658039
  • দাঁড়ান, দাঁড়ান! এখনো জল মাপামাপি চলছে।
    আর একটা দুটোকে সিবিআই জেলে ঢোকালে গপ্প বদলে যেতে পারে।
  • Ekak | 53.224.129.59 | ০৬ এপ্রিল ২০১৭ ২৩:৩৭658040
  • হ্যাঁ , দেখলুম এখন । কলকাতা -হাওড়ায় দাঁত ফোটাতে দেরি আছে । লেবার ইনটেনসিভ বেল্টগুলো টার্গেট ।
  • Ekak | 53.224.129.40 | ০৭ এপ্রিল ২০১৭ ১০:২২658041
  • একটা কম্পাইল্ড ভিডিও থাকলো । পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গা থেকে :

  • Ekak | 53.224.129.40 | ০৭ এপ্রিল ২০১৭ ১০:২৬658042
  • যেটা লক্ষ্য করার , যোগদানকারীদেরফুর্তি টা ! এরা এসএফআই এর মিছিল থেকে দুর্গাপুজোর ভাসান সর্বত্রই এভাবে পার্টিসিপেট করে :):) যদ্দিন না আরএসএস বড় মারপিট বাঁধিয়ে দিচ্ছে ( বুধ্ধিমান হলে বাঁধাবে না ) তদ্দিন জাস্ট মিছিলে হাঁটার মজাতেই এদের ভীড় বাড়তে থাকবে ।
  • Ishan | 180.202.22.1 | ০৭ এপ্রিল ২০১৭ ১৯:২০658044
  • একককে একটা জরুরি প্রশ্ন করার আছে।
    Date:06 Apr 2017 -- 02:59 AM -- এই পোস্টে কিছু ছবি আছে। এগুলোর আসল খবরের লিংক পাওয়া যাবে?

    খুবই জরুরি। ঝপাঝপ জানাও। ছবিগুলো ইমেজ সার্চ করে পেলে, কিংবা হোয়াট্সায়াপে পেলে, সেটাও জানাও।
  • Ekak | 52.109.175.136 | ০৭ এপ্রিল ২০১৭ ১৯:৩০658045
  • আমি তিতাস কে লিন্ক গুলো দিয়েছি।এর মধ্যে দুটো ছোবি ২০১৪ র রিপিটেশোন।২০১৭ র নয়। বাইরে আছি এখোন। তিতাস এক্টু কাগোজের লিন্ক টা দিয়ে দাও।
  • T | 229.75.11.86 | ০৭ এপ্রিল ২০১৭ ১৯:৫৭658046
  • ঈশানদা উপরে লিঙ্ক দিয়েছি, কুমারী পুজোর চারটে ছবির মধ্যে তিনটে ছবি যেগুলো ২০১৪ এবং ২০১৫ র। একটি ছবি ২০১৭র। তরোয়াল, মোষবাবু, এবং শাঁখ বাজানোর ছবি কালকের। এ অবশ্য আমরা ভিডিওতেই দেখেছি। কাগজের লিঙ্ক,

    http://indianexpress.com/article/india/ram-navami-celebrated-in-kolkata-and-across-west-bengal-with-fervour-4601017/
  • Ekak | 52.109.175.136 | ০৭ এপ্রিল ২০১৭ ২০:২৬658047
  • থ্যান্কু থ্যান্কুঃ)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আলোচনা করতে মতামত দিন