এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  সিনেমা

  • PK

    gaaja
    সিনেমা | ২০ ডিসেম্বর ২০১৪ | ৫২৩৫ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 192.66.27.125 | ০৫ জানুয়ারি ২০১৫ ০০:১০655205
  • সত্যিই বিস্তর মেলোড্রামা আর এক পা দু' পা এগোতেই একটা করে গানের গুঁতো। সিনেমা হিসেবে তেমন ভাল লাগেনি। বলার ধরণটা। হলে না গিয়ে দেখার দুক্ষু নাই। কিন্তু এরকম সিনেমা হওয়ার সত্যি দরকার ছিল আর বানানোর জন্য বাহবাই দেব। লোকজনের সত্যি দেখা উচিত। এত চলছে দেখেও ভাল লাগছে। যদি সত্যি অন্ততঃ এরকম রং নং এর ঢল ওঠে ...
  • jamuna | 220.212.15.114 | ০৮ জানুয়ারি ২০১৫ ১৪:১৫655207
  • PK এর থেকে অনেক ভাল সিনেমা অনুরাগ কাশ্যপের "আগলি"। দেখে আসতে পারেন।
  • de | 24.139.119.173 | ০৮ জানুয়ারি ২০১৫ ১৪:১৯655208
  • থীমের নতুনত্ব ভালো লেগেছে - এই বাজারে এটুকু কম নয়! বেশ কাটলো হলে বসে সময়টা -
  • san | 11.39.24.26 | ১৩ জানুয়ারি ২০১৫ ১৯:৪৩655210
  • সরফরজ ছেলেটিকে বেশ মিষ্টি দেখতে :-)

    এবং এই হল আমার পিকে দেখার শেষে একলাইনের রিভিউ। সাহসের জন্য অবশ্যই সাধুবাদ দেবো , বলা বাহুল্য।
  • একক | 24.99.94.192 | ১৩ ফেব্রুয়ারি ২০১৫ ০২:১৬655211
  • PK দেখলুম । বাসে চলছিল , প্রিন্ট ভালোই । আমীরের ওই ফর্সা ফ্যাটফেটে বাঁটুল+নন্টে-ফন্টে প্যাকেজ টা আবার সহ্য কত্তে হলো । আর হ্যা ওই সফররাজ আর মেয়েটি ;অনেকদিন বাদে এরকম কাপল দেখে গাবলুর সেই কমিক টা মনে পড়ল ! দুজন কী অসম্ভব একরকম দেখতে রে ভাই :)))) পুরো দাড়িগোঁফ ওয়ালা ও হীন দুটি সুমিষ্ট পীচফল ! বোমান মনে হলো একটু রোগা হয়েছেন । আর হীরানির সুশীলপনা যাবেনা । স্কার্ট উড়লেই লংশট এদিকে ল্যাঙ্গট থেকে ট্রান্সিস্টারএ পৌছে গেলেন স্মুদলি :)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। না ঘাবড়ে মতামত দিন