এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ভালবাসা সম্পর্কে জানতে চাই

    valobasa
    অন্যান্য | ২০ জুলাই ২০১৪ | ১০০৭ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • PM | 233.223.159.253 | ২০ জুলাই ২০১৪ ২১:০৪646938
  • সোসেন আর কুমুদি-ই এই টপিক এ অভিজ্ঞ এই পাড়ায়- দুই দিক থেকে। বাকিদের কথায় কান দেবেন না ঃ)
  • PM | 233.223.159.253 | ২০ জুলাই ২০১৪ ২১:০৮646947
  • শব্দটা "অভিজ্ঞ" হবে না "বিশেষজ্ঞ" হবে।
  • sch | 126.203.187.49 | ২০ জুলাই ২০১৪ ২১:২৪646948
  • আর সব বিষয় সম্বন্ধে জানা শেষ ????
  • কল্লোল | 111.59.26.237 | ২০ জুলাই ২০১৪ ২১:২৫646949
  • ভালোবাসার কথা জনতে হলে দেখুন - প্রদীপ্ত ভট্টাচার্যের, বাকিটা ব্যক্তিগত। ঠকবেন না।
  • - | 109.133.152.163 | ২০ জুলাই ২০১৪ ২১:৫৬646950
  • এটি ভালোবাসার উপর কত নং টই যেন? এত ভালোবাসায় এবার গুরু তো ভিখারী হয়ে যাবে ঃ-)
  • কল্লোল | 111.59.26.237 | ২০ জুলাই ২০১৪ ২২:০১646951
  • সে তো চিরোকালি ভিকিরি।
  • Ranjan Roy | ২০ জুলাই ২০১৪ ২৩:৫২646952
  • ভালোবাসা মোরে ভিখিরি করেছে----! আর কল্লোলকে করেছে--???
  • Ranjan Roy | ২০ জুলাই ২০১৪ ২৩:৫৬646953
  • প্রদীপ্ত ভট্টাচার্যের "বাকিটা ব্যক্তিগত" ফিল্মের স্ক্রিপ্ট প্রথমে ( প্রাইজ পাওয়ার বেশ ক'মাস আগে) "এই সময়" পত্রিকার রবিবাসরীয়তে বেরোয়। ভালো লেগেছিল। একটি ছোটখাট সেমিনারে ওঁর বক্তব্য শুনলাম। পরে সিনেমা হিসেবে ভারত সরকারের, প্রাইজ পেল। সেদিন টিভিতে দেখে আরো ভাল লাগল।
  • কল্লোল | 125.242.156.195 | ২১ জুলাই ২০১৪ ০৬:৩৩646954
  • আমরা সবাই রাজা....................
  • dc | 132.164.188.58 | ২১ জুলাই ২০১৪ ০৮:২২646939
  • ভালোবাসার শেষ নাই, জানার চেষ্টা বৃথা তাই।
  • cm | 127.247.112.198 | ২১ জুলাই ২০১৪ ০৯:১৬646940
  • পদ্য পড়ুন।
  • i | 147.157.8.253 | ২১ জুলাই ২০১৪ ০৯:২৫646941
  • কিম্বা ফেং সুই , ইন্টিরিয়র ডেকোরেশন এর বইপত্তর
  • dc | 132.164.166.222 | ২১ জুলাই ২০১৪ ০৯:৩৪646942
  • আগে সেলস ব্রোশার তারপর তো ইন্টিরিয়র ডেকোরেশন!
  • kumu | 132.161.222.95 | ২১ জুলাই ২০১৪ ১০:০৩646943
  • ভালোবেসে মিটিল না সাধ,
    জীবন এত ছোট কেনে।
  • dd | 125.242.249.157 | ২১ জুলাই ২০১৪ ১০:২৪646944
  • খুভ মিষ্ট প্রকৃতির লব,পরিনীতিতে সুখের সংসার - এইসবে কুমু ব্ল্যাক বেল্ট।

    পরোকীয়া চান ? তো সিকিরে জিগান। ঐ ডিপাটমেন্ট উনার।
  • SC | 34.3.22.185 | ২১ জুলাই ২০১৪ ১১:২৯646945
  • ভালবাসা একটা হেবি ম্যান্তামারা ব্যাপার। আসল হচ্ছে সেক্স। বাকিটা চানাচুর।
    মানে রামের গেলাসে চুমুক দেওয়ার আগে মেজাজটা আনার জন্য একটু চানাচুর, সিগ্রেট, শিল্প সেটির নাচ,
    এসব লাগে তো।
    ভালবাসা ঐরকম, অন্য নাম ফোরপ্লে।
    মমতা ব্যানার্জি স্টেজে ওঠার আগে ঝিন্কু নাচ যেইরকম।
  • kd | 47.228.105.252 | ২১ জুলাই ২০১৪ ১২:১৭646946
  • ভালো বাসা একটি বাড়ির নাম ৷ নবনীতার বাপের বাড়ি ৷
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। দ্বিধা না করে প্রতিক্রিয়া দিন