এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বাঁধিয়ে রাখার মত বচনসমূহ

    pi
    অন্যান্য | ০৮ জুন ২০১৪ | ১৩৭৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 24.139.221.129 | ০৮ জুন ২০১৪ ১৭:১৫642687
  • মধ্যপ্রদেশ হোম মিনিস্টার বাবুলাল গৌড়ঃ "No culprit is going to inform us and then commit rape. If that was the case we could have caught them easily. It is sometimes right and sometimes wrong. Till the time rape is not reported we cannot act on it. So what would Akhilesh and Mulayam do to prevent it."

    ছত্তিশগড় হোম মিনিস্টার রামসেবক পাখিরা ঃ "nobody commits rape on purpose" but it is committed by "deceit".

    সমাজবাদী পার্টির মণিমুক্তোগুলোও কেউ দিয়ে দিক।
  • =+= | 127.194.211.33 | ০৮ জুন ২০১৪ ১৯:১১642691
  • রাইট অর রং টা বোঝা গেল এতক্ষণে। মানে রেপ এর খবর / ইনফর্মেশন টা ঠিক বা ভুল হতে পারে। ট্রু অর ফলস বলতে গিয়ে ছড়িয়েছে।

    ডিসিটের কেস টা ভাবছি, দাঁড়ান।
  • pi | 24.139.221.129 | ০৮ জুন ২০১৪ ২০:৫৯642692
  • গার্ডিয়ানে দেখলাম , এটা লিখেছেঃ
    "This is a social crime which depends on men and women. Sometimes it's right, sometimes it's wrong,"
  • pi | 24.139.221.129 | ০৮ জুন ২০১৪ ২১:০২642693
  • ভিএইঅচপি র বি এল শর্মা কয়েকবছর আগে নানেদের ধর্ষণকে নাকি জাস্টিফাই করেছিলেন, পেট্রিয়টিক অ্যাক্ট বলে। কোটটা পাওয়া যাবে ?
  • sch | 126.202.206.171 | ০৯ জুন ২০১৪ ০৫:২২642694
  • the VHP, however, accused the nuns of trying to convert local Hindus to Christianity, while VHP secretary B. L. Sharma claimed that the incident reflected the "anger of patriotic Hindu youth against the anti-national forces."

    http://www.hrw.org/reports/1999/indiachr/christians8-05.htm
  • /\ | 69.160.210.2 | ১১ জুন ২০১৪ ১৫:০৭642698
  • সেই বাসন মাজুন আর একশ দিনের কাজ করুন শিক্ষিত বেকার যুবকেরা- -এখানে আসবে?
  • ni pa | 113.10.117.208 | ১৫ জুন ২০১৪ ২১:১৮642688
  • .
    Name: ,

    IP Address : 59.204.238.171 (*) Date:15 Jun 2014 -- 07:24 PM

    এবার কল্লোল আর রঞ্জন বিভ্রান্তি ছড়ানোর জন্য অন্য কারুর দ্বারস্থ হবে ...
  • bibhranto | 122.79.39.28 | ১৫ জুন ২০১৪ ২৩:৪৮642689
  • লাস্ট পোস্টটা বোধহয় ভাটেশে যেত !
  • pi | 24.139.221.129 | ১৭ জুন ২০১৪ ১৬:৪৫642690
  • A day after butchering his daughter and her lover in full public view at Garnauthi village in Haryana's Rohtak district, Narender alias Billu, a canine farm owner and a wrestler, on Thursday showed scant regard for the law of the land and declared, "Whatever I did was right and for honour. If others also follow the same path, then such things (love marriages in violation of social norms) won't take place."
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট মতামত দিন