এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অব কি বার _ সরকার- ভোটের লাইভ আপডেট ২০১৪

    π লেখকের গ্রাহক হোন
    অন্যান্য | ১৬ মে ২০১৪ | ১২৯৮৮৮ বার পঠিত | রেটিং ৫ (১ জন)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • | ০৬ জুন ২০১৪ ০৮:২৬637704
  • নেপোলিয়ান কি ইংরিজিতেও কথা বলতেন? :-)
  • - | 109.133.152.163 | ০৬ জুন ২০১৪ ০৮:৩৬637706
  • পেয়েছি ... লিং চাই না। আবাপ পাতাতেই সকোট খবর পড়লুম।
  • - | 109.133.152.163 | ০৬ জুন ২০১৪ ০৮:৩৭637707
  • আমি টাইপাতে দেরী করে ফেলেচি; যাগ্গে, ধন্যবাদ ঈশানবাবু!
  • pi | 192.66.49.84 | ০৬ জুন ২০১৪ ০৮:৪১637708
  • ন্যাশানাল ইন্টেল গ্রিড আর ন্যাশানাল ইনোভেটিভ কাউন্সিলের কাজকর্ম ঠিক কী ছিল ? মোদীর রাজনৈতিক কর্মসূচীর সাথে তার বিরোধই বা কোনখানে ? এই নিয়ে কোন আইডিয়া নেই, তাই জানতে চাইছি।
  • dd | 132.172.38.201 | ০৬ জুন ২০১৪ ২১:৩১637709
  • নেপোলিয়ন কথাবার্ত্তা,ফিস্তি ফাস্তা - এ সব ফ্রেঞ্চেই করতেন। কিন্তু কোটেশনটা সব সময় ইংরাজীতেই দিতেন। প্লেটো ও। অ্যামং আদার্স।
  • Atoz | 161.141.84.164 | ০৬ জুন ২০১৪ ২১:৩৮637710
  • ডিডি, এই সক্রেটিসকেই দেখুন্না! গপ্পো গান বকাবকি উপদেশ শিক্ষে দেওয়া সবকিছু গ্রীকভাষায় করে টরে শেষে কিনা জবানবন্দী দিলেন ইংরেজিতে। ঃ-)
  • pinaki | 93.180.243.109 | ০৭ জুন ২০১৪ ০৪:৪১637711
  • গ্যাসের দাম বাড়া নিয়ে বিজেপি সাপোর্টারদের কী বক্তব্য?
  • .. | 122.79.36.107 | ০৭ জুন ২০১৪ ২২:২৭637714
  • গ্যাসের দাম বেড়েছে বুঝি? জয় মা জয় মা সব ভন্ডুল করে দে। এ জন্যই তো বিজেপিকে ভোট দিইচি।
  • pi | 192.66.56.182 | ০৮ জুন ২০১৪ ০১:০০637715
  • গ্যাসের দাম বাড়া নিয়ে আআপের দাবি দাওয়া। অন্য বিরোধী দলগুলো কিছু বললো ?

    The Aam Aadmi Party strongly demands that the new BJP-led NDA’s central government should make public its letter to the Reliance Industries Limited (RIL) on the gas pricing issue. Unless denied by the government, it is widely believed that the petroleum ministry has assured the RIL that prices of natural gas will be doubled from July 1.

    In case the new government goes ahead with this anti-people and totally pro-corporate decision, this will be a betrayal with the people of the country, who had decisively defeated the Congress-led UPA for being hand in glove with top corporate houses and large-scale corruption in the country.

    The last minute decision of the former UPA government to double the prices of natural gas was rightly deferred by the Election Commission for two months on the complaint filed by AAP national convenor Arvind Kejriwal.

    It is shocking that the new government is also pushing through a completely unjustified decision, which will impose a huge financial burden on the people. When the matter is already pending before the Supreme Court why is the new government in a haste like the former UPA government to hike the prices ?
  • Ekak | 24.99.99.217 | ০৮ জুন ২০১৪ ০১:০৪637716
  • বাড়ুক , বাড়ুক । সবে তো স্স্সুরুউ
  • lcm | 118.91.116.131 | ০৮ জুন ২০১৪ ০১:২০637717
  • ধুর, ধুর, এতো সহজ। আগের সরকারের দোষ। ওদের ইকনমিক পলিসির দোষ। ওদের গ্যাসের দোষ। ওদের জমানায় গ্যাসের কোয়ালিটি ভালো ছিল না, রান্না খেয়ে পেটে গ্যাস হত, চোঁয়া ঢেকুর উঠত। জনগণের সুস্বাস্থ্যের কথা ভেবে এখন এ-ক্লাস বেটার কোয়ালিটির গ্যাস, তাই দাম একটু বেশী। বাইরে ব্ল্যাকমার্কেটে বেশী দাম দিয়ে কিনতে হবে না, কারণ এখন এমনিই দাম বেশী। যারা এতে খুশী নয় তারা সব কালোবাজারীদের দালাল।

    ...আপাতত এই ... দুপুরের দিকে আমি বিজেপি...
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত মতামত দিন