এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • আমার এই শুভার্থীর বিরুধ্ধে FIR করার আগে গুরু কে কী এই ব্যপারে বলতে চান সেট একটু শুনে নিতে চাই ঃ))

    bratin
    অন্যান্য | ১০ এপ্রিল ২০১৪ | ৮৫৪২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • bhagidaar | 106.2.241.35 | ১৪ এপ্রিল ২০১৪ ২৩:১৩635702
  • তাও তো একটিভ মেম্বার না। তাহলে তো হাত পা বেঁধে রেখে দিত বাড়িতে!
  • ranjan roy | 24.96.20.222 | ১৪ এপ্রিল ২০১৪ ২৩:৪৮635703
  • বুঝলাম না, এটা যদি গুরুর ( ফেসবুক কমিউনিটি) ব্যাপার না হয়ে পাড়ার ব্যাপার হয় তাহলে এখানে এত এত পোস্ত পড়ছে কেন?
    আর ব্রতীন, ভাই তুমি লালবাজারে যাবার আগে একজন উকিলের সঙ্গে কথা বলে নাও।
    আমার মনে হয় না যে এটি আদৌ কগনিজিবল ক্রাইম বা সাইবার ক্রাইমের আওতায় পড়বে, বরং ট্রিভিয়াল ক্রাইমের আওতায় আসতে পারে।
    অবশ্যি এটা আমার একান্ত ব্যক্তিগত মত আর আমি কোন সবজান্তা নই।
  • p | 122.79.36.74 | ১৫ এপ্রিল ২০১৪ ০১:১০635704
  • কি খোরাক মাইরি।
  • সে | 188.83.87.102 | ১৫ এপ্রিল ২০১৪ ০৪:৪৫635705
  • ব্রতীন,
    খুব সাবধানে থাকিস।
    লক্ষন ভালো ঠেকছে না।
  • lcm | 60.242.74.27 | ১৫ এপ্রিল ২০১৪ ০৬:৪৪635706
  • টই-এর সাবজেক্টে এফ`আইআর এসেট্রা দেখে ক্লিক মারলাম - চিঠিটাও পড়লাম।
    ধুর, ধুর, ধুর - কোথায় ভাবলাম বোম-টোম মেরে উড়িয়ে দেবার থ্রেট এসেছে বোধহয়। লালবাজার ছাড়ো, এ চিঠি জগুবাবুর বাজারে কাউকে দেখালেও কি ....
    বোতিন এইভাবে বোর করল !
  • Abhyu | 107.81.103.243 | ১৫ এপ্রিল ২০১৪ ১০:০২635707
  • শোভন ল্যাদোশদার উপর খচে গেছে।
  • s | 182.0.249.87 | ১৫ এপ্রিল ২০১৪ ১২:১৫635708
  • ভাগী, ল্যাদোশদা ঃ))
  • | ১৫ এপ্রিল ২০১৪ ১৮:০৪635709
  • ও হরি! এটা পাড়া লেভেলের কাঁইকিচির!

    দীপ্তেনদাই তো দেখি ঠিক বলেছিলেন, বেশ চেনাশোনা লোক (বাড়ীর লোক তাদের বন্ধু হিসেবেই জানেন) , জামাইবাবু ইত্যাদিও বিস্তারিত জানে।
  • cb | 202.193.116.142 | ১৫ এপ্রিল ২০১৪ ২২:২৫635710
  • এনিওয়ে ঝাঁট ব্যাপার। বিরক্তি উদ্রেক করে
  • | 24.96.83.172 | ১৮ এপ্রিল ২০১৪ ২২:৪২635712
  • আমার বন্ধু এবং শত্রু দের নিয়ে বেশ সুন্দর একটা ধারণা হল।

    কয়েক জন কে যাদের কে "তেমন" বন্ধু মনে করতাম না তাদের থেকে অনেক হার্দিক সাজেসন পাওয়া গেল। অন্য দিকে যাদের "তথাকথিত" বন্ধু বলে ভাবতাম তাদের হিমশীতল ব্যবহার কিঞ্চিত হলেও কষ্টদায়ক।

    কবি বলেছেন"

    "উত্সবে ব্যসনে চৈব দুর্ভিক্ষে রাষ্ট্রবিপ্লবে
    রাজদ্বারে শ্মশানে চ যস্তিষ্ঠতি সঃ বান্ধবঃ ঃ))))))))))))))))))

    চিয়ার্স এনিওয়ে।
  • p | 122.79.39.63 | ১৯ এপ্রিল ২০১৪ ১০:২৯635713
  • আবারও খোরাক।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। আলোচনা করতে প্রতিক্রিয়া দিন