এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • মিডিয়ার জালি

    Sibu
    অন্যান্য | ০৭ মার্চ ২০১৪ | ১১০০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Sibu | 84.125.59.185 | ০৭ মার্চ ২০১৪ ০৪:২৯630552
  • মিডিয়ার জালি নিয়ে এই টই।

    ঘাটালে তিনোর এমপি প্রার্থীপদে দেবের মনোনয়নে দেবের আত্মীয়দের প্রতিক্রিয়া আবাপঃ

    http://www.anandabazar.com/state/%E0%A6%A6-%E0%A6%AC-%E0%A6%B0-%E0%A6%96-%E0%A6%A8-%E0%A6%A6%E0%A6%B2-%E0%A6%AA-%E0%A6%B0%E0%A6%AC%E0%A6%B2-%E0%A6%A6-%E0%A6%AC-%E0%A6%A7-%E0%A7%9F-%E0%A6%AE%E0%A6%B9-%E0%A6%B7%E0%A6%A6-1.7960

    বুধবার দুপুরে খবরটা পাকা হওয়ার পরে বেশ কিছু ক্ষণ প্রতিক্রিয়াই জানাতে পারেননি দেবের জ্যাঠা, সিপিএমের কেশপুর জোনাল সদস্য শক্তিপদ অধিকারী। পরে কিছুটা সামলে নিয়ে গম্ভীর মুখে বলেন, “দলকে নিশ্চয় গুরুত্বপূর্ণ। তবে পরিবারের সম্মানটা আগে। সেটা তো দেখতেই হবে।”
    কর্তা যখন এ কথা বলছেন, তাঁর স্ত্রী দুর্গা অধিকারীর মুখে রা নেই। কিন্তু ঠোঁটের কোণে ঝুলে থাকা হাসিটুকুই বলে দেয়, ভাইপোর প্রতি স্নেহ ভোটের বাক্সে ঝরে পড়ল বলে!

    টেলিগ্রাফঃ

    http://www.telegraphindia.com/1140306/jsp/bengal/story_18051060.jsp#.Uxj663Wx05M

    Sitting on a plastic chair, Dev’s uncle Shaktipada Adhikari, 72, a member of the zonal committee of the CPM in Keshpur, said Dev’s nomination in Trinamul colours had come as an embarrassment to them.

    “What he (Dev) has done is very bad. This has tarnished the image of the family. However, we will continue to support the party that we have been supporting for years. We will also try not to spoil our relationship with a member of the family for political reasons. But I want to say that I still can’t believe it. It is like a bad dream,” said Shaktipada, a farmer.

    He said that his younger brother Gurupada was in the dark about his son’s nomination. “As soon as Mamata Banerjee announced Dev’s name as a candidate from Ghatal, I called up his father Gurupada, who told me that he could not believe his ears.”

    Shaktipada’s wife, Durga, 65, said Raju (Dev’s name in the family) was like her son, but that would not win him her vote. “He is like my son and I love him, but I will continue to vote for those whom we have been voting for all these years. His contesting for another party will not influence our political leanings,” she said.
  • sweta | 122.79.36.81 | ১৩ মার্চ ২০১৪ ১০:২৯630553
  • এত ইংলিশ লিখলে কে আর কমেন্টস দেবে বলুন ??? ভালো ভালো , লেখাটা পরে বেশ আনন্দ পেলাম ...
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। যা খুশি মতামত দিন