এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অ্যান্ড্রয়েড বা আইফোনের বিভিন্ন ইউজফুল অ্যাপ্লিকেশন

    Samik
    অন্যান্য | ০৬ মে ২০১৩ | ৭২০০ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সিকি | ০৩ ডিসেম্বর ২০১৩ ১২:৫১606554
  • প্লে লিস্ট তো অ্যান্ড্রয়েডে এমনিই বানানো যায়। আলাদা কিছু তো লাগে না! মিউজিক প্লেয়ারেই প্লেলিস্ট বানানোর কল আছে। অন দা ফ্লাই-ও বোধ হয় বানানো যায়। তবে ঐ অনলাইনে রাখা গান দিয়ে প্লে লিস্ট বানানো, না, ডেস্কটপেও করি নি। আমি সবসময়েই হাডির গান দিয়েই লিস্টি বানাই।
  • শঙ্খ | 169.53.78.142 | ০৩ ডিসেম্বর ২০১৩ ২০:০৮606555
  • স্পটিফাই। একটু পয়সা নেয়, কিন্তু এখনো অবধি সেরা। প্যান্ডোরা আর স্ল্যাকার মাথায় রেখে বলছি।
    ইচ্ছেমত গান সিলেক্ট করে ফেভারিট ফোল্ডারে ফেলে দিন। পর পর, র‌্যান্ডম, যেমনখুশি বেজেই যাবে, বেজেই যাবে। এখন বোধহয় হলিডে সীজনের জন্য ষাট দিন ফ্রী দিচ্ছে।
  • Shibir | 113.16.68.8 | ০৪ ডিসেম্বর ২০১৩ ০০:২৫606556
  • অনেকটা প্লেলিস্ট এর মত কিন্তু টেম্পোরারি । একটা ফোল্ডার এ হয়ত ১০ তা গান আছে তার মধ্যে থেকে আমি a , b আর c কে সিলেক্ট করলাম । a তারপর b তারপর c এই অর্ডার এ বাজলো হয়ে গেল। পরে আবার same ফোল্ডার থেকে c , d আর e সিলেক্ট করলাম তখন আবার একটা নতুন প্লেলিস্ট, নতুন অর্ডার । কিন্তু random হলে চলবেনা । user defined order follow করবে । windows xp তে queue up option ছিল যেখানে গানগুলো queue up করে দেওয়ার পর যেখানে ইচ্ছে আপনি ঘুরুন, গানগুলো বাজতে থাকবে আপনার দেওয়া ক্রম অনুসারে । windows সাতেও আছে Add to windows media player list। এক্ষেত্রে কিন্তু কোনো পার্মানেন্ট প্লে লিস্ট create হয়না । আপনারা যে প্লে লিস্টের কথা বলছেন সেগুলো কি পার্মানেন্ট ?
  • Admin | 118.7.13.142 | ০৪ ডিসেম্বর ২০১৩ ১০:৪৭606557
  • Dewale e chobi tangate gele praay i seta level hoy na olpo bnaka thake. Chobi ke soja kore tangate "Laser Lavel" byabohar korun, koto degree bneke ache tao display kore.
  • সিকি | ০৪ ডিসেম্বর ২০১৩ ১৩:১৭606558
  • এক্সপি কিনা জানি না, মিডিয়া প্লেয়ারে নিজের গানের ফোল্ডার থেকে ড্র্যাগ করে করে প্লেলিস্ট বানানো যায়, মিডিয়া প্লেয়ারের সেই সেসনটার জন্যে শুধু। মিডিয়া প্লেয়ার বন্ধ করে দিলে প্লেলিস্টও গন। সেটা ভিএলসি বা উইন অ্যাম্পেও হয়। কিন্তু অ্যান্ড্রয়েড ফোনে তো ড্র্যাগ করার ফিচার থাকে না। তাই টেম্প প্লেলিস্ট বানানো যায় কিনা বলতে পারব না। এমনিতে পারা যায় না। কোনও অ্যাপ থাকলে জানা নেই। আমি প্রিডিফাইনড প্লেলিস্ট বানিয়ে সেটা চালাতে থাকি।
  • debu | 82.130.151.116 | ০৬ ডিসেম্বর ২০১৩ ১২:১২606559
  • দুবাই এ skype চলেনা। কি দিয়ে নেট এ কথা বলা যেতে পারে?
  • kc | 188.61.96.29 | ০৬ ডিসেম্বর ২০১৩ ১২:২৫606560
  • ফোনে nymgo অ্যাপ ডাউনলোডান। তারপর অ্যাকাউন্ট বানিয়ে তাতে ৫/১০/২০ ডলার ভরুন ক্রেডিট কার্ড দিয়ে। তারপর হ্যাপি টকিং।
  • সিকি | ০৬ ডিসেম্বর ২০১৩ ১৫:২০606561
  • vpn1Click অথবা Hotspot Shield VPN ইনস্টল করে নিন। দুবাইতে বসে এগুলো ইনস্টল না করা গেলে ইন্ডিয়ায় কোনও বন্ধুকে বলুন ইনস্টলার অ্যাটাচ করে মেলে পাঠাতে। এর পর যে কোনও ভিপিএন অন করে স্কাইপ, হোয়াটসঅ্যাপ, ভাইবার, যা খুশি চালান।

    এতিস্যালাত না দু?
  • Santanu | 102.96.223.61 | ০৬ ডিসেম্বর ২০১৩ ২২:০৬606562
  • এটা কেমন হলো? এই যে সারজা থেকে মেয়ে বউ এর সাথে স্কাইপ করছি, etisalat এর ৮ এম বি পি এস elife কানেকসান দিয়ে, দিব্বি হয়। VPN তো লাগে না।
  • সাড়ে চুয়াত্তর | 192.66.11.170 | ০৭ ডিসেম্বর ২০১৩ ১১:২৩606564
  • ভিএলসি তে যেমন প্লেব্যাকের স্পীড কমানো বাড়ানো যায়, সেরকম কিছু অ্যান্ড্রয়েডে আছে?
  • siki | 132.177.15.164 | ০৭ ডিসেম্বর ২০১৩ ১২:৫০606565
  • সারজার খবর জানি না, দুবাইতে স্কাইপ ভাইবার সমস্ত ব্লকড। হোম নেটোয়ার্কে। অফিস নেটোয়ার্কে অবশ্য চলে। এতিস্যালাট।
  • সিকি | ২৪ মার্চ ২০১৪ ১৬:৪১606566
  • দে-কে এই সুতোটা রেকো করলাম।
  • Arpan | 125.118.27.148 | ৩০ মার্চ ২০১৪ ২১:৩২606567
  • ফোনের জন্য সোলার চার্জার। আমাদের মত লোকেরা যারা ফোনের চার্জার সঙ্গে রাখতে ভুলে যায় তাদের জন্য।

    https://play.google.com/store/apps/details?id=com.szlab.solarcharger
  • /\ | 127.194.203.37 | ৩১ মার্চ ২০১৪ ০০:৩৩606568
  • এটা অপ্পনের কাছ থেকে আশা করি নি

    Note: Of course this application is not charging your phone. You didn't think so, did you?! The only reason for this app is to collect the mentally challenged trolls - who never read the description this far - complaining about every app. Or you can fool your friends with this nice 'charging feature' if you like.

    Do not let your device overheat! Be careful when you put your device under the direct sunlight!
  • Arpan | 125.118.27.148 | ৩১ মার্চ ২০১৪ ০০:৪০606569
  • হুম। দুইদিন পরে লিংটা দিলেই হত। ঃ((
  • ;-) | 127.194.203.37 | ৩১ মার্চ ২০১৪ ০০:৪২606570
  • এর পরে এক্স রে স্ক্যানের অ্যাপটাও দেবে নাকি?
  • সিকি | ৩১ মার্চ ২০১৪ ০৭:১৮606571
  • :-)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। মন শক্ত করে মতামত দিন