এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • নরেন্দ্র মোদীর কোলকাতায় আগমন

    pi
    অন্যান্য | ২৪ মার্চ ২০১৩ | ৩৭২২ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 78.48.231.217 | ১০ এপ্রিল ২০১৩ ১৯:২৭600220
  • প্রথম দিনের গ্রেপ্তার নিয়ে গ্রুপে একজন এই আপডেট দিয়েছেন ঃ

    Narendra Modi's Tour to West Bengal & Jailed Activists:
    While 69 of the 71 detainees were released by Police, Lutfar Rahman, a Construction-Worker & Social-Activist & Sushanta Sarkar,a Social-Activist of Dalit-Minorities issues, are put behind bars & remanded in Police-custody.
    For more details or updates, you can contact at +919331858854
  • কোচ্চেন | 192.68.245.77 | ১০ এপ্রিল ২০১৩ ১৯:৪০600221
  • এই নিয়ে মিশন সমর্থকদেরই বা কি বক্তব্য?
  • চান্দু মিঁঞা | 127.208.212.90 | ১০ এপ্রিল ২০১৩ ২০:০৯600222
  • দিদিক ব্যাঙ্গালোরে কাদের গাড়িতে ঘুরলেন যেন?
  • a x | 109.45.103.210 | ১২ এপ্রিল ২০১৩ ০১:৫৯600224
  • "While he (Modi) posed as the champion of the girl-child, what he did not say was that under his watch proud Gujaratis were killing more unborn female babies than before: the sex ratio in Gujarat worsened from 921 (per 1000 male births) in 2001 to just 918 in 2011. A marginal decline one could say, but significant since in that decade, the overall all India sex ratio improved from 933 to 940.

    Several states, some less developed than Gujarat, put up a better performance to help move the all India figure in a positive direction: Assam improved sex ratio by 22 points from 932 to 954; Andhra Pradesh by 14 points from 978 to 992; Madhya Pradesh by 10 points from 920 to 930 thanks perhaps to the state government’s ladli laxmi yojana; and several other states like Karnataka, Himachal, Maharashtra bettered their 2001 sex ratio statistics by 3 to 4 points."

    http://www.deccanherald.com/content/325239/in-reality-modi-does-not.html
  • brc-slg | 37.125.201.145 | ১২ এপ্রিল ২০১৩ ০৬:০৩600225
  • ধন্যবাদ ax.

    এটা জানা ছিল .. কিন্তু কোন লিংক ছিলনা।
  • dd | 132.167.3.93 | ১৪ এপ্রিল ২০১৩ ২২:২৪600121
  • মোদী সম্বন্ধে আমার কিছু অমুল্য মনি মুক্তা।

    মোদী বেশ কিছুদিন হোলো আর মুসলিম বিরোধী কথা কন নি। আগে কইতেন। হাল হামেশা। বাট নিজের ক্যান্ডিডেট লিস্টে কিন্তু মুসিল্ম কাউকে রাখেন নি। কোনোদিকেই (সেকুলার বা অ্যাগ্রেসিভ হিন্দুত্ববাদী) কোনো স্পষ্টো কমিটমেন্ট নেই। দরকার হলেই যে কোনো দিকে টাল্লা খেতে পারবেন।

    ঠাকুর বলেছেন ঐটুকু পাটোয়ারি বুদ্ধি। পোদো ও শুনে লায়েকের মতোন কয় কোথাও কোনো ওভার্ট ইনকারেক্টনেস নেই। দেখেছো?

    তবে শিল্প বন্ধু ঠিক কথা। একেবারে ১০০% সত্যি। কোনোই ইন্ডাস্ট্রি গুজরাতে গেলে সরকারী মহলে যেরম অভ্যর্থনা হয় আর পার্সোন্যাল অ্যাটেনশন মেলে ,অন্য কোনো স্টেটে সেরম হয় না। এটা আমি জানি।
  • siki | 132.177.73.249 | ১৮ এপ্রিল ২০১৩ ১৫:৩৬600122
  • এটা আজ ফেসবুকে ঘুরছে।

    ब्रेकिंग न्यूज ঃ- प्लीज ज्यादा से ज्यादा शेयर करें ताकि मोदी जी को सावधान किया जा सके

    जानी मानी समाज सेवी मधु किश्वर ने अभी-२ ट्विट्टर पर लिखा है कि -

    '' कल मैं केन्द्र सरकार के कुछ वरिष्ठ अफसरों से मिली जिन्होनें कि मुझे बताया है कि नरेंद्र मोदी कि हत्या करवाने का प्लान लगभग तैयार हो चुका है अगर तीस्ता सीतलवाड सुप्रीम कोर्ट में विफल रही नरेंद्र मोदी के खिलाफ FIR करवाने को लेकर तो ''
  • কৃশানু | 177.124.70.1 | ১৮ এপ্রিল ২০১৩ ১৫:৪২600123
  • আচ্ছা, সুপ্রিম কোর্ট এর সাথে এফ আই আর এর সম্পর্ক কি? আমি জানি না, জানতে চাইছি।

    বাকি কথা পরে।
  • শ্রাবণী | 127.239.15.27 | ১৮ এপ্রিল ২০১৩ ১৫:৫৪600124
  • ওড়িয়াদের মুখে শুনি নবীন পটনায়েকও খুব শিল্পবন্ধু, ইন ফ্যাক্ট ওনার বন্ধুরা সবাই শিল্পপতি (এর জন্যে অনেকেরই নাপসন্দ)........তবে নমোর মত দক্ষ খেলোয়াড় ও রাজনীতিক নয় বলে বোধহয় স্লাইট বেকায়দায় পড়েন।
  • ranjan roy | 24.96.56.222 | ১৯ এপ্রিল ২০১৩ ০০:১২600125
  • মধু কিশওয়ার তো একদা "মানুষী" পত্রিকার সম্পাদক ছিলেন। নারীবাদী আন্দোলনের সঙ্গে যুক্ত। যদ্দূর মনে পড়ছে স্বামী মুসলিম।
    কেন হিন্দু ও মুসলিমদের সিভিল অ্যাক্ট আলাদা হওয়াই উচিত তা নিয়ে অনেক আগে কিছু ইন্টারেস্টিং প্রবন্ধ লিখেছিলেন।
    কিন্তু ওনার হল কি?
    টুইটারে লিখে মোদীকে সাবধান করা? ঠিক হজম হচ্ছে না!
  • h | 102.64.236.138 | ১৯ এপ্রিল ২০১৩ ০৩:১৪600127
  • কি রকম পয়হা হাতে নিয়ে গেলে মুসলমান হলেও খাতির পাওয়া যাবে? এনি টিপ অর গেস?
  • SC | 160.212.79.194 | ১৯ এপ্রিল ২০১৩ ০৩:৩৩600128
  • সেদিন দেখলাম এন ডি টি ভি তে মনে হয় মধু কিশওয়ার কে। মোদিকে নিয়ে বলছিলেন।
    শুনে অবাক হয়ে গেলাম। এট টু ব্রুটাস।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভালবেসে প্রতিক্রিয়া দিন