এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • লাদাখ যেতে হলে

    siki
    অন্যান্য | ৩০ জানুয়ারি ২০১৩ | ৫৯৪৯ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • pi | 24.139.221.129 | ১৮ মে ২০১৫ ০০:১৪584654
  • এই ভদ্রলোককেই মনে হয় কিছুদিন আগে দাদাগিরিতে দেখলাম।
  • সিকি | ১৮ মে ২০১৫ ০০:৩৭584655
  • 13 Sep 2014 -- 10:15 PM  --- এই পাতাতেই একটু ওপরে এনার কথা লিখেছিলাম গতবছর।
  • Div0 | 132.167.222.117 | ১৮ মে ২০১৫ ০১:৪৬584656
  • এটা দেখেছি আগে। গোটা পৃথিবীর প্রায় প্রতিটা দেশ এই ওয়ান-অফ-ইটস-কাইন্ড অ্যাচীভমেন্ট নিয়ে ফীচার লিখেছে। অসম্ভবকে সম্ভব করা বললেও কম বলা হয়। প্রকৃত অর্থেই ড্রাগন হার্ট! ওই অল্টিতে ওইরকম টেরাইনে রিক্সা চালানো... এই বিশাল দূরত্ব চার মাস ধরে কভার করা - সত্যেন দাশ একজন সুপারহিউম্যান। হ্যাট্‌স অফ!
  • ঐশিক | 24.140.33.186 | ২০ মে ২০১৫ ১৫:১৭584657
  • আমি আজকে পড়লাম, দমুদির লিংক টা , অসম্ভব ভালো লাগলো

    @সিকি & সান্দা

    কবে যাওয়া ঠিক হলো?
  • সিকি | ২০ মে ২০১৫ ১৬:১২584658
  • বলতে নেই। গুরুর বারং আছে।
  • Div0 | 132.172.241.121 | ২৯ মে ২০১৫ ০০:১৫584659
  • এবার লিখে ফেলতে পারিস। আর কি।

    বাই দ্য ওয়ে, আমার হাজার কিমি কাল কমপ্লিট হয়ে যাবে। প্রথম সার্ভিসিঙের পর গীয়ার পুরো মাখন হয়ে গেছে। আর এটাও কেটিএম সার্ভিস করলো :)

  • সিকি | ২৯ মে ২০১৫ ০৮:৫১584660
  • সান্দা, আর উনিশ ঘন্টা। তারপরে শালা রাস্তাটার চাবকে ছালচামড়া তুলব। গত তিন চার বছর ধরে খুব জ্বালিয়েছে শালা।

    অল সেট।
  • সিকি | ২৯ মে ২০১৫ ০৮:৫২584661
  • পালসারের এই সিরিজের সমস্ত গাড়িই কেটিএমের কোয়ালিটিতে সার্ভিসিং হয়।
  • Div0 | 170.83.97.84 | ২৯ মে ২০১৫ ১১:৩৬584662
  • জ্জিও কাকা!! যা শালা ঘুরে আয়। খুব খুব এনজয় করিস। রাইড লাইক আ কিং :)

    নিজের চোখ দিয়ে শুষে নে সব। আন্তর্জালের সমস্ত গাম্বাট বাঃবিঃপনা ভুলে গিয়ে।

    গডস্পীড!
  • dc | 132.164.238.32 | ২৯ মে ২০১৫ ১১:৪৫584563
  • ভালো করে এনজয় করবেন, ভালো থাকবেন।
  • | 213.132.214.156 | ২৯ মে ২০১৫ ১১:৪৮584564
  • ডিভো বাবু র আর্শীবাদ টু মাচ ঃ))
  • lcm | 118.91.116.131 | ২৯ মে ২০১৫ ১২:০৯584565
  • সত্যেন-এর বেড়ানোর গপ্পো পড়্লাম, দারুণ লাগল।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভ্যাবাচ্যাকা না খেয়ে প্রতিক্রিয়া দিন