এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • শাপলা আর বালিহাঁসের খোঁজে

    Lama
    অন্যান্য | ২৩ মে ২০১২ | ৪১৫৬ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Lama | 127.194.250.71 | ১৮ নভেম্বর ২০১২ ২০:৫২552504
  • আমারও রোব্বার আপিস্ছিলো।
  • sosen | 111.62.81.232 | ১৮ নভেম্বর ২০১২ ২০:৫৮552505
  • আমার থাকেনা :) পড়ে নেশা কল্লুম সুখী মনে-
  • গান্ধী | 69.93.196.84 | ১৮ নভেম্বর ২০১২ ২২:১১552506
  • লামাদা অফিস হয়ে গেছে। এবার লেখা হোক ।
  • Lama | 127.194.250.71 | ১৮ নভেম্বর ২০১২ ২২:৩৯552507
  • গল্প শেষ হয়ে গেছে তো
  • siki | 24.97.18.64 | ১৮ নভেম্বর ২০১২ ২৩:৫১552508
  • লামাকে কী উপহার দিলে মনটা শান্ত হবে, তাইই ভাবছি।
  • nina | 79.141.168.137 | ১৯ নভেম্বর ২০১২ ০১:০৮552509
  • এই টই এ মনভরা ভাললাগায় টই-টুম্বুর!
  • শ্রাবণী | 127.239.15.104 | ১৯ নভেম্বর ২০১২ ১৬:৪৪552510
  • ভালো লাগল, শেষটাও!:)
  • kumu | 132.160.159.184 | ১৯ নভেম্বর ২০১২ ১৭:৪৭552511
  • একদম আমার মনের মত হল শেষটা-
    লামাকে একটা চমৎকার খাগের কলম দিলাম,লীমর গল্প থেকে এনে।
  • Lama | 127.194.239.192 | ২০ নভেম্বর ২০১২ ২২:১১552512
  • ধন্যবাদ সবাইকে।

    ইনিয়ে বিনিয়ে আরো লিখতে খুব লোভ হচ্ছিল। কিন্তু, ওই...সর্বম অত্যন্ত গর্হিতম ঃ)
  • | 60.82.180.165 | ২০ নভেম্বর ২০১২ ২২:২৯552410
  • চমৎকার!
  • san | 132.162.129.14 | ২১ নভেম্বর ২০১২ ১৬:২৫552411
  • দুর্দান্ত !
  • de | 190.149.51.69 | ২১ নভেম্বর ২০১২ ১৬:৩০552412
  • খুব সুন্দর! কিন্তু এটাতে হুতোর কমেন্ট চাই!
  • jhumjhumi | 127.194.235.227 | ২১ নভেম্বর ২০১২ ১৮:১৫552413
  • অসম্ভব ভালো। টই টা পড়ে মনটা পিছনপানে উড়ে গিয়েছিল। লামার হাওয়ার শনশন শোনার মত আমিও আমার তেপান্তরের মাঠের সেই ঘূর্ণি হাওয়ায় ওঠা শুকনো পাতার স্তম্ভটা দেখতে পেলাম।
  • Atoz | 161.141.84.164 | ০৩ ডিসেম্বর ২০১৪ ০৪:০৫552414
  • কী যে সুন্দর!
  • sayantani | 126.203.161.99 | ২২ জানুয়ারি ২০১৫ ২৩:৩৭552415
  • এই লিংক টা দেবার জন্য অনেক ধন্যবাদ লেখক কে
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। কল্পনাতীত প্রতিক্রিয়া দিন