এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • sri | 127.194.1.133 (*) | ১৫ নভেম্বর ২০১৩ ০৫:২৯76891
  • নাহ! আমি আর আঁকবোনা ভাবছি।।। কি করেছে এরা! অসাধারণ! রাজর্ষি , আরিয়ান, দ্যুতি, পিওনি, সাঁঝ, আর আমার ছানাপোনাগুলো কাপিয়ে দিয়েছে পুরো।।। কি ভালো কি ভালো।।। :)
  • kk | 81.236.62.176 (*) | ১৫ নভেম্বর ২০১৩ ০৬:০৭76892
  • কি দারুণ আঁকে এই বাচ্চা গুলো !
  • Abhyu | 138.192.7.51 (*) | ১৫ নভেম্বর ২০১৩ ০৮:৫৮76893
  • খাসা
  • ন্যাড়া | 219.131.62.113 (*) | ১৫ নভেম্বর ২০১৩ ০৯:৩৯76894
  • এক সে বড়কর এক।
  • মোহর | 113.21.126.77 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০১:৫৪76899
  • খুব খুব ভালো লাগলো ছবিগুলো। সাঁঝ এর প্রথম ছবি আর বিনয় এর দ্বিতীয় ছবি নিয়ে তো জাস্ট কোনো কথা হবে না!

    তবে একজন এর ছবির সঙ্গেই পুরোপুরি একাত্ম হতে পারলাম, আর সে হলো আরিয়ান!
  • মোহর | 113.21.126.77 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০১:৫৬76900
  • ও, ভুলে গেছি সরি, প্রথম ছবিটা মানে রাজর্ষি র আঁকা টাও অসাধারণ!
  • Abhyu | 107.89.19.182 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০২:৩৪76901
  • সোসেন, আমি দাদাকে জিজ্ঞেস করছি, কিন্তু আমার মনে হয় ঋষি ওটা রং করেছে (ওর বয়স তিন / সাড়ে তিনই), আমার ধারণা এদেশে এই রকম আঁকার জিনিস পাওয়া যায়।
  • জিগীষা | 127.194.117.116 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৩:২৬76902
  • কি দারুণ দারুণ সব আঁকা B) আরো ভাল আঁকুক , সব্বাই :)
  • sosen | 192.66.5.133 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৩:২৯76903
  • আচ্ছা, তা হলেও খুব ভালো। ঃ)
  • Partha Pratim Roy | 233.239.171.153 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৩:৩০76904
  • বিনয়ের প্রথম ছবিটা দুর্দান্ত। বাকিরাও জব্বর, বেশ মজা লাগলো আরিয়ানের ছবি (বা স্বাক্ষর দেখে)।
  • sosen | 111.218.127.10 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৪:৩১76895
  • সুন্দর
  • sosen | 111.218.127.10 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৪:৩৩76896
  • রাজর্ষি কে কি আমরা চিনি।
  • ? | 212.142.114.169 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৪:৩৫76905
  • ইসে- - - মানে -- আরিয়ানবাবু কি ওনার আঁকা ছবিটা আমার প্রোফাইল ইমেজ হিসেবে ব্যাবহার করার অনুমতি দেবেন? আমার আলোকচিত্রের চে বেটার!
  • Abhyu | 107.89.19.182 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৪:৪১76897
  • আমার ভাইপো যে!
  • 4z | 194.148.154.140 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৫:১৬76906
  • ?, আপনার পরিচয় না পেলে তো আরিয়ানবাবু অনুমতি দিতে পারছেন না
  • sosen | 111.218.127.10 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ০৫:২৮76898
  • আচ্ছা। বয়সের অনুপাতে এত স্ট্রং লাইন আর দেখিনি তো। ৩ ১/২?
    ওকে খুব ভালো জায়গায় শেখানোর ব্যবস্থা করুন, খুব ভালো হবে। এটা কি কিছু দেখে কপি করেছে?
  • Atoz | 161.141.84.239 (*) | ১৬ নভেম্বর ২০১৩ ১০:৫৮76907
  • আরে আরিয়ান তো রীতিমতন একটা অ্যাবস্ট্রাক্ট আর্ট করে ফেলেছে! সত্যি চমৎকার! কয়েকটা মাত্র রেখায় নাক চোখ মুখ এমনকি গোঁফের আভাস পর্যন্ত এনে ফেলা সোজা কথা নয়। এমনকি বসে থাকার ভঙ্গিটা পর্যন্ত এনে ফেলেছে!
    খুব ভালো লেগেছে।
  • Bhagidaar | 218.107.71.70 (*) | ১৭ নভেম্বর ২০১৩ ১২:০৪76908
  • আরিয়ানের আঁকায় ক্যালভিনের মুখের আদল পাচ্ছি। দারুন হয়েছে।
  • পার্থ | 125.249.145.122 (*) | ১৯ নভেম্বর ২০১৩ ০৫:২৯76909
  • পিডিএফ ভার্সন: http://goo.gl/Jn5CJJ
  • পার্থ | 125.249.145.122 (*) | ১৯ নভেম্বর ২০১৩ ০৫:৩১76910
  • পিডিএফ ভার্সন: http://goo.gl/Jn5CJJ (গল্প)
    পিডিএফ ভার্সন: http://goo.gl/muvPxx (ছবি)
  • Biplob Rahman | 212.164.212.20 (*) | ২৪ নভেম্বর ২০১৩ ১২:৩৬76911
  • কি সর্বনাশ! ভালোর চেয়ে ভালো হয়েছে! শাবাশ ক্ষুদে আঁকিয়ের দল।। (Y)
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভালবেসে মতামত দিন