এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • আশিস দাস | 111.221.130.254 | ১৪ জুন ২০১৫ ০২:৩২682271
  • দেবের চাঁদের পাহাড়ের সিক্যুয়েল বেরোচ্ছে তাই নিয়ে একটা ছবি আজ শেয়ার করেছিলাম। এটা তার ফলো-আপ, এখানে আমি সিনেমাটার প্রধান আকর্ষণ কি কি হবে তার ব্যাপারে আলোকপাত করব।

    ১. সিনেমাটা আমাজন জঙ্গল নিয়ে হবে, মানে ব্রাজিল। তো প্রথম দৃশ্যে দেখা যাবে দেব একা পুরো ব্রাজিল দলের সাথে ফুটবল খেলছে। দেব নিজেই একাধারে গোলকিপার, ডিফেন্ডার, মিড ফিল্ডার, স্ট্রাইকার। খেলার ফল ১০ - ০. কোন পক্ষে নিশ্চয় বলতে হবেনা।

    ২. এরপর দেবের সাথে আদিবাসীদের ফাইট সিন। দেব পোচন্ড মেরে সবাইকে ছত্রাকার করে দেবে, মিঠুনদার স্টাইলে ডায়ালগ দেবে " মারব এখানে, লাশ পড়বে আমাজনে"। দেব আমাজনের জল মুখে নিয়ে কুলকুচি করে ছুঁড়ে শত শত আদিবাসীদের ঘায়েল করে ফেলবে।

    ৩. লাস্টে সব আদিবাসীরা দেবের বশ্যতা স্বীকার করে নেবে, আদিবাসী সর্দারের মেয়ের সাথে দেবের প্রেম হবে, তারা ভেনিসে গন্ডোলা চেপে আর আইফেল টাওয়ারের নিচে নাচ করে প্রেমের গান করে আসবে।

    ৪. এরপর দেবের সাথে জাগুয়ারের দৌড়ের সিন, দেব এর একটা সুতো দিয়ে একঝাঁক পিরানহা কে মেরে ফেলার সিন, একটা টুথপিক দিয়ে কুমির শিকারের সিন। প্রত্যেকটাই রোমাঞ্চকর, দেব কোন বডি ডাবল ছাড়াই সিন গুলো করবে।

    ৫. ক্লাইম্যাক্স হবে দেবের সাথে অ্যানাকোন্ডার রোমহর্ষক লড়াই, সে এক রোমহর্ষক সিন। কখনো দেব অ্যানাকোন্ডার পেটে কখনো অ্যানাকোন্ডা দেবের পেটে! অনেক লড়েও মারতে না পেরে দেব শেষে অ্যানাকোন্ডাকে কথাঞ্জলি ছুড়ে মারবে, সাথে সাথেই সাপ খতম। তখন অ্যানাকোন্ডার অন্ডকোষ নিয়ে দেব আর আদিবাসী বাচ্ছারা লোফালুফি করবে।

    ৬. এরপর দেব আর আদিবাসীদের আইটেম সং, সাপ মারার খুশিতে। গানের লিরিকস হবে-
    "বাপরে বাপ, কি ঢ্যামনা সাপ
    সাপকে দিলাম থাপ
    টোটাল খাপে খাপ
    (জিঙ্গালালা হু জিঙ্গালাল হু... হু হু)"

    ৭. একদম লাস্ট সিন। দেব এল ডোরাডো আবিষ্কার করবে, এবং মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় তার নতুন নামকরণ করবেন "স্বর্ণাঞ্জলি" এবং এল ডোরাডো আর সিন্ধু সভ্যতার মধ্যে সম্পর্ক নিয়ে নাতিদীর্ঘ ভাষণ দেবেন।
  • amit | 37.33.243.203 | ১৪ জুন ২০১৫ ০৭:৫৬682274
  • গুচ্ছ হয়েছে, তবে মব্যা র যা ফর্ম, তাতে ৭ নম্বরটা যেকোনদিন সত্যি হয়ে যেতে পারে।
  • আশিস | 111.221.135.71 | ১৪ জুন ২০১৫ ০৯:৩৩682275
  • হ্যাঁ, বাকিগুলোই বা অসম্ভব কি? দেবের সিনেমা বলে কথা। আর হ্যাঁ এল ডোরাডো পেলে সেই টাকা দিয়ে মনে হয় বঙ্গবিভূষণ এর প্রাইজ মানি বাড়ানো হবে।
  • PM | 53.251.91.101 | ১৪ জুন ২০১৫ ১২:১৬682276
  • দেব কি বাংলার রজনীকান্ত
  • S | 139.115.2.75 | ১৫ জুন ২০১৫ ০৬:৪০682277
  • আসলে আজকালকার বাঙ্গলা সিনেমাগুলো এক্দম দক্ষিনী সিনেমার নকল। কতগুলো তো জানা নকল, বাকিগুলো একই স্টাইল ইত্যাদি। যেহেতু দক্ষিনী সিনেমাগুলির বাজার খুব রমরমা, তাই সেই একই স্টাইলে সিনেমা তইরী করলে বাঙ্গলায়ও ভালো চলবে - এমনটাই ধারনা। এবং সেটি কিছুদিন চলেওছে। কিন্তু আর না। মানে ইডলি ধোসা কার্ড রাইস দক্ষিনীদের প্রিয় খাবার - রোজ খেতে পারে। আমারাও কয়েকদিন খেতে পারি। কিন্তু তারপরে আর চলে না। সেটি মনে হয় এখনো টালিগন্জের একদল বুঝে উঠতে পারেনি।
  • somna | 192.66.96.195 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:১৭682281
  • [[[[[[[
  • somna | 192.66.96.195 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:১৭682280
  • [[[[[[[
  • somna | 192.66.96.195 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:১৭682279
  • [[[[[[[
  • somna | 192.66.96.195 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:১৭682278
  • [[[[[[[
  • somna | 192.66.96.195 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:১৭682272
  • [[[[[[[
  • | 12.50.135.170 | ২৯ অক্টোবর ২০১৫ ১৪:২২682273
  • ইকি, দাঁত কপাটি নাগল নাকি!
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। খেলতে খেলতে মতামত দিন