এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • কির্বাসনে কেসি

    Sibu
    অন্যান্য | ১০ মার্চ ২০১৩ | ৫৯৩৪ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • kumu | 132.176.32.39 | ১৯ মার্চ ২০১৩ ১৮:৫৬586832
  • কেসি যদি কনফার্ম করে যে ঐ মেয়েদুটির ঘটনা সত্যি,তাহলে আমি অলৌকিকে বিশ্বাস করব,আজ থেকে।কারণ,এতখানি বয়েসে আমি এই প্রথম এমন একটি ঘটনা দেখলাম,যেখানে ছজন একসঙ্গে একটি অপ্রাকৃত ব্যাপার দেখছে এবং বক্তার ওপর আমার খুবি বিশ্বাস আছে।

    তবে ঐ থাপ্পড় মারাটা একটু ইয়ে,জাগতিক কোন মানুষ বা শব্দের ওপর প্রেতের এত রাগ থাকার কথা নয়।
  • | 24.96.187.183 | ১৯ মার্চ ২০১৩ ২০:২৮586833
  • ছজনই 'ফুল টাইট' ছিল, :-)

    যাই হোক গম্ভীরখাদে ঐ যে পুজো দিয়ে দিতেই আর কিচ্ছু বেঁকেচুরে গেল না .... গপ্পো সেশ হয়ে গেল তো
  • dd | 132.167.34.42 | ১৯ মার্চ ২০১৩ ২০:৫৪586834
  • ভুতের গপ্পো কতই শুনলাম। কিন্তু ভুতের ঘুঁষি এই প্রথম শুনলাম।

    আমি যে আড়াই বচ্ছোর সেন্নাইতে ছিলাম তখন প্রায়ই রেতের বেলায় কে বা কারা আমার পায়ের পাতায় টেনে চাঁটি মেরে ঘুম ভাঙিয়ে দিতো। আমি ধড় ফড় করে জেগে উঠে বোর হয়ে আবার ঘুমায়ে পত্তেম। তখন ভাবতাম ছারপোকা বা বাদুর বুঝি। এখোন পষ্টো বুঝলাম ওটা কোনো মান্দ্রাজী ভুতের ব্যবহার।

    খুব অভদ্রো।
  • pipi | 139.74.191.152 | ১৯ মার্চ ২০১৩ ২১:০১586835
  • তাই কি দমদি? ঐ পূজোআচ্চার ব্যাপারটা তো জম্মু-উধমপুর রেল লিঙ্কের তাউই এর উপর ব্রীজ বানানোর ব্যাপারে। গম্ভীরখাদ তো কেসি ডাম্পার চালিয়ে থামিয়ে দিয়েছেন। নাকি তাউই-গম্ভীরখাদ একই ঘটনাপ্রবাহ - কেসি কনফার্ম করুন।
  • Sibu | 84.125.59.177 | ১৯ মার্চ ২০১৩ ২৩:৪৭586836
  • বাজে ভূত! কথায় কথায় হাত চলে।

    কিন্তু ভাল গপ্পো।
  • a x | 138.249.1.194 | ২০ মার্চ ২০১৩ ০০:০২586837
  • এক্স্যাক্টলি কিসে কেসি কিসের টাইট হয়েছিলেন জানতে চাই - যেখানে ৬ জনেরই এক হ্যালুসিনেশন হয়!
  • Yan | 161.141.84.239 | ২০ মার্চ ২০১৩ ০১:৩৪586838
  • এই টাইট হয়ে থাকা ছ'জনের তো ছ'টা মেয়ে ভুত দেখা উচিত ছিল! নইলে ডুয়েল লড়তে হবার সম্ভাবনা! ঃ-)
  • aranya | 154.160.226.53 | ২০ মার্চ ২০১৩ ০৩:৪৭586839
  • ছজনের এক হ্যালুসিনেশন জাস্ট পসিবল না। এটা সত্যি ভূতের কাহিনীই তাইলে :-)
    কেসি, ছজন-ই যে মেয়েদুটিকে তিন তলা সমান লাফাতে দেখেছে, সেটা প্লিজ আরেক বার কনফার্ম কর।
  • siki | 132.177.30.27 | ২০ মার্চ ২০১৩ ০৮:৪৫586840
  • আর একবার বলিলেই বিশ্বাস করিব। :-)
  • kc | 204.126.37.78 | ২০ মার্চ ২০১৩ ১০:৪০586727
  • সবকিছুই কনফার্মড তো! শুধু ভুতের মারটা ছাড়া। কারণ ওই মারটা আমি খাইনি। খেয়েছিল কাদির। সে আবার এখন হ্যালিবার্টনের ২০০ গ্রাম ম্যানেজার। খুব ঘ্যামা লোক এখন। কিন্তু ক্ষুব অমায়িক। ভুতের চড় খেয়েই কিনা কে জানে!!!
  • kumu | 132.176.32.39 | ২০ মার্চ ২০১৩ ১৩:৩৯586728
  • ক্ষুব আশ্চর্য।কেসি নিজে কি ভূতে বিশ্বাস করে?
    ঐ দৃশ্য আর কেউ দেখেচে?
    এই ছজন পরে নিজেদের দেখা দৃশ্যের মিনিময় করেছিল?
  • Abhyu | 138.192.7.51 | ২০ মার্চ ২০১৩ ২২:৫৭586729
  • ২০০ গ্রাম ম্যানেজার কি জিনিস? ম্যানেজারের ওজন ২০০ গ্রাম? তাই-ই বা কি করে হয়?
  • Yan | 161.141.84.239 | ২১ মার্চ ২০১৩ ০১:৫৭586730
  • আমারো এই জিজ্ঞাসা। ২০০ গ্রাম ম্যানেজার ব্যাপারটা কী????
  • rivu | 140.203.154.17 | ২১ মার্চ ২০১৩ ১০:৪৪586731
  • এই প্রথম এতটা বিশ্বাসযোগ্য ভুতের কাহিনী শুনলাম। ফল্বসতঃ একাকী বিস্ময় ভ্রমণে কিঞ্চিত দ্বিধা বোধ কচ্ছি।
  • a x | 109.45.100.61 | ২১ মার্চ ২০১৩ ১৩:০৫586732
  • ওমা অরণ্য কয় কি! পিসি সরকার কত শত লোকের সামনে একটা গোটা ট্রেন উধাও করে দিল! আর এত সামান্য স্কিপিং বাচ্চা ভূত!
  • rivu | 78.232.118.246 | ১২ মে ২০১৩ ২২:২৩586733
  • আরে এই টইটার হলো কি?
  • Abhyu | 141.220.2.65 | ১৬ জুলাই ২০১৪ ০২:৫০586734
  • তুলে দিলাম
  • ranjan roy | 69.161.78.110 | ১৬ জুলাই ২০১৪ ১১:৩৭586735
  • কে-সি! কে-সি! কে-সি!!!
    আকুল প্রার্থনা।
    দেখা দাও, দেখা দাও!
  • Abhyu | 78.117.214.27 | ৩০ আগস্ট ২০১৪ ২২:৪৪586736
  • হুম
  • dd | 132.167.172.88 | ৩১ আগস্ট ২০১৪ ২১:২৯586738
  • এই টইটা ফিরে পড়ছিলাম। কেসির একটা মেজর নেশাগ্রস্থ বন্ধুকে (আড়াইশো গ্রাম মেনেজার) এক বাচ্চা মতম ভুত ঘুঁষি মেরেছিলো - তাতে সকলের ঘোর সহানুভুতি ভয় ভাবনা র একেবারে বন্যা বয়ে গ্যাছে।

    আশ্চজ্জি যে আম্মো, সেন্নাইএর এক হিংস্র মারকুটে ভুতের গপ্পো লিখলাম।কেউ একবার ফিরেও তাকালো না। আহা উহুও কল্লো না।

    সব নোট করছি।
  • dc | 52.104.61.216 | ৩১ আগস্ট ২০১৪ ২২:০৪586739
  • হ্যালিবার্টন ২০০ টা গ্রাম কিনে বা দখল করে নিয়েছে, আর বন্ধুটি সেই ২০০ টা গ্রামের ম্যানেজার, এরকম কিছু?
  • dc | 52.104.61.216 | ৩১ আগস্ট ২০১৪ ২২:০৬586740
  • এহ ডিডিদা নির্ঘাত স্বপ্ন দেখেছে। চেন্নইয়ের লোকরা খুব ভদ্র আর অমায়িক হয়, ওদের ভুতগুলোও নিরীহই হবে। শুধুশুধু কারুর পায়ে চাঁটি মারবেনা।
  • Ranjan Roy | ০১ সেপ্টেম্বর ২০১৪ ০৭:৪০586741
  • ডিডি বহুত বাজে লোক! পায়ে কেউ চাঁটি মারে? চিমটি কাটে বা কাতুকুতু দেয়। বিশেষ করে পেত্নী হলে।
    বাঙালী ভূতনী হলে--অ্যাই ওঠ না! কখন থেকে ডাকছি বলে।
    কবি ভূতের জেন্ডার নিয়ে কিছু বলেন নি!
  • Atoz | 161.141.84.164 | ০৩ সেপ্টেম্বর ২০১৪ ২১:৫৯586742
  • কেসি, ২০০ গ্রাম ম্যানেজার এর রহস্যটা?
  • Abhyu | 106.32.177.222 | ২৩ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৫৭586743
  • কাল তোরা এতো গল্প করলি, এই টইটা কেউ তুলতে পারলি না?
  • Abhyu | 106.32.177.222 | ২৩ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৫৯586744
  • name: sm mail: country:

    IP Address : 233.223.159.253 (*) Date:22 Feb 2016 -- 04:40 PM

    একটা ভুতের গপ্প বলি শুনুন।
    উড়িষ্যায় একটা হোস্টেলে এ থাকি। প্রায় ৫০-৬০ জন বোর্ডার থাকে।১০ জন মত বাঙালী। বাকিরা সব উড়ে। রান্নার লোকটি বাঙালি; মেদিনীপুরী। উইক এন্ডে উড়িয়ারা দল বেঁধে বাড়ি চলে যায়।
    হোস্টেল টি, একটি ফাঁকা মাঠের ওপর; যেখানে দু চারটি বড় গাছ, ইতস্তত দাঁড়িয়ে আছে।
    সেবার পুজোর ছুটি; তায় উইক এন্ড। বাঙালিরা ও সব বাড়ি চলে গেছে। পড়ে আছি খালি আমি আর মেসের রান্না করার লোক।
    রাত্রি নটার সময়, সে বেটা ভালো করে মুরগির ঝোল ভাত রান্না করে আমার ঘরে দিয়ে গেল।
    বলল বাবু; ভালো করে খান; আমি নাইট শোতে "বগার হাতে পগা (মানে কাস্তে)" না কি একটা উড়িয়া বই এসেছে সেটা দেখতে চললুম ।
    বুঝলাম, মক্কেল সিনেমা দেখে ; গাঁজা ফাঁজা খেয়ে কোথাও পড়ে থাকবে; সকালের আগে আর এমুখো হবে না।
    যাই হোক, ভালো করে মাংস ভাত,সাঁটিয়ে, জল টল খেয়ে; পড়ার বই খুলে বসলাম ।ঘন্টা দুই চেষ্টা করে; মন বসাতে না পেরে; ভুতের গপ্পের বই পড়তে শুরু করলাম।
    ঘন্টা দেড়েক পড়ে; কখন ঘুমিয়ে পড়েছি কে জানে-
    হটাত একটা কেমন অপার্থিব শব্দ শুনে ঘুম ভেঙ্গে যাবার উপক্রম হলো।
    দেখি একটা খচর মচর করে আওআজ হয়ে চলেছে। তীব্রতা কখনো বেশি, কখনো কম। কখনো সেটা কাছে আসছে আর কখনো দুরে চলে যাছে। কিছুক্ষণের জন্য আবার বন্ধ হয়ে যাছে।
    কেমন একটা যেন ভয় ভয় করতে লাগলো। চড়াম করে মনে পড়ে গেল; এত বড় হোস্টেলে আমি একদম একা!

    ক্যাম্পাসের মাইল খানেকের মধ্যে জন বসতি নেই।কি করব ভাবছি; আর ঘামছি।
    ভাবলাম একবার আলো জ্বেলে, বাইরেটা ঘুরে আসি। আলো জ্বালাতে গিয়ে দেখি, লোড শেডিং।ঘরে টর্চ নেই। আই বাপ!
    কি করি; গরমে বিছানার চাদর টা মাথার ওপর কষে চেপে ধরলাম। পন করলাম, যে ডাকে ডাকুক, যা খুশি আওয়াজ হোক, আমি চাদরের মুখ সরাচ্ছি না।
    এমনি করে বেজায় ভয় পেতে পেতে; কখন যে ঘুমিয়ে পড়েছি কে জানে।
    উঠে দেখি সকাল হয়ে গেছে। এবার বাইরে এসে দেখি একটা গরু মাঠের মধ্যে বসে ঝিমুচ্ছে। বুঝলুম এই ব্যাটাই সারা রাত চড়ে বেরিয়েছে; আর জানলার ধরে ঘরের পাশে যত রাজ্যের প্ল্যাস্টিক, বিস্কুটের খোল পড়ে ছিল তার ওপর দিয়ে হেঁটে বেড়ানোর জন্য ওই খচর মচর আওয়াজ হয়েছে।
    কি করে ঢুকলো? চেয়ে দেখি বাবলু ; দাঁত কেলিয়ে ফিরছেন। আমাকে দেখেই দন্ত বিকশিত করে বলল; দেখছেন বাবু, কান্ডটা!গেটের দরজা খুলে চলে গেছি আর ওই ব্যাটা গরু ঢুকে পড়েছে । যাই হোক বাবু, কালকের সিনিমা টা খুব ভালো। আজকে নাইট শো টা মেরে দিন।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। দ্বিধা না করে প্রতিক্রিয়া দিন