এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • বাংলা খবরের কাগজে ফুটবল বিশ্বকাপ ২০০৬

    r
    অন্যান্য | ২৯ জুন ২০০৬ | ৩৭৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • Arjit | 128.240.229.66 | ২৯ জুন ২০০৬ ১৮:৩০634948
  • নম্বর এক - "স্পেনকে হারিয়ে চমক তিউনিশিয়ার" - আবাপ।
  • Parolin | 213.94.228.210 | ২৯ জুন ২০০৬ ১৮:৩৭634949
  • কেন আজকের খবরটাই কি কম কিসে ??
    "জীবনের নাম জিদান"।
    পড়ে মনে হল একতা কাপুরের সিরিয়ালের স্ক্রিপ্ট পড়ছি।
  • tania | 151.151.21.101 | ২৯ জুন ২০০৬ ২৩:২১634951
  • খেলার খবর সবচেয়ে ভাল লাগতো আজকালের। আবাপের থেকে অনেক জোশ বেশী! এই আজকের হেডলাইনগুলো ই ধরা যাক:
    ১। কয়েকজন ফুটবলারের হলিউডে চাকরি পাকা।
    ২। মহানায়কের বিবর্ণ প্রস্থান? হয় না
    ৩। গোলখিদে মিটছে না রোনাল্ডোর!
    ৪। পারেও বটে ইংরেজরা!
    ৫। হল কি রোনাল্ডিনহোর?
    ৬। হৃদয়ে জিদান

  • Samik | 221.134.225.21 | ২৯ জুন ২০০৬ ২৩:২৮634952
  • জব্বর লিখেছে।

    অরেকটা ব্যাপার দেখি, এ টু জেড সবকটা নিউজ চ্যানেলে সন্ধ্যে সাড়েসাতটা থেকে আটটা কেবল খেলার খবরের জন্য বরাদ্দ। আজতক, স্টার নিউজ, NDTV ইন্ডিয়া, NDTV 24X7, জি নিউজ, সাহারা, সব্বাই একসাথে।

    ঐ সময়টা আমাকে টিভি বন্ধ করে বসে থাকতে হয়।
  • Arjit | 128.240.229.66 | ৩০ জুন ২০০৬ ১৬:৩৯634953
  • বে-থে চরম বেরসিক। আরে আমার বউ অবধি ব্রাজিলের খেলা হলে টিভির সামনে বসে পড়ে...হ্যাঁ, একতা কাপুর ছেড়ে। বিশ্বকাপ শুরু হয়ে থেকে একতা কাপুর ব্রাত্য (প্রায়)। সাঁঝকে কি শুধু পুতুলই খেলাবে?
  • r | 61.95.167.91 | ৩০ জুন ২০০৬ ১৬:৫৫634954
  • বে থে ইস্কুল থেকে ফিরে বিকেলবেলায় কি করত? পাড়া বেড়াতে যেতো না হোম টাস্ক করত?
  • be the | 221.134.238.160 | ৩০ জুন ২০০৬ ২১:২৭634955
  • বে থে-র বাপ এক সময়ে নাকি রীতিমতো বল পিটিয়েছে। বে থে-র মেয়ে পরে খেলা দেখবে না সিরিয়াল দেখবে, সে সে-ই জানে। বে থে ইশ্‌কুল থেকে ফিরে খুব ছোটোবেলায় প্যারেড পিটি কত্তো, এট্টু বড় হয়ে ফুটবল খেলা শিখেছে রীতিমতো, তবে শেখার আগ্রহটা রক্তে ছিল না বলে কেবল গোলকিপিংই শিখত, কারণ গোলকিপারকে মাঠটা পনেরো পাক ছুটতে হত না প্র্যাকটিস শুরুর আগে।

    খেলা শেখা জারি ছিল বছর দুই। তারপর মণিমেলা। একটা মেয়েলি মেয়েলি ক্লাব। তাপ্পরে আরও বড় হয়ে চার্চের মাঠে বসে আড্ডা। তাপ্পরে মা, উমা।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। চটপট প্রতিক্রিয়া দিন