এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • তহেলকার দ্বিচারীতা?

    c
    অন্যান্য | ২১ নভেম্বর ২০১৩ | ১৫৮০৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • ঈশান | ০৪ এপ্রিল ২০১৪ ০৮:০১621761
  • মানে ম্যামিদি যেটা রেফার করেছেন, সেইটা।
  • a x | 86.31.217.192 | ০৪ এপ্রিল ২০১৪ ১৩:৩২621762
  • হ্যাঁ, ঐ লেখাটার জন্যই Network of Women in Media'র স্টেটমেন্ট।

    লেখাটার নীচে ৬ টা কারেকশান। যার একটা ভুল করে নাকি ছবি আঁকা হয়েছিল মেয়েটি তরুণের হাত ধরে লিফটে ঢুকছে। ভুল ইনডিড। ঃ-)

    এটাও থাক -
    http://www.ndtv.com/video/player/left-right-centre/controversy-over-tejpal-tapes/315623
  • π | ০৪ এপ্রিল ২০১৪ ১৩:৩৮621764
  • ধুর ! ভুল টই।
  • π | ১১ এপ্রিল ২০১৪ ২১:২৪621765
  • ঐ আর্টিকলটা পাবলিশ করার জন্য একটা সাইট হ্যাক করে দেওয়া হয়েছিল !

    'Emotions ran so high that after the publication of the piece in The Citizen, Seema Mustafa, editor-in-chief of the online newspaper, claimed their website was hacked after they published the article. “The Citizen site as many of you know was ‘raided’ after the Tarun Tejpal story and made to crash…We wish to assert that we stand by our right as a media outlet committed to the truth to write without fear or favour,” Ms. Mustafa said on social media. “We decry efforts from different quarters to intimidate us. We support the victim’s right to seek justice just as we support Mr. Tejpal’s right to seek bail.'
  • SC | 160.212.78.69 | ১১ এপ্রিল ২০১৪ ২১:৪২621767
  • মেয়ে vonnegut এর jailbird গিফট করেছে বাবাকে। :)
    তরুনের অন্য অনেক দশ থাকতে পারে, কিন্তু পরিবারে সাহিত্যের taste নিয়ে কথা হবে না।

    আর ওই প্রো গুজরাট আর্টিকেল টা মনেহয় অরবিন্দ পানাগরিয়ার, কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর।
    ওটাকে ঠিক প্রোপাগান্ডা প্রো মোদী আর্টিকেল এর জায়গা তে ফেলা যায় না।
    হয়ত দুটো সাইড দেখানোর প্রচেষ্টা।
  • pi | 24.139.221.129 | ২৪ ফেব্রুয়ারি ২০১৫ ২৩:১৬621769
  • এই কেস তো এখনো বিশ বাঁও জলে , এদিকে নতুন ধামাকা রাজেন্দ্র পাচৌরি। আই পি সি সি র চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন। মেইলগুলো সত্যি হলে খুব আপত্তিকর, কিন্ত উনি তো বলছেন অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। যদিও সে কথা সেভাবে নিউজ হচ্ছে না। যেভাবে মেইলগুলো হচ্ছে এবং উনি অপরাধী ধরেই নেওয়া হচ্ছে। সত্যি মিথ্যে জানিনা। জানিনা কোনদিন সত্যি সত্যি সত্যিটা জানা যাবেও কিনা।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত মতামত দিন