এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • রাণা আলম | 59.136.96.124 | ০২ জুন ২০১৩ ২৩:২০609084
  • গত ০১/০৬/১৩ তারিখে আমরা এসএসকেএম হাসপাতালে রৌশনারা’র জন্য মোট সংগৃহীত অর্থ,যার পরিমাণ ১১০২৫ টাকা,তা জমা দেওয়ার জন্য গিয়েছিলাম।দূর্ভাগ্যক্রমে আমরা পৌঁছাবার কিছুক্ষণ আগেই হাসপাতালের সুপার জরুরী মিটিং এ যোগ দিতে চলে গিয়েছিলেন।আমরা প্রায় ঘন্টা তিনেক অপেক্ষা করে ফিরতে বাধ্য হই।
    সংশ্লিষ্ট আধিকারিকরা আমাদের আগামী সোম অথবা মঙ্গলবার গিয়ে টাকা জমা দিতে বলেছেন।সেই মত,আগামী দুদিনের মধ্যে আমাদের একজন গিয়ে হাসপাতালে সংগৃহীত অর্থ,যার পরিমাণ ১১০২৫ টাকা হাসপাতাল সুপারের হাতে জমা দিয়ে আসবে।সংশ্লিষ্ট আধিকারিকরা আমাদের এও জানিয়েছেন যে অন্যান্য সোর্স থেকে রৌশনারা’র জন্য টাকা জমা পড়েছে,সেই টাকাই আপাতত খরচ হচ্ছে।তারা এও জানিয়েছেন যে চাইলে পরে আমরা প্রদেয় অর্থের খরচের হিসেব নিয়ে যেতে পারি।
    এরমধ্যে অনেকেই রৌশনারা’র জন্য অর্থ-সাহায্য করতে চেয়েছেন,তাদের জানাই,রৌশনারা আপাতত ‘পর্যবেক্ষণে রয়েছে এবং এই ক্রিটিক্যাল স্টেজটা সে কাটিয়ে উঠুক,তারপর যদি আবার দরকার হয়,আমরা আবার টাকা তুলবো।
    যারা রৌশনারা’র পাশে রয়েছেন,তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা রইলো।
    রৌশনারা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুক।
  • 16108 | 116.209.247.224 | ০৪ জুন ২০১৩ ১২:৫৯609085
  • রাণা, আজ কাজ হল​?
  • রাণা আলম | 111.211.221.151 | ০৪ জুন ২০১৩ ১৩:১৮609086
  • রৌশনারা’র পাশে আমরা...

    আজ ০২/০৬/১৩ তারিখে সংগৃহীত মোট অর্থ এসএসকেএম হাসপাতালের সুপার-এর হাতে তুলে দেওয়া হয়েছে।সংগৃহীত মোট অর্থের পরিমাণ ১১০২৫ টাকা।আমাদের তরফ থেকে আজ হাসপাতাল গিয়েছিলেন টোটন মন্ডল।সুপার জানিয়েছেন যে এই অর্থ রৌশনারা’র ট্রীটমেন্টের জন্য ব্যয় হবে।
    আগামীকাল আমরা যে টাকা জমা দিয়েছি তার রিসিভ কপি সমেত সব অর্থদাতা’দের নাম আমরা ফেসবুকে দিয়ে দেবো।
    যারা রৌশনারা’র পাশে আছেন,তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ।
    রৌশনারা সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুক।
  • RANA ALAM | 111.218.106.229 | ০৭ জুন ২০১৩ ১৯:১৪609087
  • my desktop got CRASHED due to some software problems.thats why i am currently unable to give any details about ROUSHNARA.
    really sorry for the inconvenience.

    EXPECTING to notify within coming SUNDAY.

    thanx to all who are with ROUSHNARA
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লাজুক না হয়ে প্রতিক্রিয়া দিন