এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  বইপত্তর

  • পুজো ইস্পিশাল ২০১৭ ঃ এবারে ইবুক

    গুরুচণ্ডা৯ লেখকের গ্রাহক হোন
    বইপত্তর | ২৮ সেপ্টেম্বর ২০১৭ | ৮১৫৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • পাতা :
  • ই-বই (ছবি ও সই সহ) | 105.199.11.98 | ১৮ অক্টোবর ২০১৭ ১৮:৩১368863
  • শিকাগো অভিমুখী ড্রোণগুলি কিন্তু ভালো ছিল। সম্পাদক নড়ে বসেছেন। এই ড্রোণগুলোর মাস প্রোডাকশন হয় না? নাকি একেবারে কাস্টমাইজড?
  • kumu | 132.162.112.221 | ১৮ অক্টোবর ২০১৭ ১৯:৪০368864
  • ই বই কবে আসবে সুপর্ণা?
  • ই-বই (ছবি ও সই সহ) | 90.254.154.105 | ১৯ অক্টোবর ২০১৭ ০১:০৭368865
  • সুপর্ণা লড়ে যাচ্ছে। ধৈর্যং ধরং।
  • সুপর্ণা | 24.139.221.129 | ১৯ অক্টোবর ২০১৭ ১১:১৭368866
  • ড্রোণের খোঁচায় সম্পাদকের অদম্য নেশা যখন ঘোচানো গেছে, আশা করি রকেট টকেটে করে ইবুকও শীতকাল আসার আগেই লন্চ করে যাবে।
  • T | 121.65.60.19 | ২০ অক্টোবর ২০১৭ ১৫:২১368867
  • ব্যাপারটা রিলেটিভিটি দিয়ে বোঝা যাবে। সম্পাদকীয় যত জোরে ছুটতে পারে তার থে বেশী জোরে শিকাগো দূরে সরে যাচ্ছে।
  • | ২০ অক্টোবর ২০১৭ ১৫:৫২368868
  • বলছিলাম যে ই-বই ফই নাহয় পরে হবে। গল্পের তালিকা দেখে মনে হচ্ছে কিছু হয়ত বা ওই দুই বাঙলার গল্প না কি তাই থেকে তোলা। তা বাদে ফ্রেশ গল্পগুলো বুবুভাতে ছেপে দিলে হয় না?
  • pi | 24.139.221.129 | ২০ অক্টোবর ২০১৭ ১৭:৪৩368869
  • দুই বাঙলার গল্প থেকে তো কিছুই তোলা না। সব নতুন গল্প।
    তোলা কোথা থেকে পেলে ? গল্পের তালিকা তো আসেনি।

    ইপাবে ছবি আসা নিয়ে কিছু টেকনিক্যাল সমস্যার কারণে আটকে আছে।
  • pi | 24.139.221.129 | ২০ অক্টোবর ২০১৭ ১৭:৫২368870
  • * দুটি বাদে। সেদুটিও নেওয়া হয়েছে বিশেষ কারণে।

    পুজোর গদ্যের একটি বড় অংশ যা পুরানো, তা আবার আনার কারণ সেগুলি আর এখন কোথাওই নাই, না সাইটে , না ছাপায়। আর কিছু এসে সেই মুডের সুতো ধরে।
  • | ২০ অক্টোবর ২০১৭ ১৮:৪৬368871
  • গল্পের না লেখকের তালিকা থেকে গেস কল্লাম।
    ওই ত কে একটা লিখেছে আটখানা পুরানো। আমার নতুনগুলো পড়তে পেলেই হল।
  • ই-বই (ছবি ও সই সহ) | 90.254.154.105 | ২১ অক্টোবর ২০১৭ ০০:১২368873
  • আরে পাবেন পাবেন। ভালো জিনিসই নামছে। :-)
  • ই-বই | 233.186.143.221 | ২১ অক্টোবর ২০১৭ ২০:৪০368874
  • এই এল বলে। ভোঁ শোনা যাচ্ছে।
  • ই-বই | 233.186.143.221 | ২২ অক্টোবর ২০১৭ ০৯:৫৩368875
  • এসে পড়েছে কিন্তু।
  • ই-বই (ছবি ও সই সহ) | 93.250.170.158 | ২৩ অক্টোবর ২০১৭ ০০:৫২368876
  • আচ্ছা। শেষমেষ তিনি আসতে চলেছেন। তিনি মানে পুরো তিনি নন, হাপ তিনি। মানে ইন্টার্যাকটিভ পিডিএফ (কেমন দিলুম? ;-))। কিন্তু তিনি বলছেন ফোন থেকে তাঁকে সরাসরি ডাউনলোড না করে ইমেলে পাঠানো লিং থেকে ডাউনলোড করতে। কারণ সকল ব্রাউজার তাঁর ধাতে সয় না। কম্পুতে তাঁর কোনো সমস্যা নাই অবশ্য।

    আর তেনার বাকী হাপ, মানে ইপাব ও মোবি লুঙ্গিড্যান্স সেশ হলে ও খোঁয়ারি কাটলে তবে আসবে। আরেট্টু ধৈর্য্য ধরেন।
  • ই-বই (ছবি ও সই সহ) | 93.250.170.158 | ২৩ অক্টোবর ২০১৭ ১৪:২৮368877
  • ইপাব আর মোবিও রেডী। শিকাগোর দিকে আর একটা ড্রোণ ছুঁড়ুন দিকি।
  • T | 165.69.191.251 | ২৩ অক্টোবর ২০১৭ ১৪:৩২368878
  • ক্যানো? ছবি ও সইয়ের জন্য? সম্পাদকীয় তো পাওয়া গ্যাচে নাকি!
  • ই-বই (ছবি ও সই সহ) | 93.250.170.158 | ২৩ অক্টোবর ২০১৭ ১৪:৫৯368879
  • না না। সে তো আগের ড্রোণে পাওয়া গেসলো। এবারেরটা জাস্ট ইপাব আর মোবির ডাউনলোড লিং গুরুতে আপলোডের জন্য।
  • pi | 2345.110.564512.72 | ১৫ এপ্রিল ২০১৯ ১৫:১৩368880
  • এই সংখ্যার লিনক কই গেল?
  • পাতা :
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। লাজুক না হয়ে মতামত দিন