এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • গুরুচণ্ডা৯ | 237812.68.674512.169 (*) | ০৭ জানুয়ারি ২০২০ ০২:৫৫80203
  • এখানে আসতে থাকুক সব আপডেট। কোথায় কী হবে, কী হল।
  • গুরুচণ্ডা৯ | 237812.68.674512.169 (*) | ০৭ জানুয়ারি ২০২০ ০২:৫৫80204
  • এখানে আসতে থাকুক সব আপডেট। কোথায় কী হবে, কী হল।
  • | 237812.68.674512.211 (*) | ০৭ জানুয়ারি ২০২০ ০৫:২৯80205
  • ১) বিকেল ৪টেয় কলেজ স্কোয়্যার থেকে বড় মিছিল।

    ২) বিকেল ৫টা মেয়ো রোড গান্ধীমুর্তির পাদদেশে JNU অ্যালুমনাইদের সমাবেশ।
  • গুরুচণ্ডা৯ | 236712.158.786712.53 (*) | ০৮ জানুয়ারি ২০২০ ০৭:১৩80206


  • গুরুচণ্ডা৯ | 236712.158.786712.53 (*) | ০৮ জানুয়ারি ২০২০ ০৭:১৯80207
  • আজ কর্ণাটকেঃ




  • | 237812.68.674512.211 (*) | ০৯ জানুয়ারি ২০২০ ০৮:৩৩80208
  • এটা থাক।

  • এখন ধর্মতলায় | 237812.69.563412.51 (*) | ১১ জানুয়ারি ২০২০ ০৯:১২80221










  • FB_IMG_1578766350323
    FB_IMG_1578776971515

    Protest is also a form of celebration. Celebration of our unity, celebration of standing beside truth & justice, celebration of our collectiveness.

    Right now Metro Channel of Kolkata has been reclaimed by the students & youth.They are continuing with the protest since 1 pm. This was the are where 144 is imposed throughout the year and no one is allowed to gather or protest except the ruling Party.
    Right now, at two sides sloganeering is going on, in between some students have started playing cricket & football match and also Kitkit game.
    This is indeed a carnival of democracy.
  • IISc NCBS | 236712.158.676712.160 (*) | ১১ জানুয়ারি ২০২০ ০৯:৩৬80222
  • When a group of six students called for protests, they had not expected more than 100 participants to join them. But they were taken by surprise.

    A poster which read, “If you are neutral in situations of injustice, you have chosen the side of the oppressor” was circulated widely among the students in the evening. "The protest was never intended to be political in nature," says one of the organisers.

    However, the massive turnout on the evening of January 7 took the organisers and the faculty by surprise. Students and faculty members from research institutes like NCBS, ICTS and NIAS also joined the protest.

    In a first, the campus also saw banners calling for the ban of RSS and release of jailed Bhim Army chief Chandra Shekhar Azad, say the students.

    https://www.outlookindia.com/website/story/india-news-azaadi-march-in-unexpected-corner-iisc-bangalore-holds-protest-against-jnu-violence-caa/345541?utm_source=article_sharing
  • কোলকাতা এখনো জেগে | 236712.158.786712.53 (*) | ১১ জানুয়ারি ২০২০ ১০:১৫80223
  • আজ কোলকাতায় | 237812.69.453412.128 (*) | ১১ জানুয়ারি ২০২০ ১১:৫৪80216
















  • আজ কোলকাতায় | 237812.69.563412.171 (*) | ১১ জানুয়ারি ২০২০ ১২:০০80217




  • ;) | 237812.69.563412.237 (*) | ১১ জানুয়ারি ২০২০ ১২:১০80218
  • ;) | 237812.68.674512.235 (*) | ১১ জানুয়ারি ২০২০ ১২:২৩80219
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। সুচিন্তিত প্রতিক্রিয়া দিন